আসুসের রিপাবলিক অফ গেমারস বা আরওজি এর পণ্য সব সময় প্রিমিয়াম গেমিং মার্কেট অরিয়েন্টেড হলেও বিগত দুই বছর ধরে আসুস বাজেট গেমারদের জন্যও TUF Gaming Division সাব ব্র্যান্ডের নীচে প্রোডাক্ট রিলিজ করে যাচ্ছে। ইতিমধ্যে আমরা TUF মাদারবোর্ড, জিপিউ, কেসিং, মাউস ও কীবোর্ড রিলিজ করেছে। বাজেট গেমারদের জন্য আসুস এবার সম্প্রতি লঞ্চ করল তাদের নতুন গেমিং হেডসেট TUF Gaming H3 মডেলটি।

তবে বাজেট সিরিজের গেমিং হেডসেট হলেও এর গুণগত মান নিয়ে আসুস কোন কম্প্রোমাইজ করে নি। আসুসের ভাষ্যমতে তারা TUF Gaming H3 তে ব্যবহার করেছে সম্পূর্ণ নিজস্ব ASUS Essence 50mm Speaker Driver যা আপনাকে সম্পূর্ণ স্ট্যাটিক বিহীন সাউন্ড প্রদানে সক্ষম। আর যারা সাউন্ডের মধ্যে পিউর ব্যাস খুজতে চান তাদেরকে আসুস গ্যারান্টি দিচ্ছে এই গেমিং হেডসেট থেকে ডিপ ব্যাস পাওয়া যাবে। এছাড়াও এটি মাইক/স্পীকার ৩.৫ মিমি. কম্বো জ্যাক থাকার কারণে মোবাইল, নিন্টেন্ডো, পিসি এবং কনসোল প্রায় সকল গেমিং প্ল্যাটফরমেই কম্প্যাটিবল।

আরো একটি জিনিস যেখানে আসুস কোন কম্প্রোমাইজ করে নি তা হচ্ছে এটির মাইক কোয়ালিটি। এই গেমিং হেডসেটে দেয়া হয়েছে ইউনি ডিরেকশনাল মাইক যা টিম স্পীক এবং ডিসকর্ড সারটিফাইড। আসুসের ভাষ্যমতে এই মাইক থেকে পাওয়া যাবে স্পষ্ট আওয়াজ। যারা মাল্টিপ্লেয়ার গেম বেশি খেলে থাকেন তাদের জন্য বেশ সুবিধার হবে এই হেডসেট মাইক।

 

ASUS TUF Gaming H3 Specification

Connector 3.5 mm Audio/mic combo
Platform PC
MAC
Mobile device
PlayStation® 4
Xbox 360®
Nintendo Switch
Speaker Driver 50 mm
Microphone Uni-directional, 50 ~ 10000 Hz, Sensitivity : -40 dB
Cable 1.3m headset cable+1.3m splitter cable
Weight 294 g
Accessories Quick start guide
3.5mm audio/mic splitter cable

Price & Availability

TUF Gaming H3 সবে মাত্র লঞ্চ করার কারণে এখনো এর অফিসিয়াল আন্তর্জাতিক দাম সম্পর্কে কিছু জানানো হয় নি। বাংলাদেশে আসুসের সকল পণ্য এর অফিসিয়াল ডিস্ট্রিবিউটর গ্লোবাল ব্র্যান্ড প্রাইভেট লিমিটেড। দাম এবং বাংলাদেশে কখন এটি আসতে পারে তা জানতে যোগাযোগ করুন তাদের সাথে।

TUF Gaming এর অন্যান্য পণ্য সম্পর্কে জানার জন্য ক্লিক করুন এখানে