25 C
Dhaka
Monday, January 30, 2023

সোনালী ব্যাংকে একাউন্ট করবে ট্রাম্প – আমরা চালাবো পেপ্যাল

- Advertisement -

পেপ্যাল একটি হাইব্রীড মুলার নাম। এটি বাংলাদেশের বাজারে প্রচুর চাহিদা রয়েছে বলে সোনালী ব্যাংক এটিকে বাংলাদেশে বাজারজাত করার জোর প্রচেষ্টা চালাচ্ছে। কিন্তু পেপ্যাল নামক এই মুলা বাজারে আসার আগেই আজ আসছে কাল আসছে বলে বিজ্ঞাপন দিয়ে যাচ্ছে বড় বড় হোমড়া চোমড়া ব্যক্তি থেকে শুরু করে আমাদের দেশের সব হলুদ, লাল, নীল, সাদা কালো সব রংধনু মিডিয়া । এখন বিষয়টা মিথ্যেবাদী রাখালে বাঘ আসার গল্পের মতো হয়েছে। এই পেপ্যাল এলো বলে !!!! আর আমরা পাড়ার টং দোকানে বসে চা খেয়ে বিলটা দিবো পেপ্যালে। আহ কি মজা !!! ব্যাংক ব্যালেন্স থাকুক আর নাই থাকুক পেপাল ওয়ালেটে থাকবে আমার হাগার হাগার ডলার।

ইশ্ পেপ্যাল টা আসে না কেন ভাই???? দরকার হলে সারা বাংলাদেশের আপামর জন সাধারণ আরেক বার বায়োমেট্রিক করতে ঝাপিয়ে পড়তে রাজি আছে তবুও ফ্রিল্যান্সার সমাজের জন্য পেপ্যাল টা আনতে হবে এই বঙ্গ দেশে।
না ভাই, Xoom টুম হলে চলবে না, এই বার আমার পেপ্যাল ই চাই। বিদেশ থেকে ১ ডলার পাঠালে ২ ডলার পেপ্যাল চার্জ দিয়ে সেই টাকা সোনালী ব্যাংক থেকে তুলে আনতে রাজি আছে সবাই। কিন্তু কথা একটাই, পেপ্যাল আমাদের লাগবেই।
তবে, বেঁদের মেয়ে জোসনার মতো পেপ্যাল কেনো ফাকি দিচ্ছে সেটাই তো বুঝতে পারছি না। আসি আসি বলে পেপ্যাল শুধু ফাকি দিয়ে যাচ্ছে।
সেই আসাটাই আর হয়ে উঠছে না বেদে সর্দার আবুলের জন্য 😞

- Advertisement -

xoom to launch instead of paypal in bangladesh

নাহ্ আমি মনে হয় বেশি এডভান্স চিন্তা করতেছি! এমনও তো হতে পারে পেপ্যাল নামক মুলাটা বীজ থেকে এখনও অংকুরিতই হয়নি আমাদের বঙ্গ দেশের জন্য। আর আমাদের যুব সমাজ পেপ্যাল প্রেমে হাবুডুবু খাচ্ছে । এখন নাকি এটা আবার একটা হট টপিক। বাঙালী সানি লিওনেও আর মজা পায় না, পেপ্যাল আরও বেশি হট। জাতি জানতে চায় এই পেপ্যালের সাইজ টা কতো!

Paypal may come to bangladesh
Collected

পরিসংখ্যান না দিয়ে বলছি গতবার মুস্তাফিজ ছিল টপ কিওয়ার্ড এইবার আশা করি পেপ্যাল সেই রেকর্ড ভেঙ্গে গিনেস বুকও ভেঙ্গে ফেলতে পারে।
কিন্তু তাতে কি! রেকর্ড ধুয়ে কি পানি খাবো? এমন রেকর্ড দরকার নাই, শহরে আদিবাসী Xoom পদ্ধতিও দরকার নাই। ভাই, আমার পেপ্যাল টাই চাই।
আচ্ছা, সরকারের দিন বদলের ইশতেহারে কি পেপ্যাল দেওয়ার কথা ছিল?? তারপরও তো দৌড় ঝাপ কম হলো না। এক কাজ করলে কেমন হয়। এতো যখন ঝামেলা ! পেপ্যালকে আমরা বাংলাদেশে নিষিদ্ধ করে দেই আর সোনালী ব্যাংক এর একাউন্ট খোলা সারা বিশ্বের মানুষের জন্য বাধ্যতামুলক করে দেই।
ব্যাস্ লেঠা চুকে গেলো। ট্রাম্প বেটা বুঝুক সোনালী ব্যাংকে একটা একাউন্ট খোলা কত সোজা!!!!!

লেখাটা আপনার মুল্যবান সময় অপচয় করে যখন পড়লেনই তখন শেয়ার দিয়ে লেখকের কাছে মাশুলটা বুঝে নিন।
সংবিধিবদ্ধ সতর্কীকরন : লেখাটি আপনাদের নির্মল বিনোদন দেওয়ার জন্য, কাওকে হেও করার জন্য নয়।

- Advertisement -

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here