24 C
Dhaka
Thursday, February 2, 2023

New ASUS Coffe Lake Motherboards Spotted In Bangladesh

আসুসের B360 এবং H370 মাদারবোর্ড কিছুদিনের মধ্যেই বাংলাদেশে এভেল্যাবল হতে যাচ্ছে

- Advertisement -

নতুন ASUS মাদারবোর্ড বাংলাদেশে দেখা গেল!

বাংলাদেশে ASUS ফ্যানদের জন্য সুসংবাদ। যারা ASUS এর বাজেট কফিলেক মাদারবোর্ড দিয়ে কিছুটা নির্দিষ্ট সীমার মধ্যেই ভাল ইন্টেলের ৮ম জেনারেশনের সিস্টেম বিল্ড করতে চাচ্ছেন তাদেরকে আর দীর্ঘদিন বসে থাকতে হবে না। এনোনিম্যাস সোর্স থেকে কনফার্ম হওয়া গিয়েছে বাংলাদেশে আসুসের মাদারবোর্ডের অফিসিয়াল শিপমেন্ট প্রবেশ করেছে এবং অল্প কয়েকদিনের মধ্যেই মাদারবোর্ডগুলো বাংলাদেশের সকল রিটেইল স্টোরে বিক্রির জন্য এভেল্যাবল হবে। এছাড়াও আমাদের কাছে একটি লিকড ফুটেজ এসেছে যা আপনারা দেখতে পাচ্ছেন।

যতটুকু আমরা খবর পেয়েছি বাজারে কেবল আসুসের B360 এবং H370 চিপসেটের মাদারবোর্ড এসেছে। H310 চিপসেটের এখন পর্যন্ত সন্ধান পাওয়া যায় নি। B360 চিপসেটের ৪ টি এবং H370 চিপসেটের দুটি মডেল এভেল্যাবল পাওয়া যাবে।

- Advertisement -

B360 মাদারবোর্ডগুলোর মধ্যে আপনারা পাবেন TUF B360M Plus Gaming যার অফিসিয়াল মূল্য হবে ১০ হাজার ৩০০ টাকা, TUF B360-Plus Gaming যার অফিসিয়াল দাম ১১ হাজার টাকা, ROG Strix B360-G যার অফিসিয়াল প্রাইস ১১ হাজার টাকা এবং ROG Strix B360-F যা আপনি পাবেন ১৩ হাজার ৪০০ টাকায়। B360 প্রাইম সিরিজের মাদারবোর্ড বাংলাদেশে আনা হয় নি।

H370 মাদারবোর্ডের মধ্যে আপনারা পাচ্ছেন ASUS Prime H370-A যার দাম ১১ হাজার ৬০০ টাকা এবং ROG Strix H370-F যা আপনাদের কাছে এভেল্যাবল হবে ১৪ হাজার ৪০০ টাকায়। এগুলো ছাড়া আসুসের ফুল লাইন আপ এখনো বাংলাদেশে আসে নি।

একটু দেরিতে হলেও আমরা কফিলেকের মাদারবোর্ডগুলো ধীরে ধীরে মার্কেটে ফুল হতে দেখছি। আশা করছি কিছুদিনের মধ্যেই বাংলাদেশের প্রায় সকল কম্পিউটার শপেই H310, B360 এবং H370 মাদারবোর্ড এভেল্যাবল হবে। কিন্তু থাইল্যান্ডে যে অফিসিয়াল রিলিজের আগেই বিক্রি শুরু হয়ে গিয়েছিল সেই ঘটনা পড়ে আসতে পারেন এখানে ক্লিক করে

- Advertisement -

এছাড়া আসুসের কফিলেক মাদারবোর্ডের সকল তথ্য জেনে আসতে পারেন তাদের অফিসিয়াল ওয়েবসাইট থেকে

- Advertisement -

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here