25 C
Dhaka
Sunday, February 25, 2024

PUBG Mobile প্রো হবার টিপস এন্ড ট্রিক্স (পর্ব ৪)

- Advertisement -

পাবজি মোবাইলে প্রায়ই নতুন নতুন জিনিস যোগ করা হয়ে থাকে। যেমন নতুন ম্যাপ, নতুন অস্ত্র, নতুন সিজনও। কিন্তু এবার রেসিডেন্ট ইভিল ২ গেমটির সাথে একত্র হয়ে পাবজিতে জোম্বি মোড নিয়ে আসা হয়েছে। যেটা ফ্রিফায়ারে বেশ আগে থেকেই ছিলো। কিন্তু আজ পাবজি জোম্বি মোড নিয়ে কথা বলতে আসিনি। টাইটেল দেখেই বুঝতে পারছেন যে আজকে পাবজি টিপস এন্ড টিক্সস এর ৪র্থ পর্ব নিয়ে চলে এসেছি। তো চলুন আর বেশি কথা না বলে টিপসগুলো দেখে নেই।

ব্রিজ বাইপাস!

- Advertisement -

পাবজিতে ব্রিজগুলোতে অহরহ আগে থেকেই প্লেয়াররা ক্যাম্প বসিয়ে থাকে। বিশেষ করে জোনের সময় এই ক্যাম্পে থেকে আগত বা বহিরাগত গাড়ির উপর হামলা করা হয়ে থাকে। আর আপনার ক্ষেত্রেও যদি এই পরিস্থিতি চলে আসে তাহলে ব্রিজের ডান বা বাম দিনের ফাঁক দিয়ে গাড়িটি নিয়ে যান তাহলে ব্রিজের ওত পেতে থাকা প্লেয়ারদের হাত থেকে বাচঁতে পারবেন।

প্ল্যান বি!

সবসময় ট্রায় করবেন এ রকম ঘরগুলোতে ঢোকার সময় বিশেষ করে শেষ জোনগুলোতে জানালার পাশে গাড়ি রাখতে। এতে করে শত্রুর হামলার সময় আপনি চট করে ঘরের ভেতর থেকেই গাড়িতে উঠে পালিয়ে যেতে পারবেন।

- Advertisement -

সহজ রিভাইব!

আপনার টিমমেটদের রিভাইব করার সময় যদি কোনো শত্রুর মুখোমুখি হন তাহলে কস্ট করে Cancel বাটনে চাপতে হবে না, সরাসরি গুলি করা শুরু করে দিন দেখবেন রিভাইবিং অটোমেটিক্যালি Cancel হয়ে গিয়েছে।

লোভে পাপ….

- Advertisement -

সিড়ির মধ্যে কিছু গুলি ফেলে রাখুন। আর যখন আপনাকে কেউ মারতে আসবে তখন By Default গুলিগুলো সে তুলতে থাকবে আর এতে আপনি বেশ এডভানটেজ পাবেন তাকে মারার জন্য!

সাইলেন্ট এসাসিন্স!

জুতা খুলে নিলে সাউন্ড আসলেই কমে কিনা সেটা নিয়ে সন্দেহ থাকলেও এই পদ্ধতিতে আপনি পায়ের সাউন্ড অনেকাংশে কমিয়ে নিতে পারবেন। এ জন্য প্রথমে Crouch করুন এবং প্যান সামনে নিয়ে নিন। তাহলে দেখবেন আপনার পায়ের সাউন্ড অনেক কমে গিয়েছে। তবে দৌড়ালে এটা কাজ করবে না।

লাফিয়ে জীবন পার!

কোনো উচুঁ স্থানে উঠার সময় লাফিয়ে লাফিয়ে উঠলে নরমালের থেকে আরো দ্রুততর উঠতে পারবেন! বেসিক টিপস!

প্রিজন গাছ!

প্রিজন এরিয়াতে থাকলে আপনি টাওয়ারের উপরের দিকে উঠে এভাবে লাফিয়ে এই গাছে উঠতে পারেন এবং শত্রুদের চমকে দিতে পারবেন!

- Advertisement -

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here