25 C
Dhaka
Wednesday, February 1, 2023

বাংলাদেশে ইউমিডিজি এর মিড বাজেট One & One Pro স্মার্টফোন

- Advertisement -

প্রেস রিলিজঃ দেশের বাজারে সম্প্রতি উন্মোচন হওয়া ইউমিডিজি ব্র্যান্ডের নতুন দুই স্মার্টফোন পাওয়া যাচ্ছে বাংলাদেশে। ‘ইউমিডিজি ওয়ান’ এবং ‘ ওয়ান প্রো’ নামের ফোন দুটি এখন যে কেউ অর্ডার করেই কিনতে পারবেন। এছাড়া যে কোন মডেল কিনলে সঙ্গে মিলতে পারে ১০০ শতাংশ ক‍্যাশব‍্যাক সুবিধা।

ইউমিডিজি বাংলাদেশের প্রধান নির্বাহী কর্মকর্তা এ বি এম ওবায়দুল্লাহ বলেন, নতুন বছরে নতুন স্মার্টফোনের প্রতি তরুণের বরাবর আগ্রহ থাকে। সাইড ফিঙ্গারপ্রিন্ট, দ্রুত গতির ওয়‍্যারলেস চার্জার এবং এনএফসি সুবিধাসহ মিডরেঞ্জ বাজেটে  পাওয়া যাচ্ছে ইউমিডিজি ওয়ান সিরিজের স্মার্টফোনগুলো। তিনি আরো বলেন, দুইটি ডিভাইসেই ডিজাইনে বেশ নতুনত্ব আনা হয়েছে। গ্রাহকদের চাহিদার উপর নির্ভর কার্বন ফাইবার এবং টোয়াইলাইট রঙে ডিভাইস দুইটি বাজারে আনা হয়েছে।

- Advertisement -

ইউমিডিজি ‘ওয়ান প্রো’ ফোনে রয়েছে ৫.৯ ইঞ্চি আইপিএস ডিসপ্লে এবং ৪ডি কার্ভ গ্লাস বডি। ১.৫ গিগাহার্টজ হেলিও অক্টাকোর পি২৩ ফোরএক্স কর্টেক্স-এ৫৩ চিপসেটের প্রসেসর রয়েছে এতে। ৪ গিগাবাইট র‍্যামের পাশাপাশি এতে রয়েছে ৬৪ গিগাবাইট ইন্টারনাল মেমোরি। চাইলে মাইক্রো এসডি কার্ড দিয়ে ২৫৬ গিগাবাইট পর্যন্ত বাড়িয়ে নেয়া যাবে।

ছবি তোলার জন্য পিছনে রয়েছে ১২ ও ৫ মেগাপিক্সেল ডুলায় রিয়ার ক্যামেরা ও ফ্ল্যাশ। রয়েছে প্যানারোমা, ফেস রিকগনিশেন ও রিয়েলটাইম ফিল্টার ফিচার। সেলফি ও ভিডিও চ্যাটের জন্য সামনে রয়েছে এফ/২.০ অ্যাপারচারসহ ১৬ মেগাপিক্সেল ক্যামেরা। ভিডিও রেকর্ড করা যাবে ১০৮০ ও৭২০ পিক্সেল রেজুলেশনে।

- Advertisement -

ফোনটিতে ওয়্যারলেস চার্জিং ও ফাস্ট চার্জিং সুবিধাসহ রয়েছে দীর্ঘ ব্যাকআপ দিতে ৩৫৫০ মিলিঅ্যাম্পিয়ার ব্যাটারি। রয়েছে সাইড ফিঙ্গারপ্রিন্ট সেন্সর, ফোরজি, ব্লুটুথ, ডুয়েল সিম ব্যবহারের সুবিধা। ডিভাইসটিতে অপারেটিং সিস্টেম হিসেবে রয়েছে স্টক অ্যান্ড্রয়েড ৮.১।

ইউমিডিজি ‘ওয়ান’ ফোনে রয়েছে ৫.৯ ইঞ্চি আইপিএস ডিসপ্লে এবং ৪ডি কার্ভ গ্লাস বডি। ডিসপ্লের রেজুলেশন হলো ১৫২০×৭২০ পিক্সেল। ১.৫ গিগাহার্টজ হেলিও অক্টাকোর পি২৩ ফোরএক্স কর্টেক্স-এ৫৩ চিপসেটের প্রসেসর রয়েছে এতে। ৪ গিগাবাইট র‍্যামের পাশাপাশি এতে রয়েছে ৩২ গিগাবাইট ইন্টারনাল মেমোরি। চাইলে মাইক্রো এসডি কার্ড দিয়ে ২৫৬ গিগাবাইট পর্যন্ত বাড়িয়ে নেয়া যাবে।

- Advertisement -

ছবি তোলার জন্য পিছনে রয়েছে ১২ ও ৫ মেগাপিক্সেল ডুলায় রিয়ার ক্যামেরা ও ফ্ল্যাশ। রয়েছে প্যানারোমা, ফেস রিকগনিশেন ও রিয়েলটাইম ফিল্টার ফিচার। সেলফি ও ভিডিও চ্যাটের জন্য সামনে রয়েছে এফ/২.০ অ্যাপারচারসহ ১৬ মেগাপিক্সেল ক্যামেরা। ভিডিও রেকর্ড করা যাবে ১০৮০ ও৭২০ পিক্সেলে।

ডিভাইসটিতে  অপারেটিং সিস্টেম হিসেবে রয়েছে স্টক অ্যান্ড্রয়েড ৮.১। ফোনটিতে ফাস্ট চার্জিং সুবিধাসহ রয়েছে দীর্ঘ ব্যাকআপ দিতে ৩৫৫০ মিলিঅ্যাম্পিয়ার ব্যাটারি। এছাড়া ফিঙ্গারপ্রিন্ট সেন্সর, ফোরজি, ব্লুটুথ, ডুয়েল সিম সুবিধা মিলবে ফোনটিতে।

ইউমিডিজি ওয়ান ফোনের দাম ১৫ হাজার ৯৯০ এবং ওয়ান প্রো’র দাম পড়বে ১৯ হাজার ৯৯০ টাকা।

এছাড়া ইউমিডিজি ও এই অফার সম্পর্কে বিস্তারিত জানতে চোখ রাখুন ফেইসবুক পেইজে।

UMIDIGI Bangladesh Facebook Page

- Advertisement -

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here