18 C
Dhaka
Thursday, February 2, 2023

পারফর্মেন্স লিকসে ইমপ্রেস করতে পারলো না OnePlus 6T

- Advertisement -

মাত্র ৪/৫ দিনের মধ্যেই বাজারে অফিসিয়াল ভাবে লঞ্চ হতে যাচ্ছে OnePlus 6T ডিভাইসটি। ডিভাইসটি নিয়ে অনেকদিন ধরেই টেকনোলজি বিশ্বে অন্যরকম একটি হাইপ চলছিলো। তুলনামুলক কম বাজেটে ফ্ল্যাগশীপ টাইপের ডিভাইস বাজারে আনার জন্য ওয়ানপ্লাস ব্রান্ডটি বিশ্বব্যাপী পরিচিত। আর ওয়ানপ্লাস কর্মকর্তাদের “loose-lipped” স্বভাবের কারণেই ডিভাইসটি লঞ্চের বেশ কিছুদিন আগেই ডিভাইসটি অনেকগুলো ফিচার সম্পর্কে আমরা জেনে গিয়েছি। টিয়ার ড্রপ নচ, ইন-ডিসপ্লে ফিঙ্গারপ্রিন্ট, উন্নত ব্যাটারি ইত্যাদি নতুন নতুন ফিচার থাকছে OnePlus 6T ডিভাইসে। OnePlust 6T ডিভাইসের পূর্ণাঙ্গ লিকস নিয়ে এই পোষ্টটি দেখে আসতে পারেন।

অনান্য লিকসের মতোই কিছুদিন আগে OnePlus 6T ডিভাইসের পারফরমেন্স বেঞ্চমার্ক লিক হয়েছে। আর সেখানে সেটটি ব্রান্ডের আগের সেটটির থেকে পারফরমেন্সে কিছুটা পিছিয়ে রয়েছে। আর সেটা নিয়েই ইন্টারনেটে শুরু হয়েছে নতুন এক সমালোচনা।

ওয়ানপ্লাস 6T ডিভাইসে লিককৃত বেঞ্চমার্ক রেজাল্ট
- Advertisement -

বিশেষ করে যখন ডিভাইসটির নামকরণ “6T” কে অ্যাপলের আইফোনের “S” নামের আপগ্রেডের থেকে “অনুপ্রাণীত” করে করা হয়েছে। যেখানে অ্যাপল আইফোন 10 (x) থেকে আইফোন ১০এস (XS) ডিভাইসে পারফরমেন্সের উন্নতি দেখিয়েছে সেখানে ওয়ানপ্লাস ডিভাইসের পারফরমেন্সের ঘাটতি কি মেনে নেবে ব্রান্ডটির ফ্যানরা? নিচে OnePlus 6 ডিভাইসের বেঞ্চমার্ক দেখুন

ওয়ানপ্লাস ৬ ডিভাইসের বেঞ্চমার্ক রেজাল্ট

এখানে ক্লিয়ারভাবেই দেখতে পাচ্ছেন যে পারফরমেন্সের দিক থেকে OnePlus 6T ডিভাইসের থেকে OnePlus 6 ডিভাইসটি এগিয়ে রয়েছে। এখন অনেকের কাছে বড় প্রশ্ন হয়ে দাড়িয়েছে আপকামিং OnePlus 6T ডিভাইসটি OnePlus 6 এর থেকে দাম বেশি রাখা হতে পারে তখন বেশি দাম দিয়ে তুলনামূলক কম পারফরমেন্সের ডিভাইস কেনা কতটুকু যুক্তিসংঙ্গত হবে? তবে নতুন কয়েকটি ফিচারের জন্য বেশি দাম দিয়ে কম পারফরমেন্সের ডিভাইস বাজারে কি রকম বাজিমাত করতে পারে সেটা এখন সময়ের ব্যাপার মাত্র।

- Advertisement -

In-Display ফিঙ্গারপ্রিন্ট, ওয়াটার ড্রপ নচ এবং তুলনামূলক বড় সাইজের ব্যাটারির জন্য OnePlus 6T ডিভাইসটি কি আপনি কিনবেন? যেখানে সমান পারফরমেন্সও পাবেন না OnePlus 6 ডিভাইসে মতো। নতুন ডিভাইস মানে আর যাই হোক, পারফরমেন্স একটু বেশি থাকবে বর্তমান ডিভাইসের থেকে।

সময় পেলে পড়ে আসুন OnePlus 6t এর ফাইনাল লিক আর গুজব সম্পর্কে।

 

- Advertisement -

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here