31 C
Dhaka
Wednesday, April 14, 2021

Uncharted, God Of War আসছে পিসি তে

- Advertisement -asus motherboards

কনসোল গেমার হোন বা না হোন, গেমারদের কাছে Unchartered, God of War এই নামগুলো এক একটি মাস্টারপিস। পিসি গেমারদের বরাবরই কমবেশি এই গেমগুলোর প্রতি কিছুটা টান, পিসিতে না খেলতে পারার আক্ষেপ রয়েছেই তা প্রকাশ হোক বা না হোক। তবে সম্প্রতি বেশ কিছু লিক ইঙ্গিত করছে যে পিসিতে আসতে যাচ্ছে God of War, Unchartered সহ PlayStation Platform এর  আরো বেশ কিছু মাস্টারপিস গেম।

Uncharted, God Of War, Bloodborne and Ghost of Tsushima are coming to PC

সনি আগেই কনফার্ম করেছে যে অনেকগুলো গেম পিসি প্লাটফর্মে তারা আনতে যাচ্ছে। এর মধ্যে Days Gone এর লঞ্চ হওয়ার কথা রয়েছে এই Spring এ। আমরা অনেকেই জানি যে steamdb তে লিস্টেড হয়ে গিয়েছে এই গেমটি এখনই।

- Advertisement -

এর কিছুদিন এর মধ্যেই @CrazyLeaksTrain এর মাধ্যমে আমরা ইঙ্গিত পাচ্ছি যে বেশ বড় বড় কিছু টাইটেল যেমন Unchartered, Ghost of Tshushima ইত্যাদি পিসি প্লাটফর্মে লঞ্চ হতে পারে।সময়ই বলে দিবে Rumor টি কতটুকু সঠিক বা এর মধ্যে কোন কোন গেমগুলো  আসলেই পিসিতে আসবে। আমরা যারা পিসি গেমিং সম্পর্কে সামান্য জানি, তারাও এই গেমগুলোর ব্যাপারে ভালোমতই ধারণা রাখি যে প্রতিটি গেমই ইন্ডাস্ট্রি কাপিয়েছে, জিতেছে এওয়ার্ড অনেক। পিসি গেমাররা কতবার এই গেমগুলোর walkthrough,gameplay আর Trailer দেখেছেন তা হয়তো গুনে শেষ করা যাবে না।

গত মাসে আমরা এপিক স্টোরে  Kingdom Hearts ,Nioh 2 কিংবা Ninza Gaiden এর পিসিতে আসার ব্যাপারে অফিশিয়াল কনফার্মেশন পেয়েছি (Nioh 2 ইতিমধ্যেই স্টিমে লঞ্চ হয়েছে )। (এবং এই লিকগুলো একই leaker এর যে এই সর্বশেষ খবরটি দিয়েছে)।(সুতরাং আমরা আশায় বুক বাধতেই পারি)   নিচে লিক এর টুইটটির স্ক্রিনশট দেওয়া হলো।

- Advertisement -

 

এবং পিসি গেমারদের যদি জিজ্ঞাসা করা হয় কোন কোন কনসোল গেমগুলো খেলতে ইচ্ছুক তার মধ্যে এগুলোর নাম আসবে তা বলার অপেক্ষা রাখে না। তবে বলার অপেক্ষা রাখে না এই খবরটি পিসি গেমারদের জন্য অত্যন্ত খুশির একটি খবর।

- Advertisement -

Days Gone – Story Trailer | PS4 – YouTube

 

- Advertisement -asus graphics card
Soaad Bin Zaman Shoron
Soaad Bin Zaman Shoron
Gamer | Memer | Tech Enthusiast | Sports Lover | Food Hunter | JUST PHYSICS 2018

1 COMMENT

  1. তাতে আমার কি ক্র‍্যাক না হইলে তো আর খেলতি পারবো না

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here