Goldenfield হচ্ছে বাজেট গেমার ও পিসি ক্রেতাদের কাছে অত্যন্ত জনপ্রিয় একটি ব্র্যান্ড। দুই থেকে তিন হাজার টাকা বাজেটে বেশ কিছু সুপার কুল এবং স্টাইলিশ কেসিং তারা বাংলাদেশে অফার করছে। সম্প্রতি বাংলাদেশে এসেছে Goldenfield 5300 Aluminium গেমিং কেসিং। তবে এই কেসিংটি একেবারেই বাজেট গেমারদের জন্য নয়। ১৩৫০০ টাকা দামের এই কেসিংটি তাদেরই জন্য যারা কাস্টম লিকুইড কুল্ড সিস্টেম বিল্ড করার জন্য টপ অফ দি লাইন প্রিমিয়াম কেসিং খুজছেন কিন্তু এর পেছনে ২০/৩০ হাজার টাকা খরচ করার সামর্থ্য বা ইচ্ছে কোনটিই নেই।

Goldenfield রেপ্রেজেন্টেটিভ এর সাথে কথা বলে জানা গিয়েছে প্রিমিয়াম মডেলের খরচ করতে হয়। তারা এই বাজেটে যে কেসিংটি অফার করছে তার মত আর কোন কেসিং বর্তমান মার্কেটে তেমন একটা পাওয়া যাবে না। কেসিংটির বডি তৈরি করা হয়েছে প্রিমিয়াম গ্রেড এলুমিনিয়াম দিয়ে যা এর Durability এবং লাইফটাইম বাড়িয়ে তুলবে। এছাড়াও এটির ডিজাইন করা হয়েছে স্টাইল, এয়ারফ্লো এবং কাস্টম লিকুইড কুলিং সাপোর্টের কথা চিন্তা করেই যাতে সকল চাহিদার মানুষই এটি নিয়ে সন্তুষ্ট থাকতে পারেন।

Goldenfield 5300 Aluminium Gallery

Goldenfield 5300 Aluminium Specification

Build Material Aluminum
Liquid Cooling Support Top: 240mm Radiator

Front: 360mm Radiator

I/O 1x USB3.0 2x USB2.0
Side Panel 4mm Double Side Windows Tempered Glass, 2mm Aerometal Panel
GPU Support Full Tower Support ATX M-ATX ITX Mother Board, Support Maximum 360mm Graphics Card(support 400mm Graphics Card without the water cooled)
CPU Cooler CPU Cooler Height Support 180mm
Storage Support 2x 3.5″HDD & 2x 2.5″SSD
DVD Drive Support No CD/DVD Bay
Dimension H: 558x D: 261x W: 531mm

Price & Availablity

Goldenfield 5300 Aluminium গেমিং কেসিংটি পাওয়া যাবে Global Brand Pvt. Ltd এর শো রুমে। এছাড়াও globalbrand.com.bd এর ওয়েবসাইটে আপনারা অনলাইনে অর্ডার করতে পারবেন। এই কেসিংটি কিনতে আপনাকে গুণতে হবে ১৩৫০০ টাকা। তবে ফুল সেটাপ কিনলে আরো কিছু কম দামে পেয়ে যেতে পারেন।