21 C
Dhaka
Monday, January 30, 2023

GTA 6 এর ৯০টির ও বেশি ভিডিও ও স্ক্রিনশট Leaked!

- Advertisement -

[আপডেট] সত্যতা স্বীকার করেছে Rockstar Games!

সর্বশেষ আপডেট হচ্ছে ,রকস্টার গেমস থেকে এই লিককে address করা হয়েছে ও এর মাধ্যমে অফিশিয়ালি প্রমাণিত হয় গিয়েছে যে এই লিক হওয়া ভিডিও গুলো আসলেই  GTA VI / GTA 6 এর ছিল।।

সোশ্যাল মিডিয়া হ্যান্ডেল গুলোতে Rockstar Games একটি বিবৃতি দিয়ে জানায় যে তাদের নেটওয়ার্কে অবৈধ ভাবে intrusion এর মাধ্যমে কেও একজন অনেক গোপন,confidential ও sensitive তথ্য হাতিয়ে নিয়েছে ও এর মধ্যে ‘Next’ Grand Theft Auto গেম এর কন্টেন্ট ও ছিল।

- Advertisement -

তারা এইযে ডেভেলপমেন্ট ফুটেজ অনাকাঙ্ক্ষিত  ছড়িয়ে পড়েছে তার জন্য ক্ষমা প্রার্থনা করেছে ।তারা এটাও নিশ্চিত করেছে যে Next Grand Theft Auto এর ডেভেলপমেন্ট প্লান মোতাবেক আগের মতোই চলবে এবং শীঘ্রই গেম টি সম্পর্কে নতুন তথ্য সবার মাঝে শেয়ার করা হবে।।

 

- Advertisement -

একজন হ্যাকার ৯০টির ও বেশি ভিডিও ও স্ক্রিনশট অনলাইনে পাবলিশ করে দিয়েছে GTA 6 এর।

উবার হ্যাকার এর নতুন কামালঃ GTA 6 এর বিশাল পরিমাণ কন্টেন্ট লিকড

কিছুদিন আগে উবার এর সার্ভার হ্যাক হয়েছিল। এর পেছনে যার সম্পৃক্ততা ছিল এবার সেই ব্যক্তিই লিক করেছেন Grand Theft Auto 6 এর এক গাদা স্ক্রিনশট ও ভিডিও। এই লিকটি তিনি পাবলিশ করেছেন GTA Forum এ। ক্যাপশনে এও বলা রয়েছে যদি সম্ভব হয় ভবিষ্যতে তিনি আরো কিছু কন্টেন্ট যেমন জিটিএ ৫, ৬ এর সোর্স কোড, assests ও লিক করবেন। পোস্টে ডাউনলোড লিংক এর পাশাপাশি নিজের টেলিগ্রাম আইডি ও দিয়ে দিয়েছেন হ্যাকার। তিনি পোস্ট পরে এডিট করে লিখেছেন যে যদি টেক টু ( GTA এর ডেভেলপার) বা রকস্টার এর কোনো অফিশিয়াল তার সাথে যোগাযোগ করতে চায় তো করতে পারে, কোনো ধরনের Negotiation, deal এ আসার ক্ষেত্রে তিনি রাজি রয়েছেন।

এই ধরনের লিকে সাধারণত বাজে রকমের ম্যালওয়্যার, ভাইরাস বা স্পাইওয়্যার থাকার সম্ভাবনা থাকে প্রবল। এক্ষেত্রে অবশ্য তা ঘটেনি। একটি সাড়ে তিন জিবির জিপ ফাইল ভর্তি কন্টেন্ট পাওয়া গিয়েছে এই লিকে।

- Advertisement -

লিক হওয়া ভিডিও গুলোতে এমন অনেক কিছুই পাওয়া গিয়েছে যা পুর্ববর্তী লিকগুলোর সাথে মেলে ।

একটি ভিডিওতে যেমন দেখা যাচ্ছে Luciaro নামের একজন Protagonist একটি দোকানে ডাকাতির জন্য ঢুকেছে, সেখানে Cop আসার টাইমার দেওয়া রয়েছে। Jason নামের আরেকজন ক্যারেক্টার কেও দেখা যাচ্ছে । কন্টেন্টটি থেকে এটা স্পষ্ট যে এটি একদমই initial stage,unpolished ভার্সন।

এর আগের লিক গুলোতে ভাইস সিটির ম্যাপ, একাধিক playable character ইত্যাদি বিষয়ে জানা গিয়েছিল। ভিডিওতে পুলিশের গাড়িতে V.C.P.D লেখা থাকার ব্যাপারটি ভাইস সিটির ম্যাপ থাকার লিকটিকে সমর্থন করে। এছাড়া লিকড ভিডিও গুলোতে যে ধরনের ডায়লগ, সাউন্ড কোয়ালিটির উপস্থিতি লক্ষ করা গেছে, তাতে এটা যে জিটিএ ৬ এর ই লিক সেই সম্ভাবনা বেড়ে গেছে অনেকটাই।

 

GTAFORUM THREAD

FILE LINK

 

- Advertisement -

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here