Cyberpunk 2077 Is Reavealed At E3 Expo

Cyberpunk 2077! Probably The Most Anticipated Game In Gaming History

বরাবর সাড়ে ৫ বছর আগে অফিসিয়াল ট্রেইলার এনাউন্স হওয়ার পর সিনেমেটিক ট্রেইলারের দেখা মিলল গেমিং ইতিহাসের সবচেয়ে মোস্ট এন্টিসিপেটেড বা প্রত্যাশী গেম Cyberpunk 2077 এর। এই গেমটি আসছে The Witcher সিরিজ খ্যাত CD Projekt Red এর পক্ষ থেকে। ২০১৩ সালের ১০ জানুয়ারি আমরা এই গেমের প্রথম ট্রেইলারটি দেখতে পাই। তখন CD Projekt Red শুধুমাত্র The Witcher 3 Wild Hunt ডেভেলপ করছিল বলে এই গেমের দিকে মনোযোগ দেয়া হয় নি। আর গেমাররাও এই গেমের জন্য ততটা হাইপ হতে পারে নি The Witcher 3 এর রিলিজের আগ পর্যন্ত। কিন্তু The Witcher 3 রিলিজ হবার পর এর আরপিজি এলেমেন্ট, ওপেন ওয়ার্ল্ড, মাল্টিপল এন্ডিং সহ অনেক ফিচারের কারণে প্রায় ২০০ টি মিডিয়া ও কোম্পানির পক্ষ থেকে গেম অফ দি ইয়ার পুরস্কার পায়। এরপর গেমটির দুটি এক্সপানশন ডিএলসি The Heart Of Stone এবং Blood And Wine গেমিং এর ইতিহাসে সর্বশ্রেষ্ঠ এক্সপানশন হিসেবে স্বীকৃতি লাভ করে।

The Witcher 3 Wild Hunt খেলার পর থেকেই Cyberpunk 2077 গেমটির জন্য গেমারদের আশা বহুগুণে বেড়ে যায়। Cyberpunk 2077 এর দুনিয়া কেমন হবে তা নিয়ে অনেক দিন ধরেই জল্পনা কল্পনা চলে আসছিল গেমারদের মধ্যে। আর সেই সকল জল্পনা কল্পনার অবসান ঘটাল Cyberpunk 2077 এর অফিসিয়াল ট্রেইলার।

গেমটি কোন শহরে হবে সেটা নিয়ে কিছু উল্লেখ না করা হলেও তা আমেরিকার মধ্যে হচ্ছে সেটার অনেকটাই কনফার্মেশন আমরা পেয়ে গেছি। ডে-নাইট সার্কেল, সাইবরগ, এন্ড্রয়েড যত ফিউচারিস্টিক জিনিস কল্পনা করা সম্ভব সব কিছু প্লাস আরো অনেক বেশি জিনিস পাবেন এই ট্রেইলারে। গেমটি এখনো ডেভেলপমেন্টে রয়েছে তবে আশা করা হচ্ছে ২০১৯ সালে বছরটির সবচেয়ে বড় ব্লক ব্লাস্টার হিসেবে রিলিজ পাবে Cyberpunk 2077 গেমটি।