28 C
Dhaka
Monday, September 26, 2022

আসছে রিয়েলমি 6i ও wireless এয়ারফোন

- Advertisement -

ফেব্রুয়ারি মাসে দেশে যাত্রা শুরু করা বিশ্বের অন্যতম দ্রুতবর্ধনশীল স্মার্টফোন ব্রান্ড রিয়েলমি দেশের বাজারে লঞ্চ করে Realme c2, Realme 5i । অফিশিয়াল ফোন হিসেবে খুবই আকর্ষনীয় ও নাগালের মধ্যে দাম রাখায় প্রচুর প্রশংসা কুড়ায় ব্রান্ডটি ও দেশে চাহিদা ছিল ফোন দুটির মাত্রাতিরিক্ত। এবার তারা দেশের বাজারে লঞ্চ করতে চলেছে তাদের সুপারহিট Realme 6 সিরিজ। ২১ জুন দুপুর ১২টায় এক অনলাইন লঞ্চ ইভেন্টের মাধ্যমে Realme 6i লঞ্চ করার মাধ্যমে দেশে অফিশিয়ালি আসছে Realme 6 সিরিজ। সাথে আরো আসছে True Wireless Stereo।

 

Realme Buds Ear Neo
- Advertisement -

 

কানাঘুষো ছিল যে Realme 6i বাজারে আসতে পারে অফিশিয়ালি। কি ফোন লঞ্চ করতে যাচ্ছে সেটি স্পষ্ট না বললেও গত ১৪ তারিখ অফিশিয়াল ফেসবুক পেজে তারা প্রথমবারের মত সরাসরি ঘোষণা দেয় 6 সিরিজ এর ব্যাপারে। এবং তাদের ফেসবুক গ্রুপেও ব্যাপক প্রচারণা চালায় তারা বিভিন্ন Pole এর মাধ্যমে।

 

Realme’s announcement post
- Advertisement -

 

তবে ১৬ তারিখ আরো একটি ফেসবুক পোস্টে একটি ফোনের পিকচার রিভিল করে তারা, সবুজ ব্যাকগ্রাউন্ড থেকে মনে হচ্ছিল যে এটি Realme 6i (যা ইন্ডিয়াতে Realme NARZO 10 নামে এভেলেবল) ।এবং আরো কয়েকটি টিজার দিয়ে শেষমেষ ১৭ তারিখ তারা ঘোষনা দেয় যে Realme 6i আসতে যাচ্ছে । সাথে Bluetooth Earphone ও। ২১ জুন দুপুর ১২টায় একটি অনলাইন লঞ্চ ইভেন্টের মাধ্যমে লঞ্চ হবে রিয়েলমি 6i ও সাথে একটি ওয়্যারলেস এয়ারফোন “Realme Buds Ear Neo”

Launch Event on 21st june 12pm

স্পেসিফিকেশনসঃ

উল্লেখ্য Realme 6i বা নারজো ১০ মুলত গেমিং স্পেশালিস্ট ফোন হিসেবেই এসেছে গ্লোবাল মার্কেটে, ডিসপ্লে ফুল এইচডি না না হওয়া সত্বেও Samsung ISOCELL এর ৪৮ মেগাপিক্সেল সহ চারটি ক্যামেরা ও Mediatek এর পাওয়ার হাউজ Helio G80 প্রসেসর ও সাথে বিশাল বড় 5000Mah ব্যাটারি এবং 4/128 জিবির বিশাল র‍্যাম ও স্টোরেজ থাকছে। ২টি কালারে আসছে ফোনটি। দাম রাখা হয়েছে কত তা অবশ্য প্রকাশ করেনি রিয়েলমি তবে আশা করা যায় ১৫-১৭ হাজারের মধ্যেই পাওয়া যাবে ফোনটি।

2 color variants of Realme 6i
- Advertisement -

Realme 5i মাত্র  ১২৯৯০টাকায় ও Realme c2 ৯০০০টাকায় লঞ্চ করায় ব্যাপক বিক্রি হয় ফোন দুটি এবং ক্রেতাদের হন্যে হয়ে খুজতে হয়েছে কারণ স্টক আউট হয়ে যায় খুবই দ্রুত।১৩ হাজার টাকায় চারটি ক্যামেরা ও বড় ব্যাটারি ও ডিসপ্লের সাথে আসায় ক্রেতাদের আগ্রহের কেন্দ্রবিন্দু ছিল ফোনটি। অনলাইন সেলেও নতুন রেকর্ড গড়ে রিয়েলমি। ইভ্যালিতে ৬ ঘন্টায় ৩০০০ ইউনিট বিক্রি হয় তাদের তৃতীয়  ফোন Realme c3।

Realme previous 3 smartphones

যেহেতু রিয়েলমি ঘোষনা দিয়েছে ৬ সিরিজ এর কথা সুতরাং আশা করা যায় যে পর্যায়ক্রমে সিরিজের আরো দুইটি স্মার্টফোন ও পর্যায়ক্রমে রিলিজ করবে রিয়েলমি।

**Launch Event link:  youtube , এবং রিয়েলমির ফেসবুক পেজসময়টিভি ফেসবুকইউটিউব পেজ**

 

- Advertisement -
Soaad Bin Zaman Shoron
Soaad Bin Zaman Shoron
Gamer | Memer | Tech Enthusiast | Food Hunter | JUST PHYSICS 2018

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here