21 C
Dhaka
Tuesday, February 7, 2023

Colorful-এর নতুন জিপিউ লাইন-আপ

- Advertisement -

তো রিভিল হয়েই গেল এনভিডিয়ার ৩০০০ সিরিজের কার্ডগুলো। কার্ডের রিয়াল পার্ফামেন্স কেমন হবে তা রিভিউতে গেলেই হয়তো আমরা বুঝতে পারবো। তবে এই আর্টিকেলের টপিক হলো কালারফুলের নিউ কার্ডগুলোর ডিজাইন রিভিল নিয়ে।

কালারফুল থেকে পিসি বিল্ডার বাংলাদেশের কাছে রিচ করা হয় কার্ডগুলোর ফার্স্ট লুকের ব্যাপারে।
চলুন দেখেই নেয়া যাক কি কি সারপ্রাইজ থাকছে কালারফুলের পক্ষ থেকে।

1. Battle-Ax Series
কালারফুলের একদমই এন্ট্রি লেভেল সিরিজ বলতে গেলে ব্যাটেলএক্স সিরিজটা। এই সিরিজের কার্ডগুলোর আরটিএক্স ৩০০০ ও আসছে। ব্যাটেল-এক্স সিরিজের এই কার্ডটিতে দেখা যাচ্ছে বেটার পলিশড ডিজাইন এছাড়াও এই কার্ডটিতে হিটসিংকের আকারও বড় দেখা যাচ্ছে। লাল এবং কালো কালার থিমের ব্যাটেলএক্স ৩০৮০ এর তিনটি ফ্যান বেসড ডিজাইন করা হয়েছে।

  1. Advanced Series
- Advertisement -

এডভ্যান্সড সিরিজের এই কার্ডটি প্রায় আড়াই স্লটের একটি কার্ড হয়েছে। আগের ডিসাইনের তুলনায় নতুন কার্ডের ডিজাইন বেশি আকর্ষণীয় এবং ইম্প্রুভড হয়েছে। এছারাও এই কার্ডটির হিটসিংকের আকার বড় হওয়াতে কার্ডটির কুলিং পার্ফামেন্স ভালো দিবে বলে আশা করা যায়।  

  1. Ultra Series

আলট্রা সিরিজের এই কার্ডটির ডিজাইন খুবই ইউনিক বলা চলে। নীল এবং বেগুনী শেডের একটা কালার কম্বিনেশন এই কার্ডটিতে ব্যবহার হয়েছে। এছাড়াও ত্রিপল ফ্যান ডিসাইনের এই কার্ডটিতে কালারফুল আইগেমের লোগো স্ট্রিপ করা ডিজাইন দেখা যায়।
আকারে এই কার্ডটিও প্রায় আড়াই স্লট জায়গা নিবে।

- Advertisement -

 

  1. Vulcan Series

কালারফুলের সবচেয়ে ইউনিক কার্ড ডিজাইন এই ভলকান সিরিজের কার্ডটি। এই কার্ডের মূল বিশেষত্ব হলো এই কার্ডে একটি ফ্লিপ ডিসপ্লে দেয়া হয়েছে। যারা কার্ডটি ভার্টিকালি মাউন্ট করবেন তাদের জন্য ডিস্প্লেটি শো করার একটা ইউনিক ফিচার দিয়েছে কালারফুল। এছাড়া প্রিমিয়াম এই কার্ডটির ফ্যানের পাশেই আরজিবি ইলুমিনেশন দেখা যাচ্ছেই। এটিও ত্রিপল ফ্যান বিশিষ্ট একটি কার্ড এবং প্রায় আড়াই স্লট জায়গা নিবে। 

  1. Neptune Series 
- Advertisement -

কালারফুলের নেপচুন সিরিজের কার্ডগুলোর সুপরিচিত ওয়াটারকুলিং ব্লক এবং রেডিয়েটর বিশিষ্ট ডিজাইনের জন্য। এবারও কার্ডটির সাথে একটা ২৪০ মিলিমিটার রেডিয়েটর থাকছে সাথে হাই পার্ফামেন্স ফ্যান। এছাড়া কার্ডটিতে একটি ব্লোয়ার স্টাইল কুলার থেকেই থাকে সর্বোচ্চ কুলিং সলিউশনের জন্য। ব্লোয়ার ফ্যানটিতে এবার আরজিবির লাইটিং থাকছে এবং ওভার-অল কার্ডটিতে একটি স্টেলথি লুকস দেয়া হয়েছে। 

 

এই কার্ডগুলো এই মাসের শেষদিকে বাংলাদেশের বাজারে আসবে বলে জানা যায়।

নতুন কালারফুল কার্ডগুলো কেমন লাগলো? শেয়ার করে জানাতে পারেন আপনার মতামত।
ধন্যবাদ। 

- Advertisement -

1 COMMENT

  1. খুব ভালো লাগলো এই কথা শুনে যে,কার্ড গুলো সামনের দিনগুলোতে-ই আসছে। ভাল লাগার কথা যদি বলি,সত্যিই সুন্দর, ধন্যবাদ পি,সি, বিল্ডারের সবাইকে —

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here