Bangladesh PUBG Community Tournament Powered by ASUS ROG টুর্নামেন্টের উইনার রেড ভাইপার্স, প্রাইজ এবং ট্রফি প্রদান করা হয় গত ২০শে জানুয়ারি।

গতবছর ডিসেম্বরে শুরু হয় বাংলাদেশের বিগেস্ট প্রাইজ পুল টুর্নামেন্ট পাবজি বাংলাদেশ কমিউনিটি টুর্নামেন্ট ২০১৮। যেটির মুল স্পন্সর ছিল আসুস ROG এবং হোস্ট করা হয়েছিল ডার্ক শ্যাডো গেমিং টিম এবং পিসি বিল্ডার বাংলাদেশ এর পক্ষ থেকে।
৪ দিনের মোট ৮ টি ম্যাচে অংশগ্রহন করে ২০ টি দল যাদের মধ্যে থেকে টপ ১০ টি দলকে পুরস্কার বিতরণী অনুষ্ঠান অনুষ্ঠিত হয় গত ২০ই জানুয়ারী ২০১৯ এ।

পুরস্কার হিসেবে প্রথম স্থান দখলকারী দলের জন্য ১১ হাজার টাকা,
২য় দের ৭ হাজার টাকা,
৩য় দের ৫ হাজার টাকা,
৪র্থ থেকে ৬ষ্ট ২০০০ টাকা,
৭ম থেকে ১০ম দের জন্য ১৫০০ টাকার প্রাইজপুল।
এছাড়া সর্বোচ্চ কিলধারী প্লেয়ারের জন্য ছিল একটি কীবোর্ড।
সর্বমোট ৩৫ হাজার টাকার প্রাইজপুলের টুর্নামেন্ট ছিল এটি। যা বাংলাদেশের পাবজি টুর্নামেন্টের মধ্যে বিগেস্ট এমাউন্টের প্রাইজপুল এ পর্যন্ত।

টুর্নামেন্টের খেলার নিয়ম ছিল গতবছর হয়ে যাওয়া পাবজি মেজর পিজিয়াই ফরম্যাটে যেখানে পাবজির দুটি বড় ম্যাপ এরাংগেল এবং মিরামারে লড়াই হয়েছিল ২০ টি টিমের ৮০ জন প্ল্যেয়ারদের মধ্যে। দুটি ম্যাপে ৪ টি করে মোট ৮ টি রাউন্ড অনুষ্ঠিত হয়।
খেলায় বাংলাদেশের মেজর কিছু দল ছাড়াও অংশগ্রহন করে ২০ টি দল। চলুন দেখে নেয়া যাক ২০ টি টিমের লিস্টটি।

হাড্ডাহাড্ডি লড়াই এর পরিশেষে পয়েন্টস বেসড সিস্টেমে স্কোরবোর্ডে টপ ১০ টি টিম জায়গা করে নেয় তাদের অবস্থান। প্রতিটি রাউন্ডে টিমের অবস্থান, কিলস এবং চিকেন ডিনারের ভিত্তিতে লিডারবোর্ডে ২০ টি টিম টপ ১০ টি পজিশন অর্জন করে দলগুলো।

লিডারবোর্ডে পয়েন্টসের ভিত্তিতে দখল করে নেয়া দলগুলোর লিস্ট এবং পয়েন্টসের লিস্ট।

টুর্নামেন্টে প্রথম স্থান দখল করে Red vipers Gaming, ২য় স্থান দখল করে RevX, ৩য় স্থান দখল করে Old Guys Club.


এছাড়া টপ ১০ টিমের মধ্যে পিসিবিবিডি এর গেমিং টিম Dark Shadow এর ২ টি Dark Shadow Pride এবং Dark Shadow Wrath দল ৪র্থ এবং ৬ষ্ঠ তম স্থান দখল করে। ২০ টি কিলস নিয়ে স্কোরার হয় ক্লাসিফাইড গেমিং এর XinstincT12
প্রাইজ প্রদানের অনুষ্ঠান হয় আসুস বাংলাদেশ সার্ভিস সেন্টারের অফিসে। প্রাইজ গিভিং অনুষ্ঠানে থাকেন আসুস বাংলাদেশের ন্যাশনাল সেলস ম্যানেজার জিয়াউর রহমান, আসুস বাংলাদেশের সিনিয়র প্রোডাক্ট ম্যানেজার মাহাবুব গনি এবং পিসি বিল্ডার বাংলাদেশের ফাউন্ডার জাহিদ হক।

দুর্ভাগ্যবশত টুর্নামেন্টে ২ টি দলকে ডিস্কোয়ালিফাই করা হয়। 2k gaming এবং Zeusabers Alpha টিম দুটির ২ জন প্লেয়ারের ম্যাক্রো ধরা পড়ায় দুটি টিমকে টুর্নামেন্ট থেকে ডিস্কোয়ালিফাই করা হয়।

পিসিবিবিডি এবং ডার্ক শ্যাডো গেমিং এর পক্ষ থেকে এটি ছিল প্রথম টুর্নামেন্ট হোস্টিং। ধন্যবাদ প্লেয়ারদের এবং অন্যান্যদের টুর্নামেন্টে সহযোগিতা করে টুর্নামেন্টটিকে সফল করার জন্য।
ধন্যবাদ।