28 C
Dhaka
Friday, September 23, 2022

কারা হচ্ছে চ্যাম্পিয়ন? কারা যাবে জাপান? Acer Predator League 2022

- Advertisement -

এসার বাংলাদেশ এর পক্ষ থেকে আয়োজন করা  জনপ্রিয় Esports Title Dota 2 এর টুর্নামেন্ট এর ফাইনালিস্ট চুড়ান্ত হয়ে গিয়েছে। এই টুর্নামেন্টের সর্বমোট প্রাইস পুল ৫ লক্ষ দুই হাজার টাকা ও বিজয়ী দল বাংলাদেশ কে প্রতিনিধিত্ব করতে পারি জমাবে সুদুর জাপানে।

 

The Predator League 2022:

- Advertisement -

প্রায় ৬৪টি দল নিয়ে শুরু হয়েছিল এই বিশাল যুদ্ধ। ১৫ দিন ব্যাপী চলমান এই বিশাল টুর্নামেন্টে ৬৪টি দল মিলে খেলেছে ২০০ টির মত ম্যাচ। একে একে সবগুলো ম্যাচ শেষ হয়ে বিভিন্ন পর্ব উত্তীর্ণ হয়ে কেবল টিকে আছে এখন দুটি দল। দুই ফাইনালিস্ট দলের একটি হচ্ছে বাংলাদেশের অত্যন্ত জনপ্রিয় Esports Team “The Covenant Sports” (পুর্বে যে দলটি The council নামেই পরিচিত ছিল)। টিম কাউন্সিল  এই টুর্নামেন্টের বর্তমান চ্যাম্পিয়নও। ফাইনালে তাদের প্রতিপক্ষ হিসেবে কোয়ালিফাই করেছে No Strategy।

চ্যাম্পিয়ন হবার লড়াই এ, দেশের পতাকাবাহক হবার দৌড়ে একে অপরের মুখোমুখি হবে তারা। অপরাজিত থেকে এই পর্যন্ত আসা The covenant Sports কি শেষ পর্যন্ত অপরাজিতই থাকবে ও জিতে নেবে টুর্নামেন্ট, নাকি তাদের হারের স্বাদ দিয়ে ট্রফি জিতে নেবে তারুণ্য ও অভিজ্ঞতার সমন্বয়ে তৈরী দল  No Strategy ,তা জানা যাবে আগামী মাসের ছয় তারিখে।

- Advertisement -

ফাইনালে উঠার পথে Team Salty কে ২-০ ব্যবধানে হারায় No Strategy, অন্যদিকে ডিফেন্ডিং চ্যাম্পিয়ন রা আপার ব্রাকেট ফাইনালে No Strategy কে হারিয়েছিল। Team Salty লোয়ার ব্রাকেট ফাইনালে CmoK Y Gaming কে হারিয়ে লোয়ার ব্রাকেট ফাইনালে উঠে  No Strategy এর কাছে পরাজিত হয়ে বিদায় নেয়।

- Advertisement -

উল্লেখ্য, এই টুর্নামেন্টের মোট প্রাইজ পাঁচ লক্ষ দুই হাজার টাকা । চ্যাম্পিয়ন দলটি পাবে ৩ লাখ টাকা, রানার্স আপ দল পাবে ১ লাখ ও থার্ড প্লেসের দলটির জন্য বরাদ্দ রয়েছে ৫০ হাজার টাকা। চতুর্থ থেকে ষষ্ঠদশ অবস্থানে থাকা দলগুলো পাবে ৪ হাজার টাকা করে।  ফাইনালে চ্যাম্পিয়ন হওয়া দলটি জাপানে আন্তর্জাতিক পর্যায়ে বাংলাদেশের পক্ষ থেকে ACER Predator League 2022 এর আন্তর্জাতিক পর্যায়ে অংশ নেবে।

বিস্তারিত জানতে চোখ রাখুন Acer Bangladesh এর অফিশিয়াল ফেসবুক পেজে। সেপ্টেম্বরের ৬ তারিখ বাংলাদেশ সময় বেলা ১১টায় (11 am) এ অনুষ্ঠিত হবে ফাইনাল।এসার বাংলাদেশের ফেসবুক পেজ থেকেই স্ট্রিম করা হবে ফাইনাল। অনুষ্ঠিত হয়ে যাওয়া অন্যান্য ম্যাচগুলোও উপভোগ করতে পারবেন সেখান থেকেই।

- Advertisement -
Soaad Bin Zaman Shoron
Soaad Bin Zaman Shoron
Gamer | Memer | Tech Enthusiast | Food Hunter | JUST PHYSICS 2018

1 COMMENT

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here