28 C
Dhaka
Wednesday, February 8, 2023

AMD সিপিউ এবং জিপিউর সাথে পাওয়া যাচ্ছে ফ্রি গেমস

- Advertisement -

২০১৯ সালের ১লা মে অর্থাৎ গতকালই AMD পা দিল ৫০ বছরে। অর্থাৎ ৫০ বছর আগে ১লা মে ১৯৬৯ সালে প্রতিষ্ঠা করা হয় Adavanced Micro Devices বা AMD। প্রতিষ্ঠার ৫০ বছরে অনেক চড়াই উতড়াই পার হয়ে আজ টেকনোলজি ইন্ডাস্ট্রিতে বেশ একটি শক্ত পোক্ত অবস্থানে আছে এই কোম্পানি। জীবনে ৫০ বছর কেবল একবারই আসে। তাই সেই সৃতিকে মেমোরেবল করে রাখতে তারা সকল রাইজেন সেকেন্ড জেনারেশন সিপিউ এবং জিপিউ ক্রেতাদের দিচ্ছে বিশেষ উপহার।

AMD সিপিউ ও জিপিউ কিনলে পাবেন দুটি ফ্রি গেমস

AMD সব সময়ই ক্রেতা প্রথমে মানসিকতা নিয়ে ব্যবসা করে এসেছে যার সুফল বিগত দুই বছরের উপর ধরে তারা টানা ভোগ করে যাচ্ছে। তাই ৫০ বছর পূর্তি উপলক্ষে তারা নতুন সিপিউ এবং জিপিউ ক্রেতাদের জন্য দিচ্ছে বিশেষ উপহার। মে মাসের মধ্যে যারা সেকেন্ড জেনারেশন রাইজেন প্রসেসর এবং RX 570 বা তার ঊর্ধ্বে যে কোন জিপিউ কিনবে তারা পাবেন দুটি ফ্রি গেম। একটি হচ্ছে World War Z যা একটি টীম বেইজড জোম্বি শুটিং গেইম এবং অপরটি হচ্ছে Tom Clancy’s The Division 2 Gold Edition যাতে রয়েছে নর্মাল এডিশনের থেকে অনেক বেশি ফিচার ও ইনক্লুড করা আছে Year 1 Game Pass। এই দুটি গেম কিনতে গেলে আপনার খরচ পরবে প্রায় ১২০ ডলার অর্থাৎ প্রায় ১০২০০ টাকার কাছাকাছি। সুতরাং, নতুন পিসি ক্রেতা এবং গেমারদের জন্য এটি বেশ ভালো একটি ডিল বটে।

- Advertisement -

এই অফারের এলিজিবল প্রোডাক্টের লিস্ট

সিপিউ Ryzen 5 2400G, Ryzen 5 2600, Ryzen 5 2600X, Ryzen 7 2700, Ryzen 7 2700X
জিপিউ RX 570 (4GB/8GB), RX 580 (4GB/8GB), RX 590, RX Vega 56, RX Vega 64, Radeon VII

উল্লেখ্য এই অফার অন্যান্য দেশে থাকলেও বাংলাদেশে এখনো এসেছে কিনা তা নিয়ে কনফার্ম হওয়া যায় নি। আপনার সিপিউ এবং জিপিউ ক্রয় এই অফারের আওতাধীন থাকবে কিনা তা জানতে যোগাযোগ করুন আপনার নিকটস্থ কম্পিউটার শপ। তবে এ এম ডির অফার নিয়ে বেশির ভাগ সময় কাজ করে থাকে Star Tech & Engineering Ltd. এবং United Computer Center (UCC)। তাদের সাথে যোগাযোগ করলেই সঠিক তথ্য পাওয়া যাবে।

- Advertisement -

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here