Rage 2! একটি ভুলে যাওয়া গেমের বংশধর! ওপেন ওয়ার্ল্ড, আনলিমিটেড পাগলামো এবং বিস্ফোরণ!

Rage 2, the successor of 2010 release Rage get its first gameplay reveal trailer. Here we will know what it actually is. Also, I'll write my first impression of the trailer.

0
167

Rage 2! Successor to a game nobody remembers

Rage 2 এমন একটি গেমের সিকুয়েল যাকে বেশির ভাগ গেমার মনে রাখেনি। ২০১০ সালে ওপেন ওয়ার্ল্ড গেমের প্রতিশ্রুতি দিয়ে কেবল একটি গ্রাফিক্যালি নন অপ্টিমাইজড লিনিয়ার গেম Rage বের করা হয়।

গেমারদের মধ্যে তেমন একটা সাড়া না ফেললেও, দীর্ঘ সাড়ে ৭ বছর পর বেথেসডা এনাউন্স করল সেই গেমের বেশ প্রমিসিং সিকুয়েল Rage 2 এর গেমপ্লে ট্রেলার। আর সেই ট্রেলার কোন গেমারকেই হতাশ করেনি।

Genre & Development Team

Rage 2 হবে একটি ওপেন ওয়ার্ল্ড থার্ড পার্সন শুটার গেম। এর ডেভেলপমেন্টে রয়েছে ওপেন ওয়ার্ল্ড দুনিয়ার এক্সপার্ট খ্যাত Avalanche Studio যাদের আন্ডারে রয়েছে Just Cause ও Mad Max এর মত ওপেন ওয়ার্ল্ড গেম। তারা ডিজাইন করেছে গেমটির দুনিয়া এবং ক্যারেক্টার।

অপর স্টুডিও হচ্ছে DOOM এর ডেভেলপার iD Software। গেমপ্লে হচ্ছে সম্পূর্ণ তাদের আন্ডারে। আর পাবলিশার হিসেবে আছে অবশ্যই Bethesda।

Story

সময় ২১৮৫ সাল। বেশ কিছু বছর আগে পৃথিবীতে বড় ধরণের উল্কাপাত হয় আর তাতে পৃথিবীর প্রায় অর্ধেক মানুষ মারা যায়। দুনিয়া চলে যায় রসাতলে। বিভিন্ন জায়গায় বিভিন্ন ধরণের গ্যাং গড়ে উঠে। আর উল্কাপাতের ইফ্যাক্টে তৈরি হয় বিভিন্ন ধরণের মিউট্যান্ট। কেউ কোন এলাকায় সেফ থাকতে পারে না। যে কোন দিক দিয়েই যে কারো মৃত্যু চলে আসতে পারে। চারিদিকে হাহাকার চলতে থাকে। এমনই এক পরিবেশে আপনি (মেইন ক্যারেক্টার) হচ্ছেন একজন ওয়াকার। এই ওয়েস্টল্যান্ডের লাস্ট রেঞ্জার।

আপনাকে আপনার ঘর থেকে বিতাড়িত করা হয়েছে এবং রাস্তার পাশে মরে যাওয়ার জন্য ফেলে রাখা হয়েছে। কিন্তু টিপিক্যাল গেমের কাহিনীর মতই আপনি এত সহজে মরার মানুষ নন।

যেহেতু আপনার নিজের হারানোর মত কিছু নেই আপনি নেমে গেলেন সব গ্যাং এবং স্বৈরাচারদের ধ্বংস করার রাস্তায়! এই ধরণের গল্প নিয়েই শুরু করা হবে গেমটি। তবে Rage 2 হবে পুরো গেমপ্লে বেইজড একটি গেম।

First Impression Of The Trailer

Rage 2 এর গেমপ্লে রিভিল ট্রেইলার আমার কাছে পার্সোনালি খুব ভাল লেগেছে। ট্রেইলার দেখে আমার কাছে আমার গেমটিকে বেশ কিছু ওপেন ওয়ার্ল্ড ফেভারিট গেমের সংমিশ্রণ লেগেছে।

মনে হয়েছে DOOM, Borderlands, Mad Max, এবং Saints Row এই চারটি গেম একসাথে একটি গেমের মধ্যে মিশে গিয়েছে। মনে হচ্ছে এটি খেলে চরম ধরণের এন্টারটেইনমেন্ট পাওয়া যাবে। আর আপনারা খুব ভাল করেই জানেন লিস্টের প্রতিটি গেম কেমন ক্যায়োটিক হতে পারে।

Release Date

রিলিজ ডেট এখনো কনফার্ম করা হয় নি। তবে আশা করা যাচ্ছে E3 এর ইভেন্টে কনফার্ম করা হবে। এছাড়াও সেখানে মূল গেমপ্লে দেখানো হবে।

তবে বেথেসডার ওয়েবসাইট থেকে প্রি অর্ডার করা যাচ্ছে। আর প্রি অর্ডার বোনাস তো রয়েছেই।

প্রি অর্ডার করতে পারবেন এখান থেকে

প্রি অর্ডার বোনাস সম্পর্কে জেনে নিন এখানে

তো এই গেম নিয়ে আপনাদের কি আশা? অবশ্যই কমেন্ট করতে ভুলবেন না।