28 C
Dhaka
Wednesday, February 8, 2023

দেশে ইউমিডিজি’র নতুন দুই স্মার্টফোন

- Advertisement -

দেশের বাজারে উন্মোচন হয়েছে ইউমিডিজি ব্র্যান্ডের নতুন দুই স্মার্টফোন।ইউমিডিজি ওয়ানএবংওয়ান প্রো’ । রোববার রাজধানীর ধানমন্ডিতে ফোন দুইটির উন্মোচন করাহয়। উন্মোচন অনুষ্ঠানে প্রিবুকে গ্রাহকদের জন্য অফারঘোষণা করে ইউমিডিজি রবি।   

ইউমিডিজি বাংলাদেশের প্রধান নির্বাহী কর্মকর্তা বি এমওবায়দুল্লাহ বলেন, নতুন প্রযুক্তির প্রতি তরুণের বরাবরআগ্রহ থাকে। সাইড ফিঙ্গারপ্রিন্ট, দ্রুত গতির ওয়্যারলেসচার্জার এবং এনএফসি সুবিধাসহ মিডরেঞ্জ বাজেটে কনপেক্টএই ইউমিডিজি ওয়ান সিরিজ।

- Advertisement -

তিনি আরো বলেন, দুইটি ডিভাইসেই ডিজাইনে বেশ নতুনত্বআনা হয়েছে। গ্রাহকদের চাহিদার উপর নির্ভর করে ডিভাইসদুইটি বাজারে আনা হয়েছে।

রবিশপের হেড অফ সোসিং এন্ড পার্টনার আদনান ফিরোজবলেন, সারা বাংলাদেশে টেলিকম অপারেটর রবির রয়েছে.৫জি দ্রুতগতির নেটওয়ার্ক। ইউমিডিজির নতুন ফোরজিস্মার্টফানগুলো পাওয়া যাবে রবির প্রিমিয়াম অনলাইন শপরবিশপে

ইউমিডিজিওয়ান প্রোফোনে রয়েছে . ইঞ্চি আইপিএসডিসপ্লে এবং ৪ডি কার্ভ গ্লাস বডি। . গিগাহার্টজ হেলিওঅক্টাকোর পি২৩ ফোরএক্স কর্টেক্সএ৫৩ চিপসেটের প্রসেসররয়েছে এতে। গিগাবাইট ্যামের পাশাপাশি এতে রয়েছে৬৪ গিগাবাইট ইন্টারনাল মেমোরি। চাইলে মাইক্রো এসডিকার্ড দিয়ে ২৫৬ গিগাবাইট পর্যন্ত বাড়িয়ে নেয়া যাবে।  

- Advertisement -

ছবি তোলার জন্য পিছনে রয়েছে ১২ মেগাপিক্সেল ডুলায়রিয়ার ক্যামেরা ফ্ল্যাশ। রয়েছে প্যানারোমা, ফেসরিকগনিশেন রিয়েলটাইম ফিল্টার ফিচার। সেলফি ভিডিও চ্যাটের জন্য সামনে রয়েছে এফ/. অ্যাপারচারসহ১৬ মেগাপিক্সেল ক্যামেরা। ভিডিও রেকর্ড করা যাবে ১০৮০ও৭২০ পিক্সেল রেজুলেশনে

ফোনটিতে ওয়্যারলেস চার্জিং ফাস্ট চার্জিং সুবিধাসহ রয়েছেদীর্ঘ ব্যাকআপ দিতে ৩৫৫০ মিলিঅ্যাম্পিয়ার ব্যাটারি।রয়েছে সাইড ফিঙ্গারপ্রিন্ট সেন্সর, ফোরজি, ব্লুটুথ, ডুয়েলসিম ব্যবহারের সুবিধা। ডিভাইসটিতে  অপারেটিং সিস্টেমহিসেবে রয়েছে স্টক অ্যান্ড্রয়েড .১।

ইউমিডিজিওয়ানফোনে রয়েছে . ইঞ্চি আইপিএস ডিসপ্লেএবং ৪ডি কার্ভ গ্লাস বডি। ডিসপ্লের রেজুলেশন হলো১৫২০×৭২০ পিক্সেল

- Advertisement -

. গিগাহার্টজ হেলিও অক্টাকোর পি২৩ ফোরএক্স কর্টেক্সএ৫৩ চিপসেটের প্রসেসর রয়েছে এতে। গিগাবাইট্যামের পাশাপাশি এতে রয়েছে ৩২ গিগাবাইট ইন্টারনালমেমোরি। চাইলে মাইক্রো এসডি কার্ড দিয়ে ২৫৬ গিগাবাইটপর্যন্ত বাড়িয়ে নেয়া যাবে।  

ছবি তোলার জন্য পিছনে রয়েছে ১২ মেগাপিক্সেল ডুলায়রিয়ার ক্যামেরা ফ্ল্যাশ। রয়েছে প্যানারোমা, ফেসরিকগনিশেন রিয়েলটাইম ফিল্টার ফিচার। সেলফি ভিডিও চ্যাটের জন্য সামনে রয়েছে এফ/. অ্যাপারচারসহ১৬ মেগাপিক্সেল ক্যামেরা। ভিডিও রেকর্ড করা যাবে ১০৮০ও৭২০ পিক্সেলে

ডিভাইসটিতে  অপারেটিং সিস্টেম হিসেবে রয়েছে স্টকঅ্যান্ড্রয়েড .১। ফোনটিতে ফাস্ট চার্জিং সুবিধাসহ রয়েছেদীর্ঘ ব্যাকআপ দিতে ৩৫৫০ মিলিঅ্যাম্পিয়ার ব্যাটারি।এছাড়া ফিঙ্গারপ্রিন্ট সেন্সর, ফোরজি, ব্লুটুথ, ডুয়েল সিমসুবিধা মিলবে ফোনটিতে

ইউমিডিজি ওয়ান ফোনের দাম ১৫ হাজার ৯৯০ এবং ওয়ানপ্রো দাম পড়বে ১৯ হাজার ৯৯০ টাকা

রবি শপ থেকে প্রিবুক করলে ওয়ান ফোনের সঙ্গে পাওয়াযাবে একটি ব্যাকপ্যাক, টিশার্ট এবং রবির ডেটা প্যাকেজ। ওয়ান প্রো ফো পাওয়া যাবে, ওয়্যারলেস চার্জার, টিশার্টএবং রবির ডেটা বান্ডেল।

ডিভাইসটি প্রিবুক করা যাবে এই ঠিকানা থেকে।

https://robishop.com.bd/mobile-phones/umidigi.html

- Advertisement -

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here