27 C
Dhaka
Saturday, April 13, 2024

Epic স্টোরে ফ্রিতে নিন A Plague Tale Innocence গেমটি

- Advertisement -

আজ রাত থেকে এক সপ্তাহর মধ্যে এপিক স্টোর থেকে ফ্রিতে লাইব্রেরীতে নেওয়া যাবে A Plague Tale Innocence গেমটি।

- Advertisement -

গেমারদের জন্য  সুখবর হচ্ছে আজ ৫ই আগস্ট রাত ৯টা থেকে ১২ই আগস্ট রাত ৯টা পর্যন্ত এপিক গেমস স্টোর (Epic Games Store) এ ফ্রিতে ক্লেইম করা যাবে জনপ্রিয় AAA গেম A Plague Tale Innocence. একই সময়ে এপিক স্টোরে Speed Brawl গেমটিও ফ্রিতে ক্লেইম করা যাবে। A Plague Tale গেমটি গত ৫ বছরে রিলিজ হওয়া অন্যতম সেরা গেমগুলোর মধ্যে একটি ও রিলিজের পর প্লেয়ার,ক্রিটিকদের থেকে প্রচুর প্রশংসা অর্জন করতে সক্ষম হয়েছিল। উল্লেখ্য, স্টিমে গেমটির বর্তমানে দাম ৪০ ডলার।

A Plague Tale Innocence ফ্রিতে লাইব্রেরীতে যোগ করতে পিসিতে Epic Games Launcher এ লগিন করে Store সেকশনে স্ক্রল করে নিচের দিকে যান।সেখানে গেমের নামে ক্লিক করুন। অথবা সার্চ অপশন থেকে A Plague Tale Innocence লিখে সার্চ দিয়ে ক্লিক করুন।  Add to Library তে ক্লিক করলেই হয়ে যাবে। পরবর্তীতে যেকোনো সময়ে আপনি গেমটি আপনার পিসিতে ইন্সটল করতে পারবেন।উল্লেখ্য, পিসি থেকে ব্রাউজার ও মোবাইল ফোনের ব্রাউজার থেকেও ক্লেইম করা যাবে গেমটি। ক্লেইম করার লিংকঃEpic Store

Free week এর পর সম্পুর্ণ Free হয়ে যাবে PUBG?

PUBG এর Leaker PlayerIGN এর তথ্য অনুসারে আগস্ট মাসে একটি Free to Play সপ্তাহের প্লেয়ার রেসপন্স এর উপর নির্ভর করে সম্পুর্ণ ফ্রি হয়ে যাবে গেমটি। লিকার PlayerIGN আরো উল্লেখ করেন যে ২০১৯ সালের Free to Play টেস্টেও পাবজিকে ফ্রি করে দেওয়ার উদ্দেশ্য ছিল ডেভেলপারদের কিন্ত পর্যাপ্ত প্লেয়ার দের সাড়া না পাওয়ায় তা হয়নি।

- Advertisement -

উল্লেখ্য, বর্তমানে মোবাইল প্লাটফর্মের জনপ্রিয় এই গেমটি স্টিমে খুব বেশি সুবিধাজনক স্থানে নেই। অন্যন্য অনলাইন গেম যেমন CSGO,Apex Legend,Dota 2 এর তুলনায় প্লেয়ার সংখ্যা অনেকটাই কম এই গেমটির। পুর্বে পিসিতে লাইট ভার্সন থাকলেও তা ইতিমধ্যেই Discontinued হয়ে গিয়েছে।

স্টিমে এর দাম ৩০ ডলার হওয়ায় অনেকেরই ইচ্ছা থাকা সত্বেও নাগালের বাইরে দাম হওয়ার কারণে খেলা সম্ভব হয় না। তাছাড়া মোবাইলের মত যেমন তেমন পিসিতে ভালোভাবে এক্সপেরিয়েন্স করার মত গেম ও নয় এটি। ৩০ ডলার দাম হলেও গেমটি এখন হ্যাকার দ্বারা ভর্তি হওয়ায় প্লেয়াররাও অসন্তষ্ট।সেক্ষেত্রে ফ্রি টু প্লে হওয়ায় হয়তো প্লেয়ার বেশ কিছুটা বাড়বে আশা করা যায়।

- Advertisement -

 

শীঘ্রই আসছে IGI Origins: নতুন IGI গেম

ইমেইলে ভেরিফায়েড ব্যাজ লাগাবেন যেভাবে

লিক হলো ইন্টেলের 12th gen প্রসেসরের স্পেকস

গেমপ্যাড বায়িং গাইড

- Advertisement -

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here