25 C
Dhaka
Wednesday, February 8, 2023

আপনার স্টিমে কয়টি গেম আছে?top bd game collectors

- Advertisement -

ভিডিও গেম ডিসট্রিবিউশন সার্ভিস ও গ্লোবাল গেমিং কমুনিটি হিসেবে স্টিম বিশ্বজুড়ে জনপ্রিয় অনেকদিন ধরেই। অন্যন্য দেশের মত আমাদের দেশেও রয়েছে স্টিমের প্রচুর গেমার।বিশেষ করে গত কয়েক বছরে স্টিমে আমাদের দেশে গেমারের সংখ্যা বেড়েছে অনেক। আজ দেখে নেব স্টিমে বাংলাদেশিদের মধ্যে সর্বোচ্চ গেম এর মালিক কারা কারা , গেমটাইম, এচিভমেন্ট ,প্লেটাইমই বা কাদের দখলে।

highest gameholders:

- Advertisement -

তালিকার একদম শীর্ষে যে নামটি সেটি হচ্ছে  Zeem Karry। এনার লাইব্রেরিতে মোট গেম সংখ্যা প্রায় চার হাজার (৩৮৭১টি)। তার প্লেটাইম প্রায় ২০ হাজার ঘন্টা, ৭ বছর সময়ে।

দ্বিতীয় স্থানে রয়েছেন । এনার সংগ্রহে রয়েছে ২৩২৪টি গেম। মাত্র ২ বছর সময় নিয়েছেন তিনি এতগুলো গেম লাইব্রেরিতে যোগ করতে। এবং অদ্ভুত ব্যাপার হলো শীর্ষ দশের মধ্যে সবথেকে বেশি প্লেটাইম তার।

এরপর তৃতীয় চতুর্থ ও পঞ্চম স্থানে রয়েছেন যারা তাদের গেমের সংখ্যা ১৬০০+ , ১৬৫২টি গেম নিয়ে ৩ নাম্বারে রয়েছেন GRIMREAPER ᗅᒪᐻᗅ এবং ১৬১৮টি গেম নিয়ে তারপরেই  Lumineon ও পঞ্চম স্থানে ১৬০৫টি গেমের মালিক noobparty1.#

- Advertisement -

শীর্ষ দশে বাকি যারা রয়েছেন তাদের প্রত্যেকেরই সংগ্রহ ১১০০-১৪০০ এর মধ্যে।

মুল লিস্ট দেখে নিন এখান থেকেঃ

সর্বাধিক প্লেটাইমঃ

- Advertisement -

সর্বাধিক প্লেটাইমের লিস্টে সবার উপরের আইডিটির নাম ও Bangladesh। 131k ঘন্টার প্লেটাইম এই আইডির মালিকের। খুবই অদ্ভুত বিষয় হচ্ছে তার লেভেল 0, ব্যাজ মাত্র ৩টা , আইডির বয়স ও মাত্র ৩ বছর। তবে তালিকার পরের নামগুলোর ক্ষেত্রে গেমটাইমের সাথে অন্যন্য স্টাটস এর সামঞ্জস্যতা রয়েছে যথেষ্ট।

দ্বিতীয় স্থানে রয়েছেন 隊長Ish7- । তার প্লেটাইম 113k ঘন্টা। তিনি স্টিমে দ্বিতীয় বাংলাদেশি প্লেয়ার যার প্লেটাইম ১ লক্ষ ঘন্টার উপরে। এবং তৃতীয় স্থানে রয়েছেন সর্বাধিক গেমের তালিকাতে দ্বিতীয়তে থাকা , এনার গেমটাইম ৪৫০০০ ঘন্টা।

তালিকায় ৪,,৫ নাম্বারে যারা রয়েছেন (BiteMexD,Xtreme Steel ™)  তাদের গেমটাইম ২০-৩০ হাজার ঘন্টার মধ্যে ,(এনারা শীর্ষ গেমের তালিকাতেও ১০ এর মধ্যেই ছিলেন) শীর্ষ দশের বাকিদের গেমটাইম ১০-২০ হাজার ঘন্টার মধ্যে।

ফুল লিস্ট দেখে নিন এখান থেকেঃ

লেভেল এবং সর্বোচ্চ ব্যাজ-হোল্ডার

সর্বোচ্চ ব্যাজ এবং সর্বোচ্চ লেভেল(xp) এর তালিকায় শীর্ষে রয়েছেন CvP ,তার ব্যাজ এর সংখ্যা ৬৩৮ ও লেভেল ২৫৩! lil zah zahUziboozie. সর্বোচ্চ লেভেলের তালিকায় দ্বিতীয় ও তৃতীয় অবস্থানে রয়েছেন যথাক্রমে, তাদের লেভেল ২৩৩ ও ২০৭, ৪ নাম্বারে রয়েছেন Fork u -.- যার লেভেল ২০৪। তালিকায় বাকিদের লেভেল ২০০ এর কম।

সর্বোচ্চ ব্যাজের তালিকায় ২য় অবস্থানে রয়েছেন Carnival.Corpse ,তার ব্যাজ ৫৯২টি, lil zah zah রয়েছেন ৩ নাম্বারে 529টি ব্যাজ নিয়ে। চতুর্থ ও পঞ্চমে যারা রয়েছেন তাদের ব্যাজ ৪৫০-৫০০ এর মধ্যে ।

ফুল লিস্ট দেখে নিন এখান থেকেঃ(লেভেল), ব্যাজ

Years in steam:

98745631879847654741 নামক আইডিটি বাংলাদেশের সবথেকে পুরাতন আইডি।2003 সালে খোলা এই আইডিটির বয়স ১৭ বছর প্রায়। তালিকায় শীর্ষস্থানে থাকা বাকি আইডিগুলোর মধ্যে কিছু রয়েছে ২০০৪ এবং কিছু ২০০৮, অর্থাৎ প্রত্যেকটিরই বয়স ১২ বছরের বেশি।

ফুল লিস্ট দেখে নিন এখান থেকেঃ

***উক্ত ওয়েবসাইটে সমস্ত আইডি না ও থাকতে পারে, কেননা স্টিম থেকে যারা যারা ওখানে লগিন করেছেন তাদের তথ্যই কেবল লিপিবদ্ধ করে থাকে তারা।  উক্ত তথ্যগুলো ওয়েবসাইট থেকে তুলে ধরা হয়েছে মাত্র (16-8-2020), তবে তথ্যগুলো কতদিন আগে সর্বশেষ আপডেটেড তা উল্লেখ ছিল না, আরো জানিয়ে রাখা ভালো ওয়েবসাইট টির সাথে ভালভ এবং স্টিমের কোনো সংশ্লিষ্টতা নেই এবং এটি একটি স্বাধীন প্রতিষ্ঠান মাত্র***

- Advertisement -

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here