32 C
Dhaka
Wednesday, September 28, 2022

[LEAK] ডিসেম্বরে আসছে Uncharted PC Collectionঃ থাকছে ৫টি গেম

- Advertisement -

Sony Playstation Franchise Uncharted  এর ব্যাপক জনপ্রিয়তা রয়েছে পিসি গেমারদের কাছেও।এই ফ্রাঞ্জাইজিটিকে কনসোলের অন্যতম সেরা ফ্রাঞ্চাইজি হিসেবেই বিবেচনা করা হয়।   সম্প্রতি লিক হয়েছে Uncharted PC Collection এর সম্পর্কে বেশ কিছু তথ্য।। resetera এর একটি থ্রেডে উঠে এসেছে গেম এর সংখ্যা, রিলিজ ডেট ,প্লাটফর্ম এর মত গুরুত্বপুর্ণ সব তথ্য।

বিস্তারিতঃ

resetera.com এর একটি থ্রেডে আজকে একটি স্ক্রিনশট লিকড হয় ,এটাকে যদিও স্ক্রিনশট না বলে ফোন থেকে ক্যাপচার করা একটি ছবি বললেই বেশি appropriate হবে। সেই ছবিটিতে বড় করে Uncharted the Naughty Dog PC Collection বড় বড় করে লেখা রয়েছে। ঠিক তার উপরেই ছোট ছোট ফন্টে ৫টি গেম এর নাম দেখতে পাওয়া যাচ্ছে; সেগুলো হলোঃ  DRAKE’S Fortune, Among Thieves, Drake’s Deception ,A Thieves End এবং The lost Legacy।

কোন কোন স্টোরে আসছে?

- Advertisement -

ছবিটিতে উল্লেখ রয়েছে এই Uncharted PC Collection জনপ্রিয় দুই ডিজিটাল স্টোর Epic Games Store ও Steam এ আসবে।

অফিশিয়াল এনাউন্সমেন্ট ও রিলিজডেট?

ছবির নিচের দিকে একটি পোস্টের অংশবিশেষ ও দেখা যাচ্ছে, Playstation এর ভেরিফাইড পেজ থেকে একটি এনাউন্সমেন্ট এর অংশবিশেষ দেখা যাচ্ছে যার ডেট ৬ই সেপ্টেম্বর। অর্থাৎ আর ৫ দিন পরেই এনাউন্সমেন্ট আসতে যাচ্ছে যদি ছবিটি রিয়েল হয়ে থাকে।

আর রিলিজডেটের ব্যাপারে সেই এনাউন্সমেন্টে তারিখ উল্লেখ রয়েছে ডিসেম্বরের ৭ তারিখ। এই পোস্টেও আলাদাভাবে স্টিম ও এপিক স্টোরের কথা আরেকবার লেখা দেখা যাচ্ছে।স্বাভাবিকভাবেই এই এনাউন্সমেন্টে গেম এর দাম/প্যাকেজ/বান্ডেল সম্পর্কে আর কোনো বিস্তারিত তথ্য দেওয়া হয়নি।

- Advertisement -

Link: resetera

its not official yet:

যেহেতু দিনশেষে এটি কেবলই একটি লিক। তাই আগে থেকেই কিছু নিশ্চিত হওয়ার সুযোগ নেই। তবে নিয়মিত বিরতিতে সনি প্লেস্টেশনের গেমগুলো পিসি প্লাটফর্মে লঞ্চ করবে এ বিষয়ে আমরা আগেই জেনেছিলাম। PlayStation Studios এর স্টিম পেজেও ৪১টি গেম লিস্টেড হয়েছিল।এছাড়াও GOD OF WAR জুলাই মাসেই Playstation Now এর মাধ্যমে PC তে Available হয়েছে।

- Advertisement -
Soaad Bin Zaman Shoron
Soaad Bin Zaman Shoron
Gamer | Memer | Tech Enthusiast | Food Hunter | JUST PHYSICS 2018

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here