25 C
Dhaka
Monday, January 30, 2023

অনুষ্ঠিত হল NZXT নলেজ শেয়ারিং প্রোগ্রাম

- Advertisement -

গত ১০ই সেপ্টেম্বর, মঙ্গলবার মহাখালীর ব্রাক সেন্টার ইন-এ অনুষ্ঠিত হল গ্লোবাল ব্র্যান্ড প্রাইভেট লিমিটেডের পক্ষ থেকে NZXT নলেজ শেয়ারিং প্রোগ্রাম। অনুষ্ঠানটিতে বাংলাদেশের সকল হার্ডওয়্যার এন্থুসিয়াস্ট, পিসি বিল্ডার বাংলাদেশ টিম এবং টেক মিডিয়া ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।

- Advertisement -


অনুষ্ঠানটিতে বাংলাদেশে আসা NZXT এর কেস এবং সিপিউ কুলার নিয়ে আলোচনা হয়। মুল আলোচক হিসেবে ছিলেন NZXT ব্র্যান্ডের বিজনেস ম্যানেজার নাক্কি আহমেদ।
NZXT বহুল পরিচিত একটি ব্র্যান্ড এবং এরই পরিপ্রেক্ষিতে এই NZXT বাংলাদেশে একটি শক্ত অবস্থানে আছে কেস এবং সিপিউ কুলারের মাধ্যমে।
আলোচনার মূল অংশ ছিল নতুন H510,H510i, H710 এবং H710i। আই ভার্শনগুলোতে যে নতুন স্মার্ট ফিচার দেয়া হয়েছে এসব নিয়ে অনুষ্ঠানে আলোচনা করা হয়। নতুন এইচ ফাইভ হান্ড্রেড সিরিজের কেসগুলো সাধারন গেমিং বিল্ডের জন্য যাতে আছে কেবল ম্যানেজমেন্টের জন্য রাউটিং সুবিধা এবং আই ভার্শনে অন্যসকল স্মার্ট ফিচার। এছাড়া এইচ সেভেন হান্ড্রেড সিরিজের কেসটি এনথুসিয়াস্ট পর্যায়ের  সিস্টেম বিল্ডারদের জন্য যে সকল সুযোগ সুবিধা দেয়া হয়েছে তা নিয়ে একটি ধারণা দেন জনাব নাক্কি আহমেদ।

অন্যদিকে NZXT এর সুপরিচিত সিপিউ কুলার Kraken সিরিজ নিয়েও আলোচনা করা হয়। আলোচনার মূল মডেল ছিল Kraken M22, X52 এবং X62 অল ইন ওয়ান সিপিউ কুলার।  

যদিও আগ্রহী জনতার প্রশ্ন ছিল NZXT Kraken X72 কবে বাংলাদেশে আসবে।
এছাড়াও বাংলাদেশকে নিয়ে NZXT এর প্লান এবং ভিশন সম্পর্কে অনুষ্ঠানে আলোচনা করা হয়।

- Advertisement -


পিসি বিল্ডার বাংলাদেশের পক্ষ থেকে জনাব নাক্কি আহমেদ এবং গ্লোবাল ব্র্যান্ড প্রাইভেট লিমিটেডেকে ধন্যবাদ সুন্দর একটি  অনুষ্ঠান আয়োজন করার জন্য। 

- Advertisement -

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here