অবিশ্বাস্য হলেও সত্যি মাত্র ৪ টাকায় মিলবে UMIDIGI স্মার্টফোন

প্রেস রিলিজ: মাত্র ৪ টাকায় স্মার্টফোন কেনার অফার নিয়ে হাজির হয়েছে UMIDIGI বাংলাদেশ। ই-কমার্স প্লাটফর্ম দারাজ ডটকমকে (www.daraz.com.bd) মিলবে এই সুবিধা। দারাজের চতুর্থ বর্ষপূর্তি উপলক্ষে মিলছে বিশেষ ছাড়ে এই স্মার্টফোন কেনার সুযোগ। ৩ আগস্ট প্রথম প্রহর রাত ১২টা থেকে ৬ আগস্ট পর্যন্ত দারাজ ডটকমে মিলবে এই অফার। ৪ টাকায় ফোন কেনার পাশাপাশি পাওয়া যাবে ইউমিডিজির রহস্য বক্স। এই বক্সে সাশ্রয়ী দামে মিলবে নানা গ্যাজেট ও স্মার্টফোন।

UMIDIGI বাংলাদেশের প্রধান নির্বাহী কর্মকর্তা এ বি এম ওবায়দুল্লাহ বলেন, বর্তমানে ই-কমার্স প্লার্টফম জনপ্রিয় হচ্ছে। গ্রাহকরা এখন অনলাইনে স্মার্টফোন কেনায় আগ্রহী হচ্ছে। তাই গ্রাহকদের কথা ভেবে ইউমিডিজি মাত্র ৪ টাকায় ফোন কেনার অফার নিয়ে হাজির হয়েছে। এছাড়াও দারাজ ডটকমে আরো নানা ছাড়ে ও চমকে কেনা যাবে ইউমিডিজির ফোন।

৪ টাকা কেনা যাবে ইউমিডিজি ক্রিস্টাল, ইউমিডিজি এ১ প্রো এবং ইউমিডিজি এস২ লাইট মডেলগুলো। ডিভাইস তিনটির বাজার মূল্য যথাক্রমে  ১০ হাজার ৯৯০, ১১ হাজার ৪৯০ এবং ১৫ হাজার ৯৯০ টাকা।

দারাজ.কম এর অফারগুলো দেখতে এখানে ক্লিক করুন

উল্লেখ্য UMIDIGI ‘A1 Pro’ ফোনে রয়েছে ৫.৫ ইঞ্চি আইপিএস ডিসপ্লে এবং ৪ডি কার্ভ গ্লাস বডি। ১.৫ গিগাহার্টজ মিডিয়াটেক করটেক্স-এ৫৩ চিপসেটের প্রসেসর রয়েছে এতে।  ৩ গিগাবাইট র‌্যামের পাশাপাশি এতে রয়েছে ১৬ গিগাবাইট ইন্টারনাল মেমোরি। ছবি তোলার জন্য পিছনে রয়েছে ১৩ ও ৫ মেগাপিক্সেল ডুয়াল ক্যামেরা ও ফ্ল্যাশ। সেলফি ও ভিডিও চ্যাটের জন্য সামনে রয়েছে ৫ মেগাপিক্সেল ক্যামেরা।

A1 Pro

UMIDIGI S2 Lite ফোনে রয়েছে ৬ ইঞ্চি ডিসপ্লে। ১.৫ গিগাহার্টজ অক্টাকোর মিডিয়াটেক এমটি ৬৭৫০টি প্রসেসরের চিপসেট রয়েছে এতে। ৪ গিগাবাইট র‍্যামের পাশাপাশি আছে ৩২ গিগাবাইট ইন্টারনার মেমোরি। পেছনে রয়েছে ১৬ ও ৫ মেগাপিক্সেল ক্যামেরা। সেলফি ও ভিডিও চ্যাটের জন্য সামনে ৫ মেগাপিক্সেল ক্যামেরা আছে। অপারেটিং সিস্টেম হিসেবে আছে অ্যান্ড্রয়েড নোগাট ৭.০। ফোনটিতে রয়েছে ৫ হাজার ১০০ মিলিঅ্যাম্পিয়ার ব্যাটারি।

দারাজ.কম এর অফারগুলো দেখতে এখানে ক্লিক করুন

S2 Lite

UMIDIGI Crystal ফোনে রয়েছে ৫.৫ ইঞ্চি ডিসপ্লে। ছবি তোলার জন্য পিছনে রয়েছে ১৩ ও ৫ মেগাপিক্সেলের ডুয়েল ক্যামেরা সেটআপ। সামনের রয়েছে ৫ মেগাপিক্সেল। মিডিয়াটেক ৬৭৫০টি অক্টাকোর প্রসেসরের পাশাপাশি আছে ২ গিগাবাইট র‌্যাম। ফোনে অভ্যন্তরীণ স্টোরেজ দেওয়া হয়েছে ১৬ গিগাবাইট মেমোরি ও রয়েছে ৪০০০ মিলি অ্যাম্পিয়ার ব্যাটারি।

Crystal

এই উপলক্ষে দারাজ বাংলাদেশের হেড অফ মার্কেটিং, আবরার হাসনাইন বলেন, ‘দারাজের চতুর্থ বর্ষপূর্তি উপলক্ষে আমরা আমাদের ক্রেতাদের জন্য আকর্ষণীয় সব ডিলস নিয়ে এসেছি। দারাজের এরূপ সাফল্য এবং দীর্ঘ পথচলা সম্ভব হচ্ছে একমাত্র আমাদের গ্রাহকদের কারণে। আর তাই আমাদের গ্রাহকদের ধন্যবাদ জানানোর একটি ছোট্ট প্রচেষ্টা হিসেবে থাকছে ৪ টাকায় ইউমিডিজি ফোন।

বিস্তারিত জানা যাবে ইউমিডিজির বাংলাদেশের ফেইসবুক পেইজে https://www.facebook.com/UmidigiBangladesh/

আরো পড়ে নিতে পারেনঃ Canon 90D ক্যামেরার সম্ভাব্য স্পেসিফিকেশন

দারাজ.কম এর অফারগুলো দেখতে এখানে ক্লিক করুন

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here