19 C
Dhaka
Wednesday, February 1, 2023

নিয়ে নিন Watch Dogs 2 একদম ফ্রিতে! (সীমিত সময়ের জন্য)

- Advertisement -

ছোটখাট গেমস থেকে শুরু করে AAA গেমসগুলো সাধারণত আমরা এপিক গেমস স্টোরে পেয়ে থাকি। বলতে গেলে বলা যায় যে নিয়মিতই এপিক গেমস স্টোরে ফ্রি AAA টাইটেলগুলো দেওয়া হয়ে থাকে। যেমন কিছুদিন আগে জিটিএ ৫ ফ্রিতে দিয়ে এপিক গেমস স্টোরের সার্ভারই ডাউন হয়ে গিয়েছিলো! তবে অনান্য স্টোরগুলোও ফ্রিতে প্রিমিয়াম গেমসগুলো দিয়ে থাকে তবে সেটা ক্ষেত্রবিশেষে এবং ইভেন্ট বিশেষে। যেমন নটর ডেমের দুঘর্টনার জন্য UBI সফট ৫ মিলিয়ন ইউরো এবং Assassins Cree Unity গেমকে ২০১৯ সালে ফ্রিতে দিয়েছিলো।

ঠিক সেভাবেই কিছুদিন আগে Ubisoft অনলাইনে একটি ইভেন্টের আয়োজন করেছিলো যার নাম ছিলো ”Ubisoft Forward” যেখানে উবিআই সফটের আপকামিং মেজর টাইটেলগুলো নিয়ে আলোচনা করা হয়েছিলো। যেমন Assassins Creed Valhalla, Watch Dogs Legion, Far Cry 6 এবং Hyper Scape । আর সে ইভেন্টে একটি ফিচার ছিলো যারা Uplay Client দিয়ে অনুষ্ঠানটি সম্পূর্ণ দেখবে তাদের সবাইকে UBI সফট তাদের Watch Dogs 2 গেমটিকে ফ্রিতে দেওয়ার ঘোষণা দেয়।

- Advertisement -

আর বরাবরের মতোই দর্শকের উপচে ভরা ভীড়ের কারণে তাদের সার্ভারটি ডাউন হয়ে যায় এবং অনেকেই অনুষ্ঠানটি Uplay Client দিয়ে দেখতে পারেননি। তাই সাথে সাথেই তাদের টুইটার থেকে এই ঘোষণাটি আসে:

আর এখন সীমিত সময়ের জন্য আপনি মাত্র ৩ ক্লিকেই Watch Dogs 2 গেমটিকে আপনার কালেক্টশনে একদম ফ্রিতেই নিয়ে নিতে পারবেন। এ জন্য নিচের লিংকে এক্ষুনি ক্লিক করুন।

- Advertisement -

Click Me

এবার আপনার Uplay একাউন্টে লগ ইন করুন।

- Advertisement -

সঠিক ভাবে লগইন করতে পেরেছেন কিনা সেটা জানার জন্য স্ক্রিণের উপরের ডান দিকের আইকনে ক্লিক করুন। আর দেখুন আপনার একাউন্ট পিকচার শো করতেছে কিনা।

এবার পেজটি রিফ্রেশ করুন (F5 চেপে)

তাহলে দেখবেন যে Registration Confirmed বার্তা আসবে! তাহলেই কাজ শেষ!

এবার শুধু Uplay লঞ্চার ওপেন করে দেখুন আপনার লাইব্রেরিতে Watch Dogs 2 গেমটি এড হয়ে গিয়েছে! (কিছুক্ষণ অপেক্ষা করতে হতে পারে Claim করার পর)

- Advertisement -

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here