প্রেস রিলিজ: আগামীকাল ২ আগস্ট বৃহস্পতিবার থেকে শুরু হতে যাচ্ছে A4Tech Summer Laptop Fair 2018। এক্সপো মেকারের আয়োজনে এটি হচ্ছে দেশের মধ্যে ২০ তম ল্যাপটপ মেলা। মেলা অনুষ্ঠিত হবে বঙ্গবন্ধু আন্তর্জাতিক সম্মেলন কেন্দ্র বা বিআইসিসিতে। আগামীকাল থেকে শুরু হওয়া এই Summer Laptop Fair চলবে আগামি ৪ তারিখ শনিবার পর্যন্ত। এই তিনদিন সকাল ১০ টা থেকে শুরু হওয়া মেলা চলবে রাত ৮ টা পর্যন্ত।

এই সামার ল্যাপটপ ফেয়ারের মেইন টাইটেল স্পন্সর হিসেবে আছে A4Tech। কো স্পন্সর হিসেবে আছে ASUS, HP, ACER, DELL এবংLenovo। মেলার মধ্যে থাকছে ১ টি টাইটেল স্পন্সর প্যাভিলিওন, ৫ টি স্পন্সর প্যাভিলিওন, ১৪ টি মিনি প্যাভিলিওন ও ২৭ টি স্টল। এখানে আপনারা পাবেন সকল ব্র্যান্ডের ল্যাটেস্ট মডেলের ল্যাপটপ, তাদের আনুসঙ্গিক এক্সেসরিজ ও বিভিন্ন সিকুরিটি সিস্টেম। এছাড়াও বেশ কয়েকটি মডেলের নতুন ল্যাপটপ এই মেলায় বাংলাদেশে অফিসিয়ালি লঞ্চ করা হবে।

গত রবিবার বেস্ট ওয়েস্টার্ন লা ভিঞ্চি হোটেলে এক সংবাদ সম্মেলন হয়। সেখানে উপস্থিত ছিলেন গ্লোবাল ব্র্যান্ড প্রাইভেট লিমিটেডের চেয়ারম্যান জনাব আবদুল ফাত্তাহ, HP বাংলাদেশের কান্ট্রি ম্যানেজার জনাব ইম্রুল হোসেন ভূঁইয়া, ডেল বাংলাদেশের কান্ট্রি ম্যানেজার আতিকুর রহমান, আসুস বাংলাদেশের কান্ট্রি ম্যানেজার মো. আল ফুয়াদ, এসার বাংলাদেশের সেলস কন্সাল্টেন্ট সাকিব হাসান এবং এক্সপো মেকারের কৌশলগত পরিকল্পনাকারী মুহাম্মদ খান।

মুহাম্মদ খান বলেন, আগের মেলাগুলোতে তরুণ ও শিক্ষার্থীদের আগ্রহ ও অংশগ্রহণ ছিল সবচেয়ে বেশি। আশা করা যাচ্ছে এবারের মেলা আগেরগুলোকেও ছাড়িয়ে যাবে।  Laptop Fair এ সকল অংশগ্রহণকারী ব্র্যান্ড তাদের ল্যাটেস্ট সব প্রযুক্তি ও ডিজাইনের পণ্য অফার করবে। এছাড়াও প্রত্যেক ব্র্যান্ডের পক্ষ থেকে দর্শনার্থীদের জন্য থাকছে স্পেশাল অফার।

এছাড়া এই সংবাদ সম্মেলনে প্রত্যেক ব্র্যান্ডের রেপ্রেজেন্টেটিভ বলেন এই Summer Laptop Fair উপলক্ষে সকলেই তাদের ল্যাটেস্ট মডেলের ল্যাপটপ এবারের মেলাতে আনছেন।  প্রত্যেক মডেলের ল্যাপটপেই থাকবে ছাড় ও বিশেষ অফার। এছাড়াও প্রতিটি ল্যাপটপ কিনলে পাওয়া যাবে নিশ্চিত উপহার।

A4Tech Summer Laptop Fair এর প্রবেশ মূল্য হবে ৩০ টাকা। তবে স্কুলের শিক্ষার্থীরা ইউনিফর্ম পরে আসলে অথবা তাদের শিক্ষা প্রতিষ্ঠানের ভ্যালিড আইডি কার্ড দেখালে বিনা মূল্যে মেলায় প্রবেশ করতে পারবে। এছাড়া প্রতিবন্ধী মানুষদের জন্যও থাকছে না কোন এন্ট্রি ফি।

তো এবারের A4Tech Summer Laptop Fair এ কোন ল্যাপটপ নিয়ে আপনি এক্সাইটেড বা কি কি ধরণের ল্যাপটপ ও এক্সেসরিজ দেখতে চান তা জানাতে পারেন নীচের কমেন্ট বক্সে।