30 C
Dhaka
Tuesday, May 28, 2024

আসছে Crysis Next : ফ্রি টু প্লে Battle Royale

- Advertisement -

প্রচুর পরিমাণে hype তৈরী করার পর Crysis Remastered ব্যর্থ হওয়ার পর  এখন জানা যাচ্ছে যে আসতে যাচ্ছে আরো একটি Crysis Title । গত সপ্তাহের Ubisoft,Crytek এর লিক হওয়া ইন্টারনাল ফাইল থেকে বের হয়ে এসেছে বেশ কিছু তথ্য।

Crysis Next:FREE TO PLAY BATTLEROYALE 

@Pokeprotos এর মাধ্যমে লিক থেকে জানা যাচ্ছে যে বেশ কিছু নতুন গেম ডেভেলপমেন্ট পর্যায়ে রয়েছে তার মধ্যে একটি হলো Crysis Next। যেটি প্রাথমিকভাবে Tease করা হয়েছে একটি free to play Battle Royale হিসেবে। এছাড়াও বাকি গেমগুলোর মধ্যে রয়েছে Crysis VR, Hunt Mobile, Ryse Next, and Robinson 2।

- Advertisement -

ক্রাইটেক এর ওয়েবসাইট এর Job listing হতেও জানা যাচ্ছে যে তারা নতুন প্রোজেক্টের জন্য staff নিচ্ছে যার মধ্যে Crysis অন্যতম ।

Job Description টি মোটামুটি এরকম-

- Advertisement -

“Crysis Next is a free-to-play Battle Royale game where 100s of players collide in the fast-paced combat. Visual customisation, adaptive Nanosuit powers and visually spectacular combat in an immersive world create the ultimate live streaming experience”.

“The Crysis franchise has all the features to make a Battle Royale standout. The gameplay. The style and setting. High production value”.

অর্থাৎ এখান থেকে স্পষ্ট যে ১০০ জন প্লেয়ার fast paced Gameplay তে ,Crysis এর কাল্পনিক environment এ ফাইট করবে। এবং অবশ্যই Crysis এর Character এর বিশেষ ফিচারগুলো যেমন nanosuit power এখানে ব্যবহার করার সুযোগ থাকবে।

- Advertisement -

Crysis 2,3 Also remastered?

@pokeprotos এর মাধ্যমে জানা যাচ্ছে যে ক্রাইসিস এর অন্য গেমগুলোও রিমাস্টার হতে যাচ্ছে। Crysis 2,3 এর রিমাস্টার এবং Crysis Collection এর তারিখ সহ উল্লেখ আমরা দেখতে পাচ্ছি।

- Advertisement -

1 COMMENT

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here