23 C
Dhaka
Monday, December 6, 2021

আসছে GTA Trilogy Remastered Collection

- Advertisement -asus motherboards

সপ্তাহখানেক আগেই Reddit এর একটি থ্রেড থেকে জানা গিয়েছিল যে Grand Theft Auto: The Trilogy – The Definitive Edition লিস্টেড হয়ে গিয়েছে Korean Rating Board এ। এই খবরটি থেকে আভাস পাওয়া গিয়েছিল যে শীঘ্রই আসতে চলেছে GTA Trilogy । সেই ধারণাকে সত্য প্রমাণ করে Rockstar Games অফিশিয়ালি এনাউন্স করেছে GTA The Trilogy:Definitive Edition. যদিও লঞ্চের দিন তারিখ এখনো কিছু Reveal করেনি তারা।

GTA 3 এর 20 years Anniversary উদযাপনে আসছে GTA Trilogy:

- Advertisement -

গতকাল অর্থাৎ ৮ই অক্টোবর তাদের ফেসবুক,টুইটার ও অফিশিয়াল ওয়েবসাইটের আর্টিকেলের মাধ্যমে অফিশিয়ালি এনাউন্স করে যে GTA 3 এর রিলিজের ২০ বছর পুর্তি উপলক্ষে তারা একটি special GTA Remastered Collection Trilogy রিলিজ করবে মডার্ন কনসোল ও পিসি প্লাটফর্মের জন্য যেটিকে তারা Grand Theft Auto: The Trilogy – The Definitive Edition আখ্যা দিয়েছে। এই কালেকশনে ৩টি গেম থাকবে, ৩টি গেমই Remastered বা Definitive edition হিসেবে আসবে। গেম ৩টির মধ্যে অবশ্যই GTA III রয়েছে, সাথে অন্য দুটি গেম হলো GTA Series এর অন্যতম জনপ্রিয় ও ব্যবসাসফল দুটি টাইটেল GTA San Andreas ও GTA Vice City.

অর্থাৎ GTA Trilogy নিয়ে ৮/১০দিন আগেই যে Leak টি নিয়ে Reddit সহ অন্যন্য ফোরামে আলোচনা হচ্ছিল ও পুর্বে GTA Trilogy সংক্রান্ত যেসব Rumors ছিল তা সত্য বলে প্রমাণিত হলো। যারা ছোটবেলার Nostalgia ফিরিয়ে আনতে চাচ্ছিলেন কিন্ত 2021 সালে এসে সেই পুরাতন গ্রাফিক্স,গেমপ্লে এর জন্য খেলতে পারছিলেন না তাদের জন্য ও এটি সুখবর।

- Advertisement -

GTA Trilogy PC,Playstation 5,Playstation 4  ও Xbox Series X|S, Xbox One, Nintendo Switch প্লাটফর্মে রিলিজ হবে।

Rockstar উল্লেখ করেছে এই Definitive edition এ গ্রাফিকাল Improvement ও Modern Gameplay enhancement থাকবে কিন্ত তারপরেও সেই চিরচেনা classic look and feel বজায় থাকবে।

রিলিজ ডেট কবে?Release date of Grand Theft Auto: The Trilogy – The Definitive Edition: 

স্পষ্ট কোনো রিলিজ ডেট এর কথা Rockstar উল্লেখ করেনি। তবে সবকিছু মিলিয়ে ধরে নেওয়া যেতে পারে এ বছরের শেষদিকে অথবা ডিসেম্বরেই রিলিজ হবে এই Remastered Pack টি।

আসছে Android ও IOS এর জন্য ওঃ

- Advertisement -

পিসি বা অন্যন্য কনসোলের জন্য নির্দিষ্ট দিন তারিখ না জানালেও Rockstar Games জানিয়েছে যে ২০২২ সালের প্রথম অর্ধে Android ও IOS প্লাটফর্মের জন্য ও রিলিজ করা হবে GTA Trilogy:the definitive Edition.

বিস্তারিতঃ Rockstargames

সরিয়ে নেওয়া হবে Existing Version গুলোঃ

কনসোল ও Digital Retailer Stores যেমন steam ,epic সহ অন্যন্য স্টোরগুলো থেকে গেম ৩টির পুরনো ভার্সন,Bundles  গতকালের এনাউন্সমেন্টের পর থেকেই সরিয়ে নেওয়ার সিদ্ধান্ত নিয়েছে Rockstar এই মর্মে তাদের সাপোর্ট পেজে জানিয়েছে তারা। অর্থাৎ GTA San Andreas,GTA III, GTA Vice City এর সকল Previous Version ,DLC,Bundles অক্টোবরের ১১ তারিখ থেকে সরিয়ে ফেলা হবে। তবে যারা আগে থেকে এ সকল গেম কিনেছিলেন,তারা অবশ্য ঠিকই নিজ নিজ প্লাটফর্ম/স্টোর থেকে ঠিকই গেমগুলো/Bundles/DLCs ডাউনলোড করতে পারবেন,খেলতে পারবেন।

অর্থাৎ ১১ অক্টোবর থেকে এই পুরাতন ভার্সনগুলো নতুন করে Purchase করার সুযোগ আর থাকছে না।

বিস্তারিতঃ Rockstarssupport

 

- Advertisement -asus graphics card
Soaad Bin Zaman Shoron
Gamer | Memer | Tech Enthusiast | Sports Lover | Food Hunter | JUST PHYSICS 2018

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here