22 C
Dhaka
Thursday, January 27, 2022

বাজারে আসলো ফিলিপ্‌সের নতুন ২৭ ইঞ্চি মনিটর

- Advertisement -asus motherboards

বাংলাদেশের বাজারে এসেছে ফিলিপ্‌সের নতুন মনিটর PHILIPS 276E9QJAB। মনিটরটি বাজারে এনেছে বাংলাদেশে ফিলিপ্‌সের একমাত্র পরিবেশক গ্লোবাল ব্র্যান্ড প্রাইভেট লিমিটেড।

গ্রাফিক্স ডিজাইন, ফ্রিল্যান্স বা প্রফেশনাল কাজের জন্য এই মনিটরটি দিচ্ছে সর্বোচ্চ মানের কালার এবং ছবির কোয়ালিটি সম্পন্ন ২৭ ইঞ্চি আইপিএস টেকনলজির প্যানেল। চিকন বেজেলের মনিটরটি অসাধারণ ডিজাইনের পাশাপাশি এন্টি-গ্লেয়ার, ১৯২০*১০৮০ বা ফুল-এইচডি ডিসপ্লে, ৭৫ হার্জ রিফ্রেশ রেট এবং এর পাশাপাশি আছে এএমডি ফ্রীসিংক টেকনলজি সুবিধা। ৪ মিলিসেকেন্ড রেসপন্স টাইমের এই মনিটরটির ব্রাইটনেস ২৫০ নিটস। এছাড়া এতে আছে স্মার্ট কন্ট্রাস্ট যা ছবিকে করবে আরও বেশি ঝকঝকা এবং পরিষ্কার।
মনিটরটিতে এসআরজিবি, ব্লুলাইট মুড আছে।

- Advertisement -

২৭ ইঞ্চি মনিটর হলেও এতে ইনপুট পোর্ট হিসেবে আছে এইচডিএমআই, ডিস্প্লেপোর্ট ১.২, ভিজিএ, অডিও আউটপুট সহ সব ধরনের সংযুক্ত করার পোর্ট। এছাড়া এতে আছে ৩ ওয়াটের দুটি বিল্ট ইন স্টেরিও স্পিকার।

- Advertisement -

৩ বছরের বিক্রয়োত্তর সেবা সাথে মনিটরটি পাবেন মাত্র ২১,৫০০ টাকা মুল্যে। মনিটরটি পাওয়া যাবে গ্লোবাল ব্র্যান্ড প্রাইভেট লিমিটেডের যে কোন শাখাসহ সারা বাংলাদেশের অনুমোদিত ডিলার হাউসে। বিস্তারিতঃ ০১৯৬৯৬৩৩২৭৫

- Advertisement -asus graphics card
Fahim Hossain Atul
A casual gamer,writer,programmer and PC enthusiast. :)

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here