MSI Road Show 2018 Begins!

আজ থেকে ঢাকায় শুরু হলো MSI Road Show 2018 ইভেন্ট। MSI Bangladesh এবং Flora Limited এর যৌথ উদ্যোগে তিন দিন ব্যাপি এই রোডশো এর আজ ছিল প্রথমদিন। ঢাকার এলিফেন্ট রোডের মাল্টিপ্লান সেন্টারে আজ সকালে অফিসিয়ালি উদ্বোধন হয় এটির।

এই শোয়ের মূল উদ্দেশ্য হচ্ছে সাধারণ ক্রেতাদের MSI এর প্রোডাক্ট সম্পর্কে জানানো। এই শোয়ে MSI এর বিভিন্ন ধরণের মাদারবোর্ড, গ্রাফিক্স কার্ড ও মনিটরসহ অনেক ধরণের প্রোডাক্ট শো কেইস করা হচ্ছে। যারা গেমিং ফ্রিক তাদের জন্য করা হয়েছে গেমিং জোন। প্রতিটি গেমের বিজেতাদের জন্য রাখা হয়েছে আকর্ষণীয় পুরস্কার। এছাড়াও, MSI এর গ্রাফিক্স কার্ড ও মাদারবোর্ড সম্বলিত কম্পিউটার সিস্টেম দিয়ে করা হয়েছে VR জোন। এখানে মানুষ ভার্চুয়াল রিয়ালিটির স্বাদ নিতে পারবেন।

MSI Road show 2018 নিয়ে MSI Bangladesh এর কান্ট্রি ম্যানেজার জনাব হুমায়ুন কবিরকে জিজ্ঞাসা করা হলে তিনি বলেন যে মূলত MSI সাধারণ ক্রেতাদের জন্য কি পরিমাণ ভালো প্রোডাক্ট, পারফর্মেন্স ও সার্ভিস নিয়ে আসচ্ছে তা দেখানোর জন্যই এই রোডশো করা। এই ইভেন্টটি চলবে আগামি পাচ তারিখ পর্যন্ত। আপনারা যারা গেমিং প্রোডাক্ট নিয়ে আগ্রহী তারা চাইলে ভিজিট করতে পারেন এই ইভেন্ট।