32 C
Dhaka
Wednesday, September 28, 2022

বাজারে এফোরটেকের নতুন ওয়্যারলেস কীবোর্ড এবং মাউস।

- Advertisement -

নতুন এফোরটেকের ৪২০০ এন মডেলের ওয়্যারলেস কীবোর্ড মাউসের কম্বো প্যাকেজ এসেছে গ্লোবাল ব্র্যান্ড প্রাইভেট লিমিটেডের পক্ষ থেকে।
২.৪ গিগাহার্জ ওয়্যারলেস কানেকশনের এই কীবোর্ড মাউস কম্বো প্যাকেজটি সর্বোচ্চ ১০ থেকে ১৫ মিটার দূরত্বে চালানো যাবে। কমফোর্টেবল এবং একদমই সাধারন ডিজাইনের এই কম্বো প্যাকেজটি যে কোন জায়গায় বহন করে নেবার জন্যই তৈরী করা। স্মার্ট এই কীবোর্ড মাউস কম্বোটির কীবোর্ডটি ওয়াটার স্পিল প্রুফ এবং পানি যাতে সহজে বের হয়ে যেতে পারে তার জন্য কীবোর্ডটিতে দেয়া হয়েছে ড্রেইন হোল ডিজাইন। এছাড়া এতে আছে ১২টি মাল্টিমিডিয়া হট কি, যা দ্বারা মাল্টিমিডিয়ার সকল কাজ করা যাবে।

অন্যদিকে এই কম্বোর মাউসটির স্ক্রল হুইল ৪ টি এক্সিসের যা এই দামে সচরাচর দেখা যায় না। ১০০০ ডিপিআই এই মাউসের রিপোর্ট রেট ১২৫ হার্জ। এছাড়া মাউসটিতে স্মার্ট চিপ থাকার কারনে কোন প্রকার ল্যাগ বা বিরতি থেকে সম্পূর্ণ মুক্ত থাকবেন।

- Advertisement -

এই কীবোর্ড এবং মাউস কম্বো প্যাকেজটি দিচ্ছে এক ব্যাটারিতে সর্বোচ্চ ১২ মাসের চার্জ থাকার সুবিধা। এসকল সুবিধা ছাড়াও এই কীবোর্ড এবং মাউস কম্বোতে রয়েছে সফটওয়্যার সাপোর্ট সুবিধা।

১ বছরের ওয়ারেন্টি সহ এই কীবোর্ড এবং মাউস কম্বো প্যাকেজটির দাম ১২৫০ টাকা এবং পাওয়া যাবে গ্লোবাল ব্র্যান্ড প্রাইভেট লিমিটেডের যে কোন শাখায় এবং সারা বাংলাদেশে।
বিস্তারিত জানতে ভিজিট করতে পারেন গ্লোবাল ব্র্যান্ড প্রাইভেট লিমিটেডের ওয়েবসাইটে অথবা যোগাযোগ করতে পারেনঃ ০১৯৭৭৪৭৬৫৫৩।

- Advertisement -
Fahim Hossain Atul
Fahim Hossain Atul
A casual gamer,writer,programmer and PC enthusiast. :)

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here