23 C
Dhaka
Thursday, February 22, 2024

Battlefield 6 এর ট্রেইলার অডিও,স্ক্রিনশট লিকঃ আসছে খুব তাড়াতাড়ি

- Advertisement -

ব্যাটেলফিল্ড ৬ সম্পর্কে অফিশিয়াল এনাউন্সমেন্ট আসবে কিছুদিন এর মধ্যেই তার ইঙ্গিত আমরা EA এর প্রেস রিলিজ থেকে পেয়েছিলাম। ট্রেইলার বা টিজার আসতে যে আর বেশি দেরি নেই তা দিন দিন আরো স্পষ্ট হচ্ছে। গত কয়েক দিনে একের পর এক স্ক্রিনশট লিক, ট্রেইলার এর পার্শিয়াল ও ফুল অডিও লিক এর মাধ্যমে বোঝা যাচ্ছে যে ব্যাটেলফিল্ড এর ট্রেইলার রিলিজের জন্য আমাদের আর বেশিদিন অপেক্ষা করতে হবে না।

ট্রেইলার থেকে দুটি স্ক্রিনশটঃ 

- Advertisement -

 

সর্বপ্রথম  @Sian92984059 টূইটারে দুটি স্ক্রিনশট আপলোড দেন ব্যাটেলফিল্ড ৬ এর এনাউন্সমেন্ট ট্রেইলার থেকে। এটিই এখন পর্যন্ত ব্যাটেলফিল্ড ৬ এর কোনো ট্রেইলার/স্ক্রিনশট/ওয়ালপেপার বা যেকোনো সিন এর ফার্স্ট লুক।

স্ক্রিনশট দুইটি দুটি ভিন্ন সিন থেকে নেওয়া। দুটি ভিন্ন স্টেজ/চ্যাপ্টার/Plot এর থেকে নেওয়া তা স্পষ্ট বোঝা যাচ্ছে। একটি ছবিতে দেখা যাচ্ছে ছবিটি একটি Tropical Island থেকে নেওয়া। সিনটিতে দ্বীপের উপর দিয়ে অনেকগুলো ফাইটার প্লেন জাতীয় যানবাহন উড়ে যেতে দেখা যাচ্ছে। নিচে দ্বীপটিতে কোনো সেনাবাহিনীর ঘাটি বা কোনো ক্ষেপনাস্ত্রের উৎক্ষেপণ কেন্দ্র রয়েছে বলে মনে হচ্ছে।

- Advertisement -

আরেকটি স্ক্রিনশট দেখা যাচ্ছে  যেটি কোনো একটি ফাইটার জেট এর ককপিট থেকে নেওয়া। সেখান থেকে উইন্ডো ফ্রন্ট উইন্ডশিল্ড এর মধ্য দিয়ে একটি আর্মি বেজ/বা ক্ষেপনাস্ত্র ঘাটি খুবই কাছ থেকে দেখা যাচ্ছে। স্ক্রিনশটটির দিকে ভালোভাবে লক্ষ করলে দেখা যাচ্ছে এটি একটি রানিং কমব্যাট সিন বা একশন সিন থেকে নেওয়া। কেননা এখানে স্ক্রিন নিচের দিকে ডান ও বাম কর্নারে HUD দেখা যাচ্ছে । ডান কর্নারের HUD এ Rocket এর Arrow ও Ammo এর সংখ্যা লেখা রয়েছে।

- Advertisement -

এই লিকটিকে ব্যাটেলফিল্ডের একজন ইনসাইডার হেন্ডারসন কনফার্ম করেন আরেকটি টুইটে।

৩০ সেকেন্ডের অডিও লিকঃ

এর কয়েকদিন পর ৩০ সেকেন্ডের একটি অডিও লিক হয় ট্রেইলার থেকে। সেখানে উল্লেখ ছিল যে ৩০ মিনিট পর টুইটটি সরিয়ে ফেলা হবে। সেটি করাও হয় অবশ্য। এই বিষয়েও বিশ্বস্ত ব্যাটেলফিল্ড Leaker হেন্ডারসন তার মতামত দেন। তিনি এটিকে রিয়েল হিসেবে নিশ্চিত করেন।

ফুল ট্রেইলার এর অডিও লিকঃ 

সর্বশেষ গত পরশু লিক হয় একটি অডিও ক্লিপ্ল। এটি সম্পুর্ণ ট্রেইলার এর অডিও।।

অডিওটি থেকে যা যা বোঝা যাচ্ছে তা হলো ট্রেইলারটিতে ডায়লগ নেই বললেই চলে। বেশিরভাগই একশন সিন রয়েছে বলে মনে হচ্ছে। এখানে আপনাদের জন্য অডিওটির লিংক দিয়ে দেওয়া হলো ও রেডিট  থ্রেডটিও এড করে দেওয়া হলো;

Audio link  reddit Thread

এনাউন্সমেন্ট/ট্রেইলার/রিভিল হবে কবে? 

যতদুর জানা গিয়েছিল যে এই মাসেই হয়তো একটি টিজার/ট্রেইলার এনাউন্সমেন্ট ট্রেইলার আমরা দেখতে পাবো।একটি লিক এমন ও বলছিল যে এই সপ্তাহেই রিভিল হবে ব্যাটেলফিল্ড ৬।  কিন্ত রিসেন্ট একটি ইন্সাইডার নিউজ থেকে জানা যাচ্ছে যে এটি জুন মাসের প্রথম দিকে বা মে মাসের শেষের দিকে পিছিয়ে দেওয়া হয়েছে। আগামী বেশ কয়েক মাসের সম্ভাব্য শিডিউল জেফ গ্রাব এর টুইট থেকে জানা যাচ্ছে। জুনের মাঝামাঝি অনুষ্ঠিত হবে E3। আরো বেশ গেমফেস্ট এর শিডিউল রয়েছে জুনমাস জুড়ে।

 

 

- Advertisement -

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here