29 C
Dhaka
Sunday, September 19, 2021

সেমি-মেকানিক্যাল কিবোর্ড ক্রেতাদের রিফান্ড দিচ্ছে ওয়াল্টন

- Advertisement -asus motherboards

ওয়াল্টনের wkm001wb মডেলের কিবোর্ডটিকে ঘিরে সৃষ্ট বিতর্কের পরিপ্রেক্ষিতে ক্রেতাদের রিফান্ড দেওয়ার সিদ্ধান্ত নিয়েছে ওয়াল্টন। সেক্ষেত্রে যারা যারা এই মডেলটি কিনেছিলেন তারা প্রোডাক্টটি ফেরত দিয়ে সম্পুর্ণ টাকা ফেরত পেতে পারেন।

বিস্তারিতঃ

সম্প্রতি ওয়াল্টনের wkm001wb মডেলের কিবোর্ডটি নিয়ে তীব্র আলোচনা সৃষ্টি হয়। জনপ্রিয় মেকানিক্যাল কিবোর্ড কমিউনিটিতে পোস্ট এর প্রেক্ষিতে জানা যায় যে মেকানিক্যাল কিবোর্ড নয় বরং এই কিবোর্ডটি প্রকৃত পক্ষে Semi-Mechanical ।অর্থাৎ সুইচের নিচে মেমব্রেন দেওয়া। ফেসবুক গ্রুপগুলোতে প্রচুর আলোচনা সমালোচনা ও ট্রলের পরিপ্রেক্ষিতে ওয়াল্টন তাদের ভুল স্বীকার করে আনুষ্ঠানিক ভাবে বিবৃতি প্রদান করে ও জানায় এটি আসলে সেমি-মেকানিক্যাল কিবোর্ড। তারা যারা ঘটনাটি সামনে এনেছেন তাদের প্রতি কৃতজ্ঞতা জ্ঞাপন করে ও সবার কাছে ক্ষমা প্রার্থনা করে।

- Advertisement -

picture collected

ভুল শুধরে তারা দ্রুত তাদের সাইটে কিবোর্ডটির ডেস্ক্রিপশন ও আপডেট করে।

প্রকৃত ঘটনা জানতে পারার পর ক্রেতাদের মধ্যে অনেকেই হতাশ হন । সেজন্য সবকিছু বিবেচনায় তারা সিদ্ধান্ত নিয়েছে যে যারা যারা এই কিবোর্ডটি কিনেছিলেন তাদেরকে রিফান্ড দেওয়ার। অর্থাৎ উপযুক্ত ডকুমেন্ট দেখানো সাপেক্ষে এই কিবোর্ডের ক্রেতা চাইলেই নিকটস্থ ওয়াল্টন প্লাজাতে কিবোর্ড ফেরত দিয়ে রিফান্ডের আবেদন করতে পারেন ।সেক্ষেত্রে কিবোর্ডটির মুল্যের সম্পুর্ণটাই ফেরত দেওয়া হবে ক্রেতাকে।

- Advertisement -

ঘটনার বিস্তারিত

- Advertisement -asus graphics card
Soaad Bin Zaman Shoron
Gamer | Memer | Tech Enthusiast | Sports Lover | Food Hunter | JUST PHYSICS 2018

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here