Gamdias at Computex 2018

Gamdias, ২০১৩ সালে লঞ্চ হবার পর কেবল কীবোর্ড, মাউস ও হেডসেটের ফিল্ডে বিচরণ করে পেরিফেরালস ফিল্ডে ভাল মানের রেপুটেশন বিল্ড আপ করলেও গত বছর থেকেই অন্যান্য কম্পোনেন্ট মার্কেটের দিকে ঝুঁকতে থাকে। তারই পরিপ্রেক্ষিতে Gamdias এবারের Computex Taipei তে লঞ্চ করতে যাচ্ছে তাদের ল্যাটেস্ট চ্যাসিস, পাওয়ার সাপ্লাই ইউনিট, গেমিং চেয়ার, এআইও লিকুইড কুলার এবং ওয়্যারলেস গেমিং মাউস। Gamdias সব সময় বাজেটের মধ্যে প্রিমিয়াম প্রোডাক্ট ডেলিভার করার চেস্টা করে এবং আশা করা হচ্ছে এসব প্রোডাক্টের ক্ষেত্রে তেমন ব্যাতিক্রম হবে না।

যদি আপনারা কেউ কম্পিউটেক্সে যান তাহলে Gamdias এর বুথ খুজে পাবেন নাংআং হল ১ এর বুথ L0608 নাম্বারে।

All New ‘Talos’ TG Chassis

পেরিফেরালস, পিএসইউ এবং লিকুইড কুলারের পর এবার আমরা দেখতে যাচ্ছি Gamdias এর নতুন কেসিং বা চ্যাসিস সিরিজ ‘Talos’। এখানে তারা দুটি মডেলের চ্যাসিস ইনিশিয়ালি রিলিজ করার পরিকল্পনা করেছে। সেগুলো হচ্ছে Talos E1 ও Talos M1

 

 

 

 

 

 

আপনার দুনিয়াকে আরজিবিফাই করার চিন্তা ভাবনা করেই এই চ্যাসিস দুটির ডিজাইন করা হয়েছে। শুধু মাত্র নীচের এবং পেছনের অংশটুকু ছাড়া বাকি চারদিকেই দেয়া হয়েছে সম্পূর্ণ টেম্পারড গ্লাস। ইনিশিয়াল কোন কনফিগারেশন না পাওয়া গেলেও এটা নিশ্চিত হওয়া গিয়েছে যে ফ্রন্ট এবং টপে ৩ টি করে ১২০ মিমি. ফ্যান ও লিকুইড কুলিং এর জন্য সর্বচ্চো ৩৬০ মিমি. রেডিয়েটর বসানো যাবে। ইনিশিয়াল দাম এখনো প্রকাশ করা না হলেও Computex Taipei তে আশা করা যাচ্ছে দাম প্রকাশ করা হবে।

Cyclops & Astrape RGB PSU Series

কিছুদিন আগে রিলিজ হওয়া প্রিমিয়াম সিরিজ Cyclops এবং হাই এন্ড বাজেট সিরিজের Astrape পাওয়ার সাপ্লাই ইউনিট শো কেইস করতে যাচ্ছে গামডিয়াস। ২০১৮ সালে আমরা এখন পুরোদমে আরজিবি ট্রেন্ড দেখতে পাচ্ছি যা গামডিয়াস পিএসইউ থেকেও বাদ রাখছে না।

Cyclops X1 1200P PSU
Astrape 750G

 

 

 

 

New Chione Cooler and Aeolus PC Fan Series

গামডিয়াস গত বছর রিলিজ করেছিল তাদের ১২০ মিমি. এর AIO লিকুইড কুলার Chione E1 কুলার। Computex এ আমরা এবার এর বড় ভাই অর্থাৎ আপগ্রেডেড ভার্শন ২৪০ মিমি. এর Chione M1 240C কুলারকে দেখতে যাচ্ছি।

এই কুলারটি আসবে দুটি ১২০ মিমি. এর Aeolus ফ্যানের সাথে যেগুলো চ্যাসিস ফ্যান হিসেবেও আলদা করে কিনতে পাওয়া যাবে। কাস্টম আর জি বি লাইটিং এবং হাই এন্ড পারফর্মেন্স মানুষের সাধ্যের মধ্যে রাখার প্রতিশ্রুতি দিচ্ছে গামডিয়াস।

Other Products

এছাড়াও গামডিয়াস তাদের নতুন আরজিবি গেমিং চেয়ার (জি হ্যাঁ, চেয়ারের মধ্যেও এখন আরজিবি লাইটিং রয়েছে) এবং সম্পূর্ণ নতুন ওয়্যারলেস গেমিং মাউস Hades M1 শো কেইস করবে। এই মাউসের স্পেশাল ফিচারের মধ্যে রয়েছে লং লাস্টিং ব্যাটারি লাইফ এবং এডজাস্টেবল ওয়েইট ও গ্রিপ।

Gamdias Hades M1 Wireless Mouse

প্রোডাক্ট সম্পর্কে জানতে চাইলে ঘুরে আসুন গামডিয়াসের অফিসিয়াল ওয়েবসাইট থেকে

ভিজিট করতে পারেন গামডিয়াসের অফিসিয়াল ফেসবুক পেইজ

আপনারা চাইলে পড়ে আসতে পারেন গামডিয়াসের সদ্য রিলিজ হওয়া পাওয়ার সাপ্লাই ইউনিট সম্পর্কে