ROG Maximus XI Call of Duty Black Ops 4 Edition Is Coming

Call of Duty সিরিজের লেটেস্ট গেম হচ্ছে Call of Duty Black Ops 4 গেমটি। সম্পূর্ণ রূপে ডেডিকেটেড সিঙ্গেল প্লেয়ার মোড না থাকলেও চিরচায়িত চমৎকার মাল্টিপ্লেয়ার, জোম্বি মোড ও প্রথমবারের মত যোগ করা ব্যাটল রয়্যাল মোড গেমটিকে করে তুলেছে গেমারদের মধ্যে সুপার হিট। ইতিমধ্যে, গেমিং স্ট্রিমিং সার্ভিস টুইচে নাম্বার ওয়ান পজিশনে রয়েছে এই গেমের স্ট্রিম। তাই যারা এই গেমটি কিনতে চাচ্ছেন কিন্তু কেনা হয়ে উঠছে না তাদের জন্য আসুস এর গেমিং ডিভিশন ROG এবং গেমটির পাবলিশার Activision এর পার্টনারশিপে রিলিজ করা হয়েছে ইন্টেলের সদ্য রিলিজ হওয়া Z390 চিপসেটের প্রিমিয়াম মাদারবোর্ড ROG Maximus XI Hero (Wifi) Call of Duty Black Ops 4 ভার্শন। এই মাদারবোর্ডটি কিনলে আপনারা পাবেন Call of Duty Black Ops 4 এর ডিজিটাল কি যা ক্লেইম করতে পারবেন battle.net লঞ্চারে।

Basic Overview

এই মাদারবোর্ডটি হচ্ছে আসুসের গেমিং সাব ব্র্যান্ড ROG এর প্রিমিয়াম ইন্টেল মাদারবোর্ড লাইন আপ Maximus সিরিজের অন্তর্গত। Maximus XI Hero (Wifi) হচ্ছে এন্ট্রি লেভেলের প্রিমিয়াম মাদারবোর্ড। নর্মাল থেকে এর পার্থক্য হচ্ছে, এতে আপনারা ডেডিকেটেড ওয়াইফাই পাচ্ছেন যা সাধারণ মাদারবোর্ডে নেই।

এই মাদারবোর্ড সাপোর্ট করবে ইন্টেলের ৮ম ও ৯ম জেনারেশনের কোর প্রসেসর। এতে সাপোর্ট করবে ৬৪ জিবি DDR4 আপ টু 4400 MHz পর্যন্ত র‍্যাম। এই মাদারবোর্ডে সকল ক্যাপাসিটরেই ব্যাবহার করা হয়েছে প্রিমিয়াম ক্যাপাসিটর যাতে প্রসেসর, র‍্যাম ও জিপিউ ওভারক্লকিঙ্গে আপনাকে যেন কোন প্রকার সমস্যার সম্মুখীন না হতে হয়। এতে পাবেন 2 way Nvidia SLI বা NvLink (শুধু মাত্র RTX কার্ডের জন্য) অথবা 3 way AMD Crossfire সাপোর্ট। আর যেহেতু প্রিমিয়াম মাদারবোর্ড, এর আইও শিল্ডও থাকছে ইন্টিগ্রেড করা, অর্থাৎ বিল্ডের সময় আপনাকে আলাদা করে কেসিঙ্গের মধ্যে আইও শিল্ড লাগাতে হবে না। আর যেহেতু এটি স্পেশালি তৈরি করা হয়েছে Call of Duty Black Ops 4 গেমের থিমে, আপনারা আইও আরমর ও চিপসেট হিটসিঙ্ক কভারে পাচ্ছেন গেমটির থিমে তৈরি করা ডিজাইন।

মাদারবোর্ডের ফুল স্পেসিফিকেশন জানার জন্য ক্লিক করুন এখানে

Price & Availability

বাংলাদেশে ROG Maximus XI Hero (Wifi) Call of Duty Black Ops 4 মাদারবোর্ডের সর্বচ্চো দাম বা এম আর পি নির্ধারণ করা হয়েছে ৩৩ হাজার টাকা। Global Brand Pvt. Ltd. আসুস এর সকল প্রোডাক্ট বাংলাদেশে এনে থাকে। মাদারবোর্ডটির সকল তথ্য ও এভেল্যাবিলিটি সম্পর্কে জানতে তাদের সাথে যোগাযোগ করতে পারেন।

সময় পেলে পড়ে আসতে পারেন RX 590 গ্রাফিক্স কার্ডের লিকের খবর। আর্টিকেলটি পড়তে এখানে ক্লিক করুন