গ্লোবাল ব্রান্ড প্রাইভেট লিমিটেড পরিবেশিত এলজি বাংলাদেশে নিয়ে এসেছে গেমারদের জন্য এন্ট্রি লেভেল ১৪৪ হার্জের ২৪ ইঞ্চ মনিটর।
এলজি আল্টাগিয়ার সিরিজের একটি অন্যতম ১৪৪ হার্জের গেমিং মনিটর হল এলজি জিএল৬০০এফ-বি মডেলটি। অসাধারন বিল্ড কোয়ালিটির ১৪৪ হার্জ ১০৮০ পি ফুল এইচডি রেসুলেশনের মনিটরটি টিএন প্যানেলের। মূলত প্রতিযোগীতামুলক এবং প্রফেশনাল গেমারদের জন্য এই মনিটরটি। মাত্র ১ মিলিসেকেন্ড রেস্পন্স টাইমের এই মনিটরটি আরটিএস এবং এফপিএস দুই ধরনের গেমারদের জন্যই বানানো।

১৪৪ হার্জের রিফ্রেশ রেট হবার জন্য মনিটরটি গেমারদের কাছে প্রতিটি ফ্রেমই উপস্থাপন করতে সক্ষম কোন ধরনের মোশন ব্লার ছাড়াই। এছাড়া এর ১ মিলিসেকন্ড রেস্পন্স টাইমের জন্য এটি গেমারের রিয়েকশন টাইম কমিয়ে দিবে যাতে গেমার দ্রুততার সাথে তার গেমে সিদ্ধান্ত নিতে পারে।

এছাড়া অতিরিক্ত সুবিধা হিসেবে আছে এতে এএমডি রেডিওন ফ্রিসিংক সুবিধা যা স্ক্রিন টিয়ারিং বা শাটারিং সমস্যা দূর করে এবং গেমের প্রতিটি ডিটেইল গেমারের সামনে তুলে ধরে এই মনিটরটি। ডাইনামিক একশন সিংক থাকায় এটি ইনপুট ল্যাগ কমিয়ে দেয়। অন্যদিকে ব্লাক স্টাবিলাইজার সুবিধা থাকাতে মনিটরটি অন্ধকারে গেমের অবজেক্টকে আরো ভালোভাবে উপস্থাপন করতে পারে।

এফপিএস অথবা আরটিএস গেমের সুবিধার্থে মনিটরে গেম মুড সেট করার সুবিধা রয়েছে।

মনিটরটির বাজারদর ২৪ হাজার টাকা মাত্র।
৩ বছর ওয়ারেন্টি সহ মনিটরটি পাবেন গ্লোবালব্রান্ডের যে কোন শাখাসহ সারা বাংলাদেশে।
বিস্তারিত জানতে দেখতে পারেন গ্লোবাল ব্রান্ড প্রাইভেট লিমিটেডের ওয়েবসাইটে।