PUBG Mobile Season 5 Is Here!

PUBG মোবাইলের 0.10.5 সংষ্করণটি আসছে। আর বলা হচ্ছে সাম্প্রতিক সময়ের অন্যতম বড় আপডেট হতে যাচ্ছে এটি। শুধুমাত্র আপডেট সাইজের দিক থেকেই নয় বরং এই আপডেটে অনেক নতুন কনটেন্টও থাকছে। নতুন রয়্যাল পাস (Season 5) ছাড়াও পাবজি এবং RE2 (Resident Evil 2 Remake) এই দুটি গেমের ক্রসওভারও থাকবে এই আপডেটে। অর্থ্যাৎ এবার পাবজি গেমে আমরা জম্বি মোড (Zombie Mode) পেয়ে যাবো। এটা ছাড়াও আরো নতুন নতুন চমৎকার ফিচার থাকছে এবারের আপডেটে। তো চলুন আর ভূমিকায় কথা না বাড়িয়ে এক নজরে দেখে নেই কি কি নতুন আসছে এই আপডেটের সাথে:

১) এই আপডেটে নতুন বিষয় হিসেবে প্রথমেই থাকছে নতুন সিজনের (Season 5) রয়্যাল পাস। আর এই রয়্যাল পাসের সকল লেভেলের সকল পুরস্কারগুলোকে নিচে দিয়ে দিলাম:

লেভেল ১ থেকে ১০
লেভেল ১১ থেকে ২০
লেভেল ২১ থেকে ৩০
লেভেল ৩১ থেকে ৪০
লেভেল ৪১ থেকে ৫০
লেভেল ৫১ থেকে ৬০
লেভেল ৬১ থেকে ৭০
লেভেল ৭১ থেকে ৮০
লেভেল ৮১ থেকে ৯০
লেভেল ৯১ থেকে ১০০

২) এই আপডেটের ব্যক্তিগত ভাবে আমার সবথেকে ভালো লেগেছে UC for BP Exchange ফিচারটি! হ্যাঁ আপনি এবার পাবজি মোবাইল গেমটিতে ৫০০ BP এর বদলে 5 UC এক্সচেঞ্জ করে নিতে পারবেন।

৩) Erangel ম্যাপে নতুন করে বরফের এরিয়া থাকছে।

৪)  Miramar এবং Erangel ম্যাপে নতুন করে ডাইনামিক আবহাওয়া সিস্টেম থাকছে।

৫) Mutant Mk47 নামের নতুন অস্ত্র আসছে।

৬) পুরাতন ক্ল্যাসিক ভয়েস আবারো ফিরিয়ে নিয়ে আনা হয়েছে।

৭) Waiting Lobby তে জোম্বি থাকছে!

৮) পূর্ণাঙ্গ জোম্বি মোড 10.5 সংষ্করণে আসার “সম্ভাবনা” রয়েছে। শতভাগ নিশ্চিত করে বলা যাচ্ছে না তবে এই আপডেটে না আসলে 0.11 আপডেটে নিশ্চিভাবে জোম্বিমোড আসবে সেটা বলা যায়। কারণ Resident Evil 2 গেমটি ২৫ জানুয়ারী রিলিজ পাবে, আর স্বাভাবিক ভাবেই ধারণা করছি যে PUBG Mobile তাদের জোম্বি মোডটি এই গেমের রিলিজের পরেই মুক্তি দেবে।

এই ছিলো নতুন আপডেটের সকল কনটেন্ট এবং সিজন ৫ য়ের সকল পুরস্কারগুলো। এখন শুধুমাত্র জোম্বি মোডের অপেক্ষায় রয়েছি। মানে RE2 গেমটি মুক্তি পাবার পর আরেকটি আপডেট আসতে পারে। উল্লেখ্য যে আমার নিজের কাছে ব্যক্তিগত ভাবে Outlast সিরিজের পর এই প্রথম অন্য কোনো হরর গেম এতটা ভালো লেগেছে। গেমটি রিলিজ পেলে Resident Evil 2 নিয়ে একটি আলাদা রিভিউ পোষ্ট করবো। আর এই আপডেটটি In-App আপডেট হবে, অর্থ্যাৎ প্লেস্টোর থেকে নয় বরং পাবজি গেমটি চালু করে তারপরেই আপডেট করতে পারবেন।

https://www.youtube.com/watch?v=SjW93bWo6qQ