24 C
Dhaka
Friday, February 26, 2021

আসছে PUBG 2 এবং PUBG Mobile 2

- Advertisement -asus motherboards

Battle Royale Type গেম কে একটি আলাদা লেভেলে নিয়ে গিয়েছিল PlayerUnknown’s Battleground যেটা কিনা PUBG বা পাবজি নামেই বেশি পরিচিত। সারা বিশ্বজুড়েই এর বিশাল একটি ফ্যানবেস তৈরী হয়ে গিয়েছে। বিশেষ করে মোবাইল প্লাটফর্মে ব্যাপক জনপ্রিয়তা অর্জন করে গেমটি। এবার জানা যাচ্ছে যে আসতে যাচ্ছে PUBG Mobile এবং PUBG PC এর দ্বিতীয় পর্ব।

কবে আসতে পারে PUBG2, বিস্তারিতঃ

ব্যাটেল রয়াল Genre তে একটি অন্যন্য অবস্থান অবশ্যই অর্জন করেছে PUBG।  মাঝের সময়টাতে Call Of Duty Warzone, Fortnite, Apex Legends এর ভিড়ে ফ্যানবেস,প্লেয়ার এর সংখ্যায় কিছুটা ভাটা পড়ায় এ সময় ডেভেলপারদের পক্ষ থেকে সেরা চাল হতে পারে নতুন একটি Pubg গেম। বা PUBG 2।

- Advertisement -

সম্প্রতি Korean Media outlet MTN এর মাধ্যম দিয়ে PUBG data miner PlayerIGN টুইটারে রিভিল করেন যে আসতে যাচ্ছে PUBG এর sequel। #ProjectXTRM নামে পরিচিত প্রোজেক্টটি আসলে PUBG 2 এবং PUBG Mobile 2।

ডেভেলপাররা নিশ্চিত করেছেন যে PUBG 2 ডেভেলপমেন্ট স্টেজে রয়েছে।। অর্থাৎ এটি প্রমাণিত যে আমরা PUBG Franchise এর দ্বিতীয় গেম দেখতে যাচ্ছি।

- Advertisement -

প্রাথমিকভাবে PlayerIGN এর ভাষ্যমতে এই গেমটি হতে পারে Cross-Platform। এর অর্থ হচ্ছে PC,Mobile এর গেমাররা একত্রে Matchup করতে পারবেন, প্রতিদ্বন্দ্বিতা করতে পারবেন। যদিও এই শেষের খবরটি ১০০% নিশ্চিত নয় তাই একটি গুজব হিসেবে গ্রহণ করাটাই বুদ্ধিমানের কাজ হবে।

গেমটি সম্পর্কে অতি শীঘ্রই গ্লোবাল এনাউন্সমেন্ট আসতে পারে ডেভেলপারদের পক্ষ থেকে এটাও শোনা যাচ্ছে। তবে তা কবে এ সম্পর্কে কোনো শতভাগ নিশ্চিত তথ্য পাওয়া যায়নি। কারো কারো মতে মার্চ মাসে ঘোষণা আসতে পারে। MTN এর Hint অনুসারে বছরের প্রথম অর্ধেই গেমটি Reveal করা হতে পারে।

MTN এর লিংকটির Text গুলো ইংরেজিতে অনুবাদ করলে যা দাঁড়ায় তা অনেকটা এরকমঃ

- Advertisement -

এখানে Krafton বলতে যেটার দিকে ইঙ্গিত করা হচ্ছে সেটি হলো PUBG Corp এর নতুন নাম।

আপনাদের সুবিধার্থে টুইট টির লিংক দিয়ে দেওয়া হলোঃ

 

অন্যন্য দেশের মত আমাদের দেশেও রয়েছে পাবজি পিসি এবং মোবাইল এর বিশাল বড় Fanbase । অবশ্যই এই খবরটি পাবজি ফ্যানদের জন্য অত্যন্ত আনন্দের সংবাদ সেটা বলার অপেক্ষা রাখে না।

2021 হতে যাচ্ছে পিসি ওয়ার্ল্ড এর জন্য গুরুত্বপুর্ণ বছর। এই বছরে ঘটতে পারে বেশ কিছু ঘটনা, সাথে রয়েছে আমাদের কিছু প্রত্যাশা ও।। বিস্তারিতঃ

২০২১ এবং PC world এ আমাদের প্রত্যাশা

কেমন গেলো ২০২০ সাল, কি কি ঘটেছে উল্লেখযোগ্য তা দেখে নিনঃ

2020 Review: টেক জগতের উল্লেখযোগ্য ঘটনা

- Advertisement -asus graphics card
Soaad Bin Zaman Shoron
Soaad Bin Zaman Shoron
Gamer | Memer | Tech Enthusiast | Sports Lover | Food Hunter | JUST PHYSICS 2018

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here