28 C
Dhaka
Monday, July 4, 2022

মাল্টিপ্ল্যানে চালু হলো স্টার টেক রিগ হাউস

- Advertisement -

গত ৫ই ফ্রেব্রুয়ারী মাল্টিপ্ল্যান সেন্টারে চালু হলো স্টার টেক এন্ড ইঞ্জিনিয়ারিং লিমিটেডের নতুন একটি শাখা স্টার টেক রিগ হাউস। মাল্টিপ্ল্যান সেন্টারের লেভেল ৯ এ দোকান নং ৯৪২,৪৩,৪৪ এ নতুন এ শাখাটি চালু হয়। “রিগ হাউজ” স্পেশালি বলতে এক্ষেত্রে সকল ডেক্সটপ গ্রেড পণ্যগুলোকে আলাদাভেবে ক্রেতাদের জন্য সরবরাহ করার জন্যই এই শাখাটির উদ্ভোধন করেছে স্টারটেক এন্ড ইঞ্জিনিয়ারিং লিমিটেড। এক্ষেত্রে কম্পিউটার পণ্য কিনতে ক্রেতাদের যে আলাদা চাপ আছে তা কমানোর জন্যই নতুন এই শাখার উদ্ভোধন।

এই শাখাটিতে গেমিং এবং ওয়ার্ক্সটেশন বেসড সকল পণ্য সরাসরি ক্রেতাদের কাছে সরবরাহ করবে স্টার টেক এন্ড ইঞ্জিনিয়ারিং লিমিটেড। সাধারণ পিসি পণ্যের পাশাপাশি এন্থুসিয়াস্ট গ্রেড সকল কম্পিউটার পার্টস থাকবে এই শাখাটিতে।

- Advertisement -

এছাড়াও ক্রেতাদের সামনে লাইভ পিসি বিল্ড করার সুবিধা থাকছে।

উদ্ভোধনী অনুষ্ঠানে বিসিএস কম্পিউটার সিটির ম্যানেজমেন্ট কমিটির প্রেসিডেন্ট জনাব মোজহের ইমাম চৌধুরী, বিসিএস-এর ডিরেক্টর জনাব মোঃ রাশেদ আলী ভূইয়া, স্টারটেক এন্ড ইঞ্জিনিয়ারিং লিমিটেডের ডিরেক্টর জনাব মোঃ জাহিদ আলী ভূইয়া, গ্লোবাল ব্র্যান্ড প্রাইভেট লিমিটেড, ফ্লোরা লিমিটেড, স্মার্ট টেকনলজিস সহ বিভিন্ন আমদানিকারক প্রতিষ্ঠানের কর্মকর্তাগণ ছিলেন। পিসি বিল্ডার বাংলাদেশ এর পক্ষ থেকে হেড অফ ম্যানেজমেন্ট অনন্য জামান, মডার কন্টেন্ট ক্রিয়েটর মাহবুব আলম রাকিব উপস্থিত ছিলেন।
 

- Advertisement -

 

- Advertisement -
Fahim Hossain Atul
Fahim Hossain Atul
A casual gamer,writer,programmer and PC enthusiast. :)

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here