28 C
Dhaka
Saturday, September 24, 2022

[RUMOR]Darksiders 4 আসছে? আলফা টেস্টার যা যা জানালো

- Advertisement -

ডার্কসাইডারস (Darksiders) গেমটি অনেকের মনে খুবই ভালো মত বসে আছে, কেও বা নাম ই শুনেন নি। তবে যারা খেলেছেন তারা বেশ ভালোই প্রেমে পরেছিলেন এই গেমটির। এই সিরিজে ৪টি গেম লঞ্চ হয়ে গিয়েছে ইতিমধ্যেই, সিরিজটি তার নিজ গুনে Hack and slash action adventure Genre তে একটা আলাদা স্থান ও দখল করে নিয়েছে। এবার Darksiders 4 সম্পর্কে জানা গিয়েছে বিভিন্ন গুরুত্বপুর্ণ তথ্য, গেমটি কিরকম হবে, গেমপ্লে,স্টোরি ,ম্যাপ ও গেম মোড এর ব্যাপারে একজন আলফা টেস্টার বেশ কিছু Key information জানিয়েছেন।

4chan এ আলফা টেস্টারের রিভিল করা যত তথ্য- feat. “Darksiders 4: Exodus”

ডার্কসাইডারস এর প্রথম দুটি গেম এর পর আসে গেম দুটির রিমাস্টার্ড ভার্সন। তারপর দীর্ঘ অপেক্ষার পর Darksiders 3 রিলিজ হয় ভিন্ন ডেভেলপার ও পাবলিশার এর হাত ধরে। মাঝে অনেক চড়াই উতরাই এর মধ্য দিয়ে গিয়েছে ডার্কসাইডার্স ও এর ভবিষ্যত। এরপর আরেকটি spin-off, Darksiders Genesis ও রিলিজ হয় যেখানে 4th horseman লাইমলাইটে আসে।এরপর ডার্কসাইডারস ফ্রাঞ্চাইজি,এর আলোচনা, রুমরস,ফিউচার গেম এর লিকস, বলতে গেলে কিছুই ছিল না, অনেকটা ঘুমিয়ে গিয়েছিল এই টপিকটি।

- Advertisement -

সম্প্রতি THQNordic Showcase এর পর পরই 4Chan এ একজন কথিত আলফা টেস্টার এই সিরিজের পরবর্তী গেম এর নাম ও অন্যান্য বৃত্তান্ত জানিয়েছেন। গেমটির নাম হতে পারে Darksiders 4: Exodus ।গেমটি মুলত একটি Multilplayer Looter Brawler হতে যাচ্ছে (এই খবরে ডার্কসাইডারস এর কোর ফ্যানবেসে অবশ্য চাপা ক্ষোভ এর উদ্ভব ঘটেছে)।

এই টাইটেলে চারজন হর্সম্যান এর রোলেই খেলতে পারবেন গেমার।

- Advertisement -

weapons and characters:

Loot বা items/weapons কে ছয় ভাগে ভাগ করা হয়েছে, primary weapon (melee), secondary weapon (ranged), upper armor,lower armor,steed(horse customization) and relics। চারজন ক্যারেক্টার এর কমব্যাট স্টাইল ও weaponry এর উপর ভিত্তি করে তাদেরকেও চারটা ক্যাটাগরিতে রাখা হয়েছে। Sword ও Gauntlet নিয়ে War একজন all in one/allrounder ধরনের ক্যারেক্টার, অন্যদিকে scythe নিয়ে magic type character প্লে করবে Death। Darksiders Genesis এ আমরা Stryfe এর প্লেয়িং স্টাইল দেখতে পেয়েছি ,Daggers আর Pistol ছিল তার অস্ত্র। অন্যদিকে whip,crossblades নিয়ে ফাইট করতে দেখা যাবে Fury কে।

- Advertisement -

লিকে আরো বলা হচ্ছে যে Darksiders 4: Exodus একটি semi-open world ধরনের ম্যাপ ফিচার করবে যেখানে dungeons,side quests, বড় ম্যাপ থাকবে। সবগুলো মিশনই প্রতিটি ক্যারেক্টারের জন্যই এভেইলেবল থাকবে।  নতুন ধরনের stamina system ও দেখতে পাওয়া যেতে পারে।

স্টোরি:

darksiders 4 এর প্লট হবে প্রথম ডারকসাইডারস গেম এর পরে। যেখানে চারজন হর্সম্যান একত্রিত হয়, Arch-Angel গ্যাব্রিয়েল আর মাইকেল আসে তাদেরকে পরাজিত করতে ,তারা মেরে বসে Uriel কে। লিকার এর মতে , চারজন হর্সম্যান গেম এর সেন্ট্রাল এলাকা বা ম্যাপের প্রাণকেন্দ্র Garden ছেড়ে পালাতে সক্ষম হয়। তারা জানতে পারে যে Lillith কে অবশ্যই পরাজিত করতে হবে  যদি তারা Humanity ফিরিয়ে আনতে চায়।

উল্লেখ্য, গত রাতেই THQNORDIC Gamescom 2022 অনুষ্ঠানে অংশ নিয়েছিল, সেখানে তারা বেশ কিছু টাইটেল রিভিল করেছে। কিন্ত Darksiders 4 নিয়ে আলোচনা হয়নি কোনো রকমের।।

- Advertisement -
Soaad Bin Zaman Shoron
Soaad Bin Zaman Shoron
Gamer | Memer | Tech Enthusiast | Food Hunter | JUST PHYSICS 2018

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here