বাংলাদেশে সদ্য প্রবেশ করা গ্রাফিক্স কার্ড অর্থাৎ জিপিউ ব্র্যান্ড হচ্ছে Colorful। চায়নাতে অন্যতম টপ ব্র্যান্ড হিসেবে নিজেদের আধিপত্য বিস্তারের পর আন্তর্জাতিক মার্কেটে তারা নিজেদের নাম বানিয়ে নেয়ার চেস্টা চালাচ্ছে। অন্যান্য ব্র্যান্ডের তুলনায় তাদের জিপিউর দাম অনেকাংশে কম হওয়ায় বাজেট গেমার ও প্রফেশনালদের মাঝে বেশ জনপ্রিয়তা লাভ করেছে। আজ আমাদের অভ্যন্তরীণ সংযোগ অর্থাৎ ইনসাইড সোর্স থেকে পাওয়া গেল আপকামিং Colorful GTX 1660 সিরিজ এর দাম।

Colorful GTX 1660 সিরিজের দাম শুরু হবে ২০ হাজার টাকার নীচে

ইতিমধ্যে বাংলাদেশে আমরা বিভিন্ন ব্র্যান্ডের GTX 1660 সিরিজের জিপিউ দেখতে পাচ্ছি। তবে তাদের ডুয়াল ফ্যান বেইজ মডেলের দাম শুরু হচ্ছে ২০ হাজার টাকার উপরে। তবে বাজেট গেমারদের কথা মাথায় রেখে Colorful তাদের বাংলাদেশের প্রাইজিং রেখেছে অনেকাংশে নীচে। Colorful GTX 1660 এর দুটি মডেল রিলিজ হয়েছে। একটি হচ্ছে ডুয়াল ফ্যান কুলিং ডিজাইনের বেইজ মডেল এবং অপরটি ট্রিপল ফ্যান কুলিং ডিজাইনের ওসি মডেল যা জিপিউটিকে বেটার ওভারক্লক করতে সাহায্য করবে।

 

ডুয়াল ফ্যান কুলিং ডিজাইনের বেইজ মডেলটি হচ্ছে Colorful GTX 1660 6G। এই জিপিউটি হচ্ছে তাদের জন্য যারা পিসির সাথে কানেক্ট করে গেমিং করতে পারলেই যথেষ্ট। Colorful GTX 1660 এর বেইজ মডেলটির দাম বাংলাদেশে হবে ১৯,৯০০ টাকা।

অপরদিকে প্রিমিয়াম ট্রিপল ফ্যান কুলিং ডিজাইনের মডেলটির নাম হচ্ছে Colorful iGame GTX 1660 Ultra OC। নাম শুনেই বুঝতে পারছেন এটি রিলিজ করা হচ্ছে ওভারক্লক করার জন্যই। যারা তাদের GTX 1660 থেকে আট্মোস্ট পারফরম্যান্স চান তাদের জন্যই রিলিজ করা হয়েছে এই মডেল। বাংলাদেশের বাজারে এই জিপিউর দাম নির্ধারণ করা হয়েছে ২১৫০০ টাকা। পিসি বিল্ডার বাংলাদেশের কাছে এই দুটি মডেল আসলে অতি শীঘ্রই সম্ভব রিভিউ দেয়া হবে।

বাংলাদেশে Colorful জিপিউর দাম