23 C
Dhaka
Wednesday, February 1, 2023

কোনো একাউন্ট ছাড়াই ফ্রিতে নেটফ্লিক্স দেখার নিনজা টেকনিক!

- Advertisement -

করোনার কারণে এখন বাসায় বসে মিডিয়া স্ট্রিমিং কনটেন্ট দেখার লোকের সংখ্যা অনেক গুণে বেড়ে গিয়েছে। আর বিশ্বের অনান্য দেশের মতোই আমাদের বাংলাদেশেও দিন দিন বাড়ছে নেটফ্লিক্স ইউজারদের সংখ্যা। বিশেষ করে ইন্ডিয়া Region গুলোতে নেটফ্লিক্স আলাদা করে চিপ রেটে তাদের সাবস্ক্রিপ্টশন প্যাকেজ ছাড়ছে। তবে তারপরেও ফ্রিতে দেখার সুযোগ নেই বিধায় দেশের অনেকেই এখনো নেটফ্লিক্স এর আন্ডারে আসেন নি। তো এখন যদি আমি বলি যে কোনো প্রকার একাউন্ট ছাড়াই সম্পূর্ণ ফ্রিতেই নেটফ্লিক্সের সকল কনটেন্টগুলোকে আপনি উপভোগ করতে পারবেন তাহলে কেমন হবে? হ্যাঁ আজকের পোষ্টে এ বিষয় নিয়েই আমি আলোচনা করবো।

সবসময় আমি অ্যান্ড্রয়েড দিয়ে শুরু করি, কিন্তু আজ iOS দিয়ে শুরু করছি।

iOS ইউজারদের জন্য

- Advertisement -

আইওএস ডিভাইসগুলোকে নেটফ্লিক্স ফ্রিতে দেখার জন্য প্রথমে আপনাকে স্টোর থেকে WATCHED নামের একটি অ্যাপকে ইন্সটল করে নিতে হবে। অ্যাপটি নামিয়ে নিন এখানে ক্লিক করে।

অ্যাপটি ডাউনলোড এবং ইন্সটল হয়ে গেলে অ্যাপটি চালু করুন। প্রথমবার লঞ্চের পর আপনাকে সেটআপ করে নিতে হবে। এর জন্য উপরের + বাটনে ট্যাপ করুন।

- Advertisement -

এবার Install Bundle সেকশনের আন্ডারে আপনাকে টাইপ করতে হবে huhu.to , তারপর কন্টিনিউ বাটনে ট্যাপ করুন।

- Advertisement -

বান্ডেলটি ইন্সটল হওয়া পর্যন্ত একটু অপেক্ষা করুন। আপনার ইন্টারনেট স্পিড এর উপর ভিক্তি করে অপেক্ষার সময়টি কম/বেশি হতে পারে। ইন্সটল হয়ে গেলে আপনি বর্তমানের নেটফ্লিক্সের অধিকাংশ কনটেন্ট দেখতে পারবেন।

এখানে “অধিকাংশ” বলার কারণ হচ্ছে Region ভেদে নেটফ্লিক্সের আলাদা সার্ভার রয়েছে। যেমন বর্তমানে আপনি ইন্ডিয়ার নেটফ্লিক্সে আপনি The New Mutans ছবিটি দেখতে পাবেন না কিন্তু আমেরিকার সার্ভারে মুভিটি অলরেডি চলে এসেছে!

অ্যান্ড্রয়েড ইউজারদের জন্য

অ্যাপেল মতো অ্যান্ড্রয়েডের জন্যও রয়েছে Watched এর নিজস্ব অ্যাপ তবে দুঃখবশত অ্যাপটি প্লেস্টোরে আপনি পাবেন না। আপনাকে অ্যাপটি আলাদা করে ডাউনলোড করে নিতে হবে।

অ্যাপটি ইন্সটল করতে তাদের অফিসিয়াল সাইট থেকে ভিজিট করুন, এখানে ক্লিক করে অ্যান্ড্রয়েড অ্যাপটি ডাউনলোড করে নিন।

অ্যাপটি ইন্সটল করা হয়ে গেলে লঞ্চ করুন। তারপর উপরের + আইকনে ট্যাপ করুন।

বান্ডেল ইন্সটলেশন পেজে লিখুন huhu.to এবং কনটিনিউজ করুন।

বান্ডেল ইন্সটল করা হয়ে গেলে হোম পেজে সকল কনটেন্ট আপনি দেখতে পাবেন।

Windows PC ইউজার

একই ভাবে আপনি উইন্ডোজেও নেটফিক্স কনটেন্ট উপভোগ করতে পারবেন। প্রথমে WATCHED টুলটি আপনার পিসিতে নামিয়ে নিন। এখানে ক্লিক করে টুলটি ডাউনলোড করুন।

এবার আপনাকে Manager অপশন থেকে বান্ডেল ইন্সটল করে নিতে হবে। লিখুন huhu.to এবং কনটিনিউ করে দিন।

যে মুভি / টিভি সিরিজ দেখবেন সেটার উপর ক্লিক করুন। আর আপনার পছন্দের সার্ভারটি বেছে নিয়ে মুভিটি উপভোগ করা শুরু করুন। উল্লেখ্য যে এখানকার সার্ভারে আপনি নেটফ্লিক্সের মতো নেট স্পিড পাবেন না।

 

- Advertisement -

1 COMMENT

  1. এর চেয়ে uwatchfree website টা ভালো। তবে এটাতে এড ব্লকার ব‍্যবহার করতে হবে। এটার ইন্টারফেস ইউটিউবের মত। আর সার্ভার গুলো অনেক ফাস্ট, নেটফ্লিক্সের মত। ট্রাই করে দেখুন।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here