MSI Announces Next Gen Line Up

গত ২০ আগস্ট জার্মানির কলোনে Gamescom 2018 এ অনুষ্ঠিত হয়ে গেল এনভিডিয়ার নিজস্ব ইভেন্ট Geforce Gaming Celebration। সেখানে অফিসিয়ালি এনাউন্স করা হয় এনভিডিয়ার নেক্সট জেনারেশনের RTX সিরিজের গ্রাফিক্স কার্ড। তাদের নিজস্ব ফাউন্ডারস এডিশন এখন প্রি অর্ডার করা যাচ্ছে। তারই ধারাবাহিকতায় এনভিডিয়ার বোর্ড পার্টনারেরাও নিজস্ব মডিফাইড কাস্টম গ্রাফিক্স কার্ডের এনাউন্স করে যাচ্ছে। Gamescom 2018 এ MSI এনাউন্স করেছে তাদের কাস্টম RTX সিরিজের গ্রাফিক্স কার্ড। RTX 2080 ti, RTX 2080 এবং RTX 2070 এই তিনটি ভিন্ন ভিন্ন প্রাইস রেঞ্জের কার্ডের মোট ৫ ধরণের মডেল বের হবে। মডেলগুলো হচ্ছে MSI AERO, Ventus, DUKE, Gaming X Trio এবং Sea Hawk। প্রতিটি কার্ড এভেল্যাবল হবে আগামি মাসের প্রথম দিক থেকেই।

MSI PR Information:

একদম প্রিমিয়াম ব্র্যান্ড নিউ ডিজাইন ও তিনটি ফ্যানের সমন্বয়ে তৈরি করা Gaming X Trio ও Duke সিরিজের কার্ড আপনাকে দেবে সবচেয়ে বেস্ট থার্মাল রেজাল্ট যা আপনি তাদের কাছ থেকে স্বাভাবিকভাবেই আশা করে আসছেন।

যারা একই সাথে এয়ার ও লিকুইড কুলিং এর মজা চাচ্ছেন কিন্তু মেইন্টেনেন্স নিয়ে কোন ঝামেলা করতে চাচ্ছেন না তাদের জন্য স্পেশালি তৈরি করা হয়েছে Sea Hawk মডেলটি। এর মধ্যে দেয়া আছে হাইব্রিড এয়ার ও লিকুইড কুলিং সিস্টেম যা ইন্সটল করতে তেমন কোন ঝামেলা হবে না। এই ইজিনেসের কারণে Sea Hawk একই সাথে গেমার ও ইন্থুজিয়াস্টদের কাছে বেশ জনপ্রিয় হয়ে উঠেছে।

সম্পূর্ণ ফ্রেশ ও নতুন ডুয়াল ফ্যানের ডিজাইন নিয়ে প্রথম বারের মত বাজারে আসছে Ventus সিরিজের জিপিউ। যারা ওভারকিল না করেও নিজের সিস্টেমকে স্টাইলিশ লুক দিতে চান তাদের জন্য ভাল মানের অপশন হবে এই কার্ড।

সবশেষে রয়েছে AERO সিরিজের গ্রাফিক্স কার্ড। এটি পিসির ভেতর থেকে ঠান্ডা বাতাস গ্রহণ করে কার্ডের পেছন দিয়ে গরম বাতাস বের করে দেবে।

এই নেক্সট জেনারেশনের লাইনআপের মাধ্যমে MSI বিশ্বাস করছে সব ধরণের গেমারদের জন্যই প্রত্যেকটি কার্ড ভাল মানের পারফর্মেন্স দিতে পারবে, বিশেষ করে তাদের জন্য যারা নেক্সট জেনারেশন টেকনোলজিকে সম্পূর্ণ রুপে ইউটিলাইজ করতে চান।

সময় পেলে পড়ে আসতে পারেন এনভভিডিয়ার অরিজিনাল নেক্সট জেনারেশন গ্রাফিক্স কার্ড রিলিজের খবর। আর্টিকেলটি পড়ার জন্য এখানে ক্লিক করুন

Featured Image Source: MSI RTX PR File

On-article Image Source: Videocardz.com