19 C
Dhaka
Thursday, January 27, 2022

বাজারে ফিলিপসের নতুন মনিটর

- Advertisement -asus motherboards

বাংলাদেশের বাজারে এসেছে ফিলিপসের নতুন মনিটর PHILIPS 245C7QJSB / ফিলিপস ২৪৫সি৭কিউজেএসবি। মনিটরটি বাজারে এনেছে বাংলাদেশে ফিলিপসের পরিবেশক গ্লোবাল ব্র্যান্ড প্রাইভেট লিমিটেড।

মাত্র ৫.২ মিলিমিটার পাতলা এই মনিটরটি একটি ২৪ ইঞ্চি ফুল-এইচডি আইপিএস প্রযুক্তির প্যানেল। মনিটরটি আইপিএস প্যানেল প্রযুক্তিতে প্রস্তুত হবার জন্য মনিটরটির ছবির রঙের গুনগত মান হবে আরো নিখুঁত। পেশাগত অথবা ফ্রীল্যান্সার যারা ছবি বা ভিডিও এডিট করে থাকেন তাদের জন্য মনিটরটি তৈরী করা। অত্যন্ত পাতলা মনিটরিটির বেজেল মাত্র ২.৫ মিলিমিটার তাই মনিটরটি দিবে ছবি উপভোগ করার সমস্ত সুবিধাসমূহ। এছাড়া রুচিশীল ডিসাইনের এই মনিটরটি ছবিকে আরো বেশি যথাযথ করতে এতে আছে স্মার্ট ইমেজ এবং স্মার্ট কন্ট্রাস্ট।

- Advertisement -

অসাধারণ মেটাল ফিনিশের মনিটরটি সংযোগের সুবিধা হিসেবে আছে এইচডিএমআই এবং ডিস্প্লেপোর্ট যা আপনাকে দিবে সর্বোচ্চমানের ছবির নিশ্চয়তা। ১৬.৭ মিলিয়ন কালারের এই মনিটরটি স্মার্ট কন্ট্রাস্ট সুবিধা থাকায় এর কন্ট্রাস্ট রেশিও ২০,০০০,০০০:১।   

৩ বছরের বিক্রয়োত্তর সেবা সাথে মনিটরটি পাবেন মাত্র ২০ হাজার টাকা মুল্যে। মনিটরটি পাওয়া যাবে গ্লোবাল ব্র্যান্ড প্রাইভেট লিমিটেডের যে কোন শাখাসহ সারা বাংলাদেশে।

- Advertisement -asus graphics card
Fahim Hossain Atul
A casual gamer,writer,programmer and PC enthusiast. :)

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here