24 C
Dhaka
Thursday, February 2, 2023

বাংলাদেশের বাজারে আসুসের নতুন গেমিং সাউন্ড কার্ড Xonar AE

- Advertisement -

এক কালে বাংলাদেশের পিসি ক্রেতাদের মধ্যে সাউন্ড কার্ড বেশ জনপ্রিয় থাকলেও বর্তমান বাজারে সাউন্ড কার্ড ক্রেতা তেমন খুঁজে পাওয়া যায় না। অবশ্য এর পেছনে বেশ কিছু কারণ রয়েছে। এদের মধ্যে অন্যতম হচ্ছে প্রিমিয়াম মাদারবোর্ডগুলোর অন বোর্ড অডিও কোয়ালিটি বেশ কিছু এন্ট্রি লেভেল সাউন্ড কার্ড থেকে ভালো হয়ে থাকে। কিন্তু যারা এন্ট্রি লেভেল মাদারবোর্ড ব্যবহার করে থাকেন, গেম খেলার সময় একটি বেশ ইমারসিভ ফিলিং চান অথবা সাউন্ড মিক্সিং, এডিট এর কাজ করে থাকেন বা সিনেমা দেখার সময় রিয়াল টাইম সারাউন্ডের ফিল পেতে চান তাদের জন্য একটি ডেডিকেটেড সাউন্ড কার্ড অপরিহার্য হার্ডওয়্যার। যারা গেমিং হেডসেটের ভারচুয়াল সারাউন্ড সাউন্ডের উপর নির্ভর না করে হেডসেটের মধ্যেই রিয়াল টাইম সারাউন্ডের অভিজ্ঞতা পেতে চান তাদের কথা চিন্তা করে আসুস বাংলাদেশে নিয়ে এসেছে তাদের Xonar AE গেমিং সাউন্ড কার্ড।

Xonar AE আপনাকে যা অফার করবে

  • 192kHz/24-bit, 7.1 channel high resolution audio and 150ohm headphone amp
  • High-quality ESS DAC with 110dB signal-to-noise ratio (SNR)
  • Exclusive EMI back plate with ASUS Hyper Grounding technology ensures minimal sound distortion and interference
  • Sonic Studio enables full audio control via an intuitive, one-page interface
  • Perfect Voice technology eliminates background noise for clear in-game communication

Xonar AE হার্ডওয়্যার ফিচার

ASUS Xonar AE হচ্ছে পিসিআই ই বেইজড সাউন্ড কার্ড যা ব্যবহার করবে আপনার মাদারবোর্ডে থাকা পিসিআই এক্স ওয়ান স্লটটি। এটি তৈরি করা হয়েছে হাই কোয়ালিটি প্রিমিয়াম কম্পোনেন্ট দিয়ে যা আপনাকে ইমারসিভ গেমিং এবং মাল্টিমিডিয়া এক্সপেরিয়েন্স অফার করবে অসাধারণ সাউন্ড কোয়ালিটি ডেলিভারির মাধ্যমে। এই সাউন্ড কার্ড থেকে আপনারা পাবেন 7.1-channel, 192kHz/24-bit Hi-Res অডিও আউটপুট যার সাথে কম্বো হিসেবে আছে 110dB signal-to-noise ratio (SNR)

- Advertisement -

এছাড়া সাউন্ড থেকে সকল প্রকার স্ট্যাটিক এবং ইলেক্ট্রনিক নয়েজ ও ইন্টারফিয়ারেন্স প্রতিরোধ করার জন্য আসুস এতে দিয়েছে স্পেশাল এক্সক্লুসিভ EMI শিল্ডিং ব্যাকপ্লেট। এতে করে আপনি একেবারে শুদ্ধ ক্লিয়ার সাউন্ড এই কার্ড থেকে পাবেন।

সাউন্ড কার্ডের অডিও ফিচার

Enjoy 192kHz/24-bit Hi-Res audio in cinematic, 7.1-channel surround

With up to 7.1-channel output and support for 192kHz/24-bit Hi-Res audio, Xonar AE lets you enjoy truly cinematic sound while gaming, watching movies, and listening to music.

Swappable operational amplifiers — Level-up your audio experience
- Advertisement -

Xonar AE features a swappable operational amplifier (op-amp), allowing you to customize your listening experience easily — no soldering required!

110dB signal-to-noise ratio (SNR)

A hi-fi-grade ESS 9023P DAC delivers an exceptional, jitter-free audio signal with a 110dB signal-to-noise ratio (SNR) for 12-times greater clarity than average onboard audio chips.

Integrated headphone amplifier reveals every sound detail
- Advertisement -

Since many gamers choose to play wearing headphones, Xonar AE features a high-quality, 150ohm headphone amplifier that delivers detailed, immersive sound with punchy, defined bass.

Pricing & Availability

বাংলাদেশে ASUS Xonar AE গেমিং সাউন্ড কার্ডটির দাম ৪৭৯০ টাকা। পাওয়া যাচ্ছে গ্লোবাল ব্র্যান্ড প্রাইভেট লিমিটেড এর শো রুমে। এছাড়া তাদের ওয়েবসাইট থেকেও আপনি এটি অর্ডার করে কিনতে পারেন।

সাউন্ড কার্ডটি কিনতে এখানে ক্লিক করুন

- Advertisement -

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here