25 C
Dhaka
Sunday, February 25, 2024

লঞ্চ হলো Colorful এবং TEAM এর নতুন RGB Ram এবং SSD

- Advertisement -

Colorful এবং TeamGroup এর প্রোডাক্ট আমাদের দেশে বেশ জনপ্রিয়। Colorful এর Graphics Card,SSD কিংবা TeamGroup এর SSD, Ram এর চাহিদা আমাদের দেশে দিনদিন বাড়ছে। সম্প্রতি Colorful এবং TeamGroup  লঞ্চ করেছে নতুন মডেলের র‍্যাম এবং এসএসডি।

COLORFUL  iGame VULCAN DDR4 Memory

VULCAN iGame এর ডিজাইন ও বিল্ড কোয়ালিটি, স্টাইল এর দিকে লক্ষ করলে বুঝাই যাচ্ছে যে Looks যারা অনেক পছন্দ করেন, Premium একটা ভাব যারা তাদের প্রোডাক্টে অবশ্যই চান এবং একই সাথে পারফর্মেন্স ও ভালো চান তাদের দিকে লক্ষ রেখেই লঞ্চ করেছে কালারফুল এগুলো। যদিও পারফর্মেন্স কেমন হবে তা নিয়ে মন্তব্য এখন করা যুক্তিযুক্ত হবে না।

- Advertisement -

Top এ রয়েছে addressable RGB lightbar যেটি iGame Center software এর সাহায্যে বিভিন্ন ইফেক্ট এবং কালার দিয়ে Sync করা যাবে। Silver On white Hitsink এর পাশাপাশি রয়েছে সাদা রঙের PCB। অর্থাৎ White theme বিল্ডের ক্ষেত্রে এই মেমোরিটি ভালো মানাবে। Internally, স্যামসাং এর Industry-leading B-Die ব্যবহার করা হয়েছে মেমোরি হিসেবে। সুতরাং পারফর্মেন্স,overclocking এর বিষয়গুলোও আশা করা যাচ্ছে ভালো কিছুই হবে।

কালারফুল এই র‍্যামগুলো 3600 এবং 4266Mhz  বাস স্পিডে পাওয়া যাবে। ক্যাপাসিটি ৮ গিগাবাইট। র‍্যামগুলো 16 এবং 18 টাইমিং এ চলবে যথাক্রমে।

COLORFUL SL500 Mini SSD Series

এই এসএসডির বিশেষত্ব হচ্ছে এটির ছোট্ট সাইজ। এই 26x68x7mm সাইজের এসএসডিটির ভেতরের সব কম্পোনেন্টই 2.5 Inch SSD এর এবং পারফর্মেন্স ও সেরকমই অফার করবে। লো ফর্ম ফ্যাক্টরের পিসি এবং ল্যাপটপ বা যেসব সিস্টেম এর power limitation রয়েছে সেগুলোর জন্য আদর্শ হতে পারে এই এসএসডি গুলো।

- Advertisement -

দামঃ

বাজারে এগুলো ইতিমধ্যেই partner resellers দের কাছে চলে গিয়েছে। বছরের প্রথম ভাগ অর্থাৎ এপ্রিল এর মধ্যেই হয়তো আমরা এগুলো দেখতে পাবো।

  • iGame VULCAN DDR4-3600MHz 16GB (2x8GB) Kit: US$169
  • iGame VULCAN DDR4-4266MHz 16GB (2x8GB) Kit: US$199
  • COLORFUL SL500 250GB Mini: US$39.99
  • COLORFUL SL500 500GB Mini: US$59.99

TeamGroup Xtreem ARGB White Gaming Memory

- Advertisement -

টিমগ্রুপের পক্ষ থেকে RGB র‍্যাম আমরা আগেই দেখেছি বাজারে।ইতিমধ্যেই ৪ জিবি এবং ৮ জিবির আরজিবি ডেলটা র‍্যাম এভেলেবল রয়েছে দেশের বাজারে। এবার টিমগ্রুপ Announce করেছে White ARGB র‍্যাম। কালারফুলের মত এই র‍্যামগুলোও সাদা থিম এর সাথে আসছে।একটি সম্পুর্ণ সাদা ও অন্য ভ্যারিয়েন্টটিতে সাদা এবং কালো দুটী রঙ এরই উপস্থিতি দেখা যাবে।। সাপোর্ট রয়েছে ARGB এর যা বিভিন্ন রকমের ইফেক্ট সাপোর্ট করে। র‍্যামগুলো 4000Mhz পর্যন্ত স্পিড এবং ৩২ জিবি পর্যন্ত ক্যাপাসিটির সাথে আসবে।

সাথে আসছে গেমারদের টার্গেট করে এসএসডি ও। DELTA MAX WHITE RGB SSD।

- Advertisement -

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here