“গো ডিজিটালি মেক ইয়োর লাইফ হ্যাসেল ফ্রী” স্লোগানে দশম বারের মতো অনুষ্ঠিত হতে যাচ্ছে ডিজিটাল আইসিটি ফেয়ার। কম্পিউটার সিটি সেন্টারে অনুষ্ঠিত মেলাটি আগামী ১০ অক্টোবর থেকে চলবে ১৪ অক্টোবর পর্যন্ত। গ্লোবাল ব্র্যান্ড প্রাইভেট লিমিটেডের পক্ষ থেকে মেলার গোল্ড স্পনসর হিসেবে আসুস, লেনোভো এবং এডাটার পক্ষ থেকে থাকছে বিশেষ পুরস্কার এবং ভাউচারের ব্যবস্থা।

মেলা উপলক্ষ্যে আসুসের পক্ষ থেকে থাকছে “আসুস কার্নিভাল” শীর্ষক বিশেষ অফার। এ অফারের আওতায় আসুস ল্যাপটপ ক্রেতারা পাবেন একটি স্ক্র্যাচ কার্ড। স্ক্র্যাচ কার্ডের মাধ্যমে ক্রেতারা পেতে পারেন পেনড্রাইভ, পাওয়ার স্ট্রিপ, রাউটার, ব্লুটুথ স্পিকার, টি-শার্ট সহ আকর্ষণীয় সব উপহার।

অন্যদিকে লেনোভো ল্যাপটপ ক্রয় করলেই পাচ্ছেন ওয়্যারলেস হেডফোন এবং ভাউচার সুবিধা। লেনোভো শীর্ষক “বিগ ফেসটিভ বোনেনজা” অফারের আওতায় লেনোভোর নতুন আইডিয়াপ্যাড এস৩৪০ ক্রয় করলেই পাবেন একটি ব্লুটুথ হেডফোন, লেনোভো লিজিওন ওয়াই৫৩০ ল্যাপটপ কিনলে ৩০০০/- টাকার ভাউচার এবং অন্যান্য যে কোন লেনোভোর ল্যাপটপ কিনলেই পাবেন টিশার্ট, মগ, ৫০০ টাকার ভাউচারের মত উপহারসমূহ।

অন্যদিকে এডাটার পক্ষ থেকে এডাটার এসএসডি, পাওয়ার ব্যাংক, পোর্টেবল হার্ড্রাইভ এবং পেনড্রাইভের সাথে থাকছে একটি আকর্ষণীয় মগ উপহার।