32 C
Dhaka
Wednesday, September 28, 2022

১৫ দিনে ১৫টি ফ্রি AAA গেমসঃ Epic Store Holiday Season

- Advertisement -

Giveaway এর কথা আসলেই সবার আগে আসে Epic Games Store এর নাম। প্রায়ই হুটহাট করে বড় বড় AAA গেমস দিয়ে সাড়া ফেলে দেয় এই Digital Store টি। GTA V ফ্রি তে দিয়ে কয়েকমাস আগে ব্যপক সাড়া ফেলেছিল তারা।এবার তারা ঘোষণা দিয়েছে Epic Holiday Season উপলক্ষে একটি নয় দুইটি নয় 15টি Games তারা ফ্রিতে দিবে।

Epic Holiday Season:the biggest giveaway season:

প্রতি সপ্তাহে অন্তত একটি ফ্রি গেমস দেওয়ার কারণে এমনিতেই অনেক জনপ্রিয়। ফ্রি গেমসগুলোর মধ্যে যেমন RPG,Indie গেমস সবসময়ই থাকে। তার পাশাপাশি প্রায়ই থাকে বিভিন্ন বড় বড় ডেভেলপার এর বিভিন্ন জনপ্রিয় AAA Games। ইতিমধ্যেই GTA V, Metro Exodus, Batman Series, Word War Z কিংবা Watch Dogs 2 এর মত জনপ্রিয় গেমস ফ্রিতে দিয়ে প্রচুর প্রশংসা কুড়িয়েছে তারা। ডিসেম্বরের 17 তারিখ থেকে শুরু হতে যাচ্ছে Epic Holiday Season।তাদের অফিশিয়াল টুইটার একাউন্টে একটি টুইটের মাধ্যমে এটি নিশ্চিত করেছে তারা।

- Advertisement -

এপিক স্টোর ঘোষণা দিয়েছে এখানে গেমারদের জন্য থাকবে আকর্ষনীয় কিছু Deals । বিভিন্ন Game এ 75% পর্যন্ত discount উপভোগ করতে পারবেন Gamer রা। তবে Epic Store এর ভক্তদের অবশ্য শুধু ডিসকাউন্টে খুশি হবার কথা নয়।সেজন্যই এই Holiday Season এর মুল আকর্ষণ হতে যাচ্ছে একটি নয় দুইটি নয় ১৫টি ফ্রি গেমস। প্রতিদিন ১টি করে ১৫ দিনে ১৫টি গেমস ফ্রিতে পাওয়া যাবে।

 

- Advertisement -

গেমসগুলো ক্লেইম করতে আলাদা কোনো ঝামেলা ও পোহাতে হবে না। শুধুমাত্র ব্রাউজার দিয়ে Epic Store Site বা Epic Games Launcher (click to download) দিয়ে লগিন করেই Claim করে নেওয়া যাবে গেমগুলো।

প্রশ্ন জাগতে পারে যে কি কি Free Game থাকতে পারে এই ১৫ দিনে। তবে লিক থেকে এবং পুর্বের ইতিহাস থেকে ধারণা করা যাচ্ছে প্রতিটি গেমই হবে অনেক আকর্ষনীয় ,থাকতে পারে অনেকগুলো AAA Titles। যেমন উপরের স্ক্রিনশটে বলা হচ্ছে যে Witcher 3,Dragon Age Inquisition কিংবা Assassin’s Creed Origins এর মত গেম থাকতে পারে এই বিশাল Giveaway তে।এখনো শতভাগ নিশ্চিতভাবে বলা যাচ্ছে না যে ছবির ১৫টি গেম আসলেই থাকবে কি না। তাই আপাতত গেমস এর লিস্টটিকে একটি Rumor হিসেবে নেওয়াটাই ভালো হবে।

- Advertisement -

পিসি বিল্ডিং নিয়ে আমাদের অনেকেরই রয়েছে অনেক ভুল ধারণা, সেই সাথে রয়েছে পরিকল্পনার অভাব ও। নিচের আর্টিকেলে আলোচনা করা হয়েছে সেসব নিয়েইঃ

পিসি বিল্ডিংঃ যত ভুল ধারণা ও ভুল পরিকল্পনা

জেমস বন্ড ভালোবাসেন এরকম গেমার রয়েছেন অনেকেই।অনেকদিন পর আসছে আরো একটি জেমস বন্ড গেম। জেনে নিন বিস্তারিতঃ

আসছে নতুন James Bond Game

- Advertisement -
Soaad Bin Zaman Shoron
Soaad Bin Zaman Shoron
Gamer | Memer | Tech Enthusiast | Food Hunter | JUST PHYSICS 2018

3 COMMENTS

  1. Missed games (10):
    Subnautica
    Super Meat Boy
    What Remains of Edith Finch
    The Jackbox Party Pack
    Axiom Verge
    Thimbleweed Park
    Slime Rancher
    Little Inferno
    Ape Out
    Totally Accurate Battle Simulator

    god i really wanted to get subnautica and what remains of edith finch

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here