23 C
Dhaka
Wednesday, May 8, 2024

Products Manufacturing Division এ কর্মী নিয়োগ দিচ্ছে ওয়ালটন

- Advertisement -

ওয়ালটন তাদের IT Product Manufacturing সেকশনের জন্য PC Experts, Enthusiast নিয়োগ দিচ্ছে।IT সেক্টরে Passionate বা আগ্রহীরা শিক্ষাগত যোগ্যতা  ও IT সেক্টরে আগ্রহ, জ্ঞান ও অভিজ্ঞতা সাপেক্ষে আবেদন করতে পারেন।

Requirements: আবেদনযোগ্যতাঃ

-প্রার্থীকে অবশ্যই কম্পিউটার,কম্পিউটারের Internal Components, Auxiliary components,peripherals সম্পর্কে আগ্রহী ও উৎসাহী হতে হবে।

- Advertisement -

-IT Products এর Production/manufacturing সম্পর্কে যথেষ্ট গভীর জ্ঞান থাকতে হবে।

-আন্তর্জাতিক বিভিন্ন কম্পিউটার প্রস্তুতকারক প্রতিষ্ঠান ও তাদের কার্যক্রম,পণ্য সম্পর্কে ভালো ধারণা থাকতে হবে।

-আসন্ন বিভিন্ন প্রযুক্তি,প্রোডাক্টস সম্পর্কে আগ্রহী ও উৎসাহী হতে হবে।

- Advertisement -

নিচের শর্তগুলো অবশ্যই পুরণ করতে হবেঃ

-স্নাতক ডিগ্রী(CSE,IT ও অন্যন্য ইঞ্জিনিয়ারিং সাবজেক্টসমুহ অগ্রাধিকার পাবে)।

-কর্মস্থলঃ ওয়ালটনের ফ্যাক্টরি (গাজীপুর,চন্দ্রা)

-পুর্ণকালীন চাকরী (Office hour)

- Advertisement -

নিচের বৈশিষ্টগুলোর ভিত্তিতে অগ্রাধিকার পাবেন প্রার্থীঃ

-মাস্টার্স ডিগ্রী

-প্রযুক্তি সংশ্লিষ্ট ইন্ডাস্ট্রিতে পুর্বে কাজ করার অভিজ্ঞতা।

-ইলেক্ট্রনিকস R&D সেক্টরে পুর্বে কাজ করার সনদ।

উপরে উল্লেখিত criteria সমুহ মিলে গেলে আগ্রহী প্রার্থীগণ laptop@waltonbd.com লিংকে জীবনৃত্তান্ত পাঠাতে পারেন। (ইমেইলের Subject অংশে “PCB_Your Name” যুক্ত করে দিতে হবে)।

আবেদনের শেষ সময় এখনো নির্দিষ্ট নয়,পরবর্তী নির্দেশ দেওয়ার আগ পর্যন্ত আবেদন করতে পারবেন আগ্রহী প্রার্থীরা। মেইলে আবেদন করার পর কতৃপক্ষ এর তরফ থেকে যোগাযোগ করা হবে। স্যালারি ও অন্যন্য সুযোগ সুবিধা এখনো ঘোষণা করা হয়নি।

বাংলাদেশের PC Enthusiast দের জন্য একটি বড় সুযোগঃ

বাংলাদেশে PC Enthusiast এর সংখ্যা নেহাত কম নয়। গেম খেলা বা অন্যন্য কাজ করার নেশার কারণে ছোট থেকেই পিসি ও অন্যন্য কম্পোনেন্ট নিয়ে নাড়াচাড়া করা,ঘাটাঘাটি করা,মডিফিকেশন  বা এগুলো নিয়ে গভীর চিন্তাভাবনা ও গবেষণা করা মানুষ রয়েছেন অনেক। পিসি মার্কেটে যাতায়াত,দেশের পাশাপাশি আন্তর্জাতিক মার্কেটের খুটিনাটি অনেক গুরুত্বপুর্ণ বিষয়েও গভীর জ্ঞান রাখেন বাংলাদেশের অসংখ্য PC Enthusiast। আর এর পাশাপাশি তো বহুল আকাঙ্খিত ও ইঞ্জিনিয়ারিং ফিল্ডের লিডিং সাবজেক্ট CSE,ICT বিষয়ে অধ্যায়নরত শিক্ষার্থী তো রয়েছেনই।একাডেমিক ব্যাকগ্রাউন্ডের জন্যই তাদের এ ধরনের ফিল্ডে রয়েছে বিস্তর জ্ঞান।

এরকম সকল পিসি এন্থুসিয়াস্ট দের জন্য এটি একটি বড় রকমের সুযোগ দেশেই পিসি ইন্ডাস্ট্রিতে কাজ করার, দেশের অন্যতম বড় একটি প্রতিষ্ঠানে পিসি কম্পোনেন্টস ,Peripherals এর Research,Development,manufacturing বা Production নিয়ে কাজ করা ও তাদের অগ্রযাত্রায় সরাসরি অবদান রাখারও সুযোগ এটি।

- Advertisement -

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here