20 C
Dhaka
Saturday, November 28, 2020

আসছে নতুন James Bond Game

- Advertisement -asus motherboards

James Bond এর Contents পছন্দ করেন, মুভি সহ অন্যন্য কন্টেন্ট এর ভক্ত আছেন এরকম গেমারের সংখ্যা কম নয়। শেষ জেমস বন্ড গেম এসেছিল ২০১২ সালে।তবে খুশির খবর হচ্ছে দীর্ঘ অপেক্ষার পর আমরা হয়তো আরেকটি জেমস বন্ড Title পেতে যাচ্ছি শীঘ্রই।

James Bond ক্যারেক্টারটিকে নিয়ে গেম এর ইতিহাস মোটামুটি দুই ভাগেই বিভক্ত বলা যায়। নিন্টেন্ডোর পর 1999 সাল থেকে EA Sports/EA Games এর ব্যানারে বেশ কিছু গেমস এসেছিল। এর মধ্যে Nightfire বিশেষভাবে উল্লেখযোগ্য। Tomorrow Never dies  থেকে শুরু করে 2005 এর From Russia to Love গেমটি সহ মোট দশটি গেম আমরা দেখতে পেয়েছি বিভিন্ন প্লাটফর্মে জনপ্রিয়  গেম নির্মাতা ও প্রকাশক প্রতিষ্ঠান EA Games এর কাছ থেকে।

- Advertisement -

তারপর ২০০৬ সালে James Bond এর রাইট নেয় Activision । তাদের ব্যানারে আমরা 4টি গেম পেয়েছি। Quantum of Solace (2008) , ২০১০ এ GoldenEye এবং Blood Stone এবং সর্বশেষ ১২ সালে 007 Legends । বিশেষ করে শেষের দুটি টাইটেলের গেমপ্লে গ্রাফিক্স যথেষ্ট ভালো ছিল।

Hitman Developer IO এর অধীনে আসছে James Bond 007:

এরপর কেটে গেছে অনেকটা বছর ,তবে বন্ড লাভারদের অপেক্ষার পালা মনে হচ্ছে শেষ। জনপ্রিয় franchise Hitman এর নির্মাতা IO Interactive তাদের অফিশিয়াল ইউটিউব চ্যানেলে একটি টিজার ভিডিওর মাধ্যমে স্পষ্ট জানিয়ে দিয়েছে যে আসতে যাচ্ছে জেমস বন্ড এর গেম। তবে এর দিন তারিখ ,রিকোয়ারমেন্ট স্বাভাবিকভাবেই প্রকাশ করেনি তারা কারণ এটি একটি টিজার।যথারীতি Teaser ভিডিওগুলো যেরকম হয়ে থাকে সেরকমই এখানে কোনো গেমপ্লে,ক্যারেক্টার কিছুই দেখা যায়নি। একটি Render এর মাধ্যমে 007 এর ট্রেডমার্ক  বুলেটের সাথে লোগো দেখিয়েছে তারা, সাথে ব্যাকগ্রাউন্ডে ছিল বুলেটের আওয়াজের সাথে চীরচেনা মিউজিক। এবং লেখা ছিল ‘OUR NEXT PROJECT’

- Advertisement -

প্রাথমিকভাবে যা ধারণা করা যায় যে গেমটি কেবলই Development stage এই রয়েছে এমনকি হতেও পারে যে কাজ শুরুই হয়নি। সুতরাং এই বছর এই টাইটেলটি আমরা পাচ্ছি না এটি এক প্রকার নিশ্চিত।

- Advertisement -asus motherboards
Soaad Bin Zaman Shoron
Soaad Bin Zaman Shoron
Gamer | Memer | Tech Enthusiast | Sports Lover | Food Hunter | JUST PHYSICS 2018

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here