31 C
Dhaka
Saturday, July 13, 2024

ASUS Bangladesh দিচ্ছে RX,GTX ও RTX সিরিজের গ্রাফিক্স কার্ডে ৩ বছরের রিপ্লেসমেন্ট ওয়ারেন্টি

- Advertisement -

Asus ফ্যানদের জন্য রয়েছে দারুন একটি সুখবর। ASUS Bangladesh নিশ্চিত করেছে যে তারা এখন থেকে NVIDIA এর GTX,RTX সিরিজ ও AMD এর RX সিরিজের গ্রাফিক্স কার্ড গুলোতে ৩ বছরের রিপ্লেসমেন্ট ওয়ারেন্টি দেবে।

হলোগ্রাম দেখে ASUS GPU কিনুন, ৩ বছরের রিপ্লেসমেন্ট ওয়ারেন্টি বুঝে নিনঃ

এখন থেকে আসুস এর NVIDIA RTX,GTX ও AMD Radeon এর RX সিরিজের গ্রাফিক্স কার্ডে পাওয়া যাবে ৩ বছরের ওয়ারেন্টি। তবে এর জন্য প্রোডাক্টটি অবশ্যই অথরাইজড বা অফিশিয়াল চ্যানেলের হতে হবে।বাংলাদেশের আসুসের অফিশিয়াল ডিস্ট্রিবিউটর হচ্ছে গ্লোবাল ব্রান্ড প্রাইভেট লিমিটেড, তারা নিশ্চিত করেছে যে এখন থেকে ক্রেতারা সরাসরি রিপ্লেসমেন্ট ওয়ারেন্টি উপভোগ করতে পারবেন অফিশিয়ালি পারচেস করা গ্রাফিক্স কার্ডের জন্য। অফিশিয়াল ওয়ারেন্টি নিশ্চিত করতে ও নন চ্যানেল বা অন্য সোর্স এর মাধ্যমে ইম্পোর্ট হওয়া প্রোডাক্ট গুলো থেকে আলাদা করতে এখন থেকে ASUS এর গ্রাফিক্স কার্ড গুলোতে থাকবে একটি ইউনিক হলোগ্রাম ।

- Advertisement -

এজন্য কেনার আগে অবশ্যই প্রোডাক্টটিতে অফিশিয়াল হলোগ্রাম বা স্টিকার আছে কি না তা দেখে নেওয়ার জন্য অনুরোধ করা হলো।এই ওয়ারেন্টি পরবর্তীতে GPU সংক্রান্ত যেকোনো সমস্যায় অফিশিয়াল হেল্প পেতে ও রিপ্লেসমেন্ট ওয়ারেন্টি পেতে সাহায্য করবে।সেক্ষেত্রে ক্রেতা ওয়ারেন্টি পিরিয়ড এর মধ্যে GPU নষ্ট হলে সম্পুর্ণ নতুন একটি GPU পাবেন।

- Advertisement -

উল্লেখিত RX,RTX ও GTX ফ্যামিলির সকল সিরিজ যেমন ROG.TUF,TURBO,KO,DUAL,PHOENIX,EXPEDITION ইত্যাদির ক্ষেত্রে এই সুবিধা সমানভাবে প্রযোজ্য হবে।  এই সুবিধা অবশ্য লো এন্ড মডেল গুলো যেমন GT সিরিজ এর ক্ষেত্রে প্রযোজ্য হবে না।ব্যক্তিগতভাবে ইম্পোর্ট করা বা অন্য কোনো সোর্সের মাধ্যমে নিয়ে আসা গ্রাফিক্স কার্ড গুলো স্বাভাবিকভাবেই এর আওতার বাইরে থাকবে।

- Advertisement -

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here