RT-AX88U আসুসের একটি সর্বাধুনিক প্রযুক্তির বৈশিষ্ট সমৃদ্ধ রাউটার। সম্প্রতি RT-AX88U রাউটারটি  Wi-Fi Alliance® এর পক্ষ থেকে  Wi-Fi Certified  6™  স্বীকৃতি পেয়েছে। বিশ্বের Wi-Fi 6 সার্টিফিকেশন পাওয়া হোম রাউটারগুলোর মধ্যে RT-AX88U রাউটারটি শীর্ষে অবস্থান করছে। RT-AX88U রাউটারটি সর্বাধুনিক ওয়াইফাই ৬ প্রযুক্তির সকল সুবিধা দিতে সক্ষম এবং ব্যবহারকারীকে সর্বোচ্চ মানের হোম নেটওয়ার্কিং নিশ্চিত করে।

Wi-Fi 6(802.11ax) এর সুবিধা হলো এটি এর পূর্বের প্রজন্মের ডুয়াল ব্যান্ড Wi-Fi 5(802.11ac) এর তুলনায় ২.৩ গুন দ্রুতগতিতে ডাটা আদান-প্রদান করতে সক্ষম এবং চার গুন অধিক পরিমানের নেটওয়ার্ক ডিভাইসের ধারনক্ষমতা দিয়ে থাকে। এছাড়া নতুন ফিচার হিসেবে থাকছে নেটওয়ার্ক অপটিমাইজেশন। এক্ষেত্রে একসাথে আরো বেশি ডিভাইস কানেক্ট করা সম্ভব এবং কানেকটেড ডিভাইসের ব্যাটারি খরচে অনেক বেশি সাশ্রয়ী হবে। 

Wi-Fi Alliance® থেকে Wi-Fi Certified  6™ সার্টিফাইড হবার জন্য ASUS RT-AX88U রাউটারটিকে যথাযথ ওয়াইফাই সিক্স ক্ষমতার সর্বোচ্চ মানের পরীক্ষা-নিরীক্ষা করা হয়েছে। যার সাথে ছিল WPA3 এবং OFDMA ডাটা ট্রান্সমিশন টেস্ট। এই Wi-Fi 6 সার্টিফিকেশন সর্বাধুনিক WPA3 সিকিউরিটি প্রোটোকল এবং Wi-Fi Agile Multiband™ মান নিশ্চিত করে থাকে। যেখানে WPA3 ডিভাইসকে আরো বেশি সুরক্ষিত ভাবে কানেক্ট করে এবং Wi-Fi Agile Multiband™  নেটওয়ার্ককে আরো বেশি অপটিমাইজ করে উন্নত মানের ওয়াইফাই কানেকশন প্রদান করতে সক্ষম।